Image default
খেলা

ফ্লোরিডা গেটরস প্লেয়ার গাঁজা নিয়ে পুলিশ পালানোর সময় 150 মাইল প্রতি ঘণ্টা ভ্রমণ করার পরে গ্রেপ্তার: রিপোর্ট

ফ্লোরিডার একজন উঠতি ফুটবল খেলোয়াড় পুলিশের সাথে দ্রুতগতির ধাওয়া খেয়ে তিন দিন জেলে কাটিয়েছেন।

জর্জিয়ার মনরো কাউন্টিতে শনিবার রাতে 18 বছর বয়সী মিকে বুয়েরোকে ইন্টারস্টেট 75-এ উত্তরমুখী 86 মাইল বেগে গাড়ি চালানোর পরে পুলিশ থামায়, মনরো কাউন্টি রিপোর্টার পুলিশ রিপোর্টের উদ্ধৃতি দিয়ে বলেছেন।

তখনই প্রতিরক্ষামূলক লাইনম্যান তার লাইট বন্ধ করে দেয় এবং পুলিশকে এড়াতে ঘণ্টায় 150 মাইল বেগে গাড়ি চালায়।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ফ্লোরিডার গেইনসভিলে 25 নভেম্বর, 2023-এ বেন হিল গ্রিফিন স্টেডিয়ামে ফ্লোরিডা গেটরস এবং ফ্লোরিডা স্টেট সেমিনোলসের মধ্যে খেলা শুরুর আগে ফ্লোরিডা গেটরস লোগোর একটি সাধারণ দৃশ্য। (জেমস গিলবার্ট/গেটি ইমেজ)

পুলিশ অবশেষে তাকে ধরলে, তারা তার গাড়িতে গাঁজা আবিষ্কার করে।

মনরো কাউন্টি শেরিফের অফিসের ওয়েবসাইট অনুসারে, তাকে পাঁচটি অভিযোগে অভিযুক্ত করা হয়েছে: একজন পুলিশ অফিসারকে পালিয়ে যাওয়া বা এড়িয়ে যাওয়ার চেষ্টা করা (অপরাধ), আইন প্রয়োগকারী কর্মকর্তাদের বাধা দেওয়া, সীমা অতিক্রম করা এবং স্থগিত বা বাতিল করা লাইসেন্স থাকা অবস্থায় গাড়ি চালানো। আর বেপরোয়া গাড়ি চালানো।

ফ্লোরিডা গেটর হেলমেট

টেক্সাসের কলেজ স্টেশনে 5 নভেম্বর, 2022-এ কাইল ফিল্ডে ফ্লোরিডা গেটরস এবং টেক্সাস এএন্ডএম অ্যাগিসের মধ্যে ফুটবল খেলা চলাকালীন একটি ফ্লোরিডা গেটরস হেলমেট সাইডলাইনে পড়ে আছে। (গেটি ইমেজের মাধ্যমে কেন মারে/স্পোর্টসওয়্যার আইকন)

প্যাট্রিক মাহোমস বলেছেন যে তিনি টেলর সুইফট-ট্র্যাভিস কেলস রোম্যান্সের জন্য “কিছু কৃতিত্ব” নেন

বোইরো গত জানুয়ারিতে ফ্লোরিডা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। তিনি গত ডিসেম্বরে জর্জিয়ার উপর গেটরদের বেছে নিয়েছিলেন এবং তার ন্যাশনাল লেটার অফ ইন্টেন্টে স্বাক্ষর করেছিলেন।

247Sports অনুসারে, Boireau প্রাথমিকভাবে গত জুনে ফ্লোরিডায় প্রতিশ্রুতিবদ্ধ, কিন্তু সেপ্টেম্বরে ডিকমিট করে এবং পাঁচ দিন পরে জর্জিয়ায় একটি অনানুষ্ঠানিক সফরে যায়। যাইহোক, তিনি তার প্রথম কথায় সত্য ছিলেন।

তিনি জর্জিয়ার হ্যাম্পটনের ক্রিকসাইড হাই স্কুলে পড়াশোনা করেছেন এবং একজন তিন তারকা নিয়োগপ্রাপ্ত ছিলেন।

দ্য গেইনসভিল সান রিপোর্ট করেছে যে বোইরেউ হলেন দ্বিতীয় ফ্লোরিডার খেলোয়াড় যিনি এই সপ্তাহে ওয়াইড রিসিভার ব্রায়ান গ্রিন জুনিয়রকে গ্রেপ্তার করার পরে গ্রেপ্তার হয়েছেন৷ তার গার্লফ্রেন্ডের সাথে কথিত ঝগড়ার পর প্রথম-ডিগ্রি ব্যাটারি দিয়ে চার্জ করা হয়েছে।

গেটরস স্টেডিয়ামের সাধারণ দৃশ্য

ফ্লোরিডার গেইনসভিলে 13 নভেম্বর, 2021-এ বেন হিল গ্রিফিন স্টেডিয়ামে ফ্লোরিডা গেটরস এবং স্যামফোর্ড বুলডগসের মধ্যে খেলা শুরুর আগে একটি সাধারণ দৃশ্য। (জেমস গিলবার্ট/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

মিশিগান, ওলে মিস, টেনেসি, অবার্ন, টেক্সাস এবং টেক্সাস এএন্ডএম বিবেচনা করার সময় তিনি জর্জিয়া টেক এবং মেরিল্যান্ডে অনানুষ্ঠানিক সফরও করেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

জুলিয়াস র‌্যান্ডেলের অনিশ্চিত ভবিষ্যৎ নিক্সের গুরুত্বপূর্ণ মৌসুমের কেন্দ্রবিন্দুতে

News Desk

৫৫ বছর অপেক্ষার পর স্বপ্নের ফাইনালে ইংল্যান্ড

News Desk

Jalen Brunson 76ers ওভার জয়ে চিত্তাকর্ষক গেম 4 পারফরম্যান্সের সাথে নিক্সের জন্য নতুন প্লে অফ রেকর্ড স্থাপন করেছেন

News Desk

Leave a Comment