Image default
খেলা

ফ্লোরিডার একটি নাইটক্লাবে ঝগড়ার পর একজন এমএলএস গোলরক্ষক এবং তার স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে

ফ্লোরিডা নাইটক্লাবের বাইরে লড়াইয়ের পরে রবিবার ভোরে একজন মেজর লিগ সকার গোলরক্ষক এবং তার স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছিল, পুলিশ জানিয়েছে।

অরল্যান্ডোর ম্যাসন স্ট্যাজদুহার, 26, এবং তার স্ত্রী, তাতিয়ানা, 25, অরল্যান্ডোতে সকাল 1 টার দিকে ইটি-তে ঘটে যাওয়া একটি ঘটনার সময় উচ্ছৃঙ্খল আচরণের জন্য অভিযুক্ত করা হয়েছিল, ফক্স 35 অরল্যান্ডো গ্রেপ্তারের রেকর্ডের বরাত দিয়ে জানিয়েছে। প্রতিক্রিয়াশীল কর্মকর্তারা ম্যাসনকে ক্লাবের ভিতরে ফিরে যাওয়ার চেষ্টা করতে দেখেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

বুকিং ফটো মেসন স্ট্যাজদুহার এবং তার স্ত্রী তাতিয়ানা স্ট্যাজদুহার দেখায়। (অরেঞ্জ কাউন্টি জেল)

ক্লাবের ম্যানেজার অফিসারদের বলেছিলেন যে এই জুটি “অসম্মানজনক আচরণ করছিল এবং নাইটক্লাবের সামনের প্রবেশদ্বারে একটি দৃশ্য তৈরি করছিল” এবং দরজায় মহিলা কর্মচারীদের তিরস্কার করেছে বলে অভিযোগ, স্টেশন জানিয়েছে।

একটি হলফনামা অনুসারে, ম্যাসন বলেছিলেন যে ক্লাবের একজন বাউন্সার তার স্ত্রীকে আঘাত করেছিল এবং তিনি ক্লাবে ফিরে যেতে চেয়েছিলেন। তিনি তার স্ত্রীকে চেক করার প্রয়াসে নিরাপত্তা কর্মকর্তাদের প্রতিরোধ করার কথা স্বীকার করেছেন বলে জানা গেছে।

মার্কিন যুক্তরাষ্ট্র এবং মেক্সিকো 2031-কে কেন্দ্র করে 2027 মহিলা বিশ্বকাপ আয়োজনের জন্য তাদের বিড প্রত্যাহার করে।

বিপ্লবের বিরুদ্ধে মেসন স্ট্যাজদুহার

ম্যাসন স্ট্যাজদুহার, অরল্যান্ডো সিটি SC-এর #31, ম্যাসাচুসেটসের ফক্সবোরোতে 17 জুন, 2023-এ জিলেট স্টেডিয়ামে অরল্যান্ডো সিটি এসসি এবং নিউ ইংল্যান্ড বিপ্লবের মধ্যে একটি খেলার আগে। (অ্যান্ড্রু কাটসাম্বিস/আইএসআই ইমেজ/গেটি ইমেজ)

তাতিয়ানা স্ট্যাজদুহার তার স্বামীকে গ্রেপ্তার করা অফিসারদের বিরুদ্ধে “অশ্লীল চিৎকার” করছিলেন বলে অভিযোগ। তিনি একজন অফিসারকে খোলা হাত দিয়ে ধাক্কা দিয়েছিলেন বলে অভিযোগ করা হয়েছে কিন্তু একজন অফিসারের উপর ব্যাটারি চার্জ করা হয়নি এবং সহিংসতার সাথে গ্রেফতার প্রতিরোধ করা হয়েছে। ফক্স 35 অরল্যান্ডো অনুসারে পুলিশ বিচক্ষণতা ব্যবহার করা হয়েছে বলে জানিয়েছে।

অরল্যান্ডো সিটি এক বিবৃতিতে বলেছে, “ক্লাব সচেতন যে গোলরক্ষক ম্যাসন স্ট্যাজদুহারকে রবিবার ভোরে গ্রেপ্তার করা হয়েছে। আমরা বর্তমানে আরও তথ্য সংগ্রহ করছি এবং এই সময়ে আর কোনো মন্তব্য করব না,” বলেছেন অরল্যান্ডো সিটি।

লিগ কাপের ম্যাচে মেসন স্ট্যাজদু’র

অরল্যান্ডো সিটির গোলরক্ষক মেসন স্ট্যাজদুহার, 31 নং, অরল্যান্ডো সিটি এবং ফ্লোরিডার এক্সপ্লোরিয়া স্টেডিয়ামে 12 আগস্ট, 2021-এ অরল্যান্ডো সিটি এবং সান্তোস লেগুনার মধ্যে লিগ কাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচের আগে প্রস্তুতি নিচ্ছেন৷ (গেটি ইমেজের মাধ্যমে জো পেট্রো/আইকন স্পোর্টসওয়্যার)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

স্টেজদুহার অরল্যান্ডো সিটির সাথে তার চতুর্থ মৌসুমে রয়েছে। তিনি এই মৌসুমে একটি এবং ক্লাবের হয়ে 12টি খেলা শুরু করেছেন। তিনি এর আগে ইউএসএল লিগ ওয়ানে অরল্যান্ডো সিটি বি এবং ইউএসএল চ্যাম্পিয়নশিপে তুলসা রাফনেক্সের হয়ে খেলেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

কলেজ ওয়ার্ল্ড সিরিজের ভবিষ্যদ্বাণী, প্রতিকূলতা: জর্জিয়া উল্টো অফার করে

News Desk

চেন্নাইয়ের হৃদস্পন্দন ধোনি, বললেন ফ্লেমিং

News Desk

কাতার বিশ্বকাপের নতুন গান 'লাইট দ্য স্কাই' প্রকাশ

News Desk

Leave a Comment