Image default
খেলা

ফ্রেঞ্চ ওপেন খেলোয়াড়ের কোচের বল নিয়ে এক ভক্তকে ধাক্কা দেওয়ার পর বিতর্ক শুরু হয়

একটি কুৎসিত ঘটনা ফ্রেঞ্চ ওপেনের উদ্বোধনী রাউন্ডের ম্যাচকে প্রভাবিত করেছিল।

টেরেন্স অ্যাটম্যান কোর্ট 12-এ সেবাস্তিয়ান অফনারের মুখোমুখি হয়েছিল একটি ম্যাচে যেটি পাঁচ সেটের পুরো দৈর্ঘ্য ছিল।

তবে চতুর্থ সেটে এটি একটি বিরক্তিকর মুহূর্ত ছিল কারণ অফনারের সার্ভ থেকে লম্বা ফিরতি শট মারার পরে আত্মানি তার রাগ তুলেছিলেন যা দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছিল।

আত্মানি একটি ফোরহ্যান্ড শট ছুড়ে ফেলেন যা ভিড়ের মধ্যে বিধ্বস্ত হয় এবং বলটি স্ট্যান্ডে থাকা দর্শকের গায়ে লেগে যায়।

এটা 𝐚𝐥𝐥 𝐤𝐢𝐜𝐤𝐢𝐧𝐠 𝐨𝐟𝐟 রোল্যান্ড গ্যারোসে!

টেরেন্স অ্যাটম্যান হতাশা থেকে একজন দর্শককে আঘাত করেন… 😤

অফনার তাকে বাদ দিতে চায়… ⛔️

রেফারি এবং সুপারভাইজারের সাথে অনেক আলোচনার পরে, তাকে পরিবর্তে বুক করা হয়েছিল ⚠️#RolandGarros pic.twitter.com/9vSiEfSnWR

– ইউরোস্পোর্ট (@eurosport) 26 মে, 2024

অফনার অবিলম্বে তার প্রতিপক্ষকে ঘটনার ফলে অযোগ্য ঘোষণা করার আহ্বান জানান কারণ রেফারি এবং সুপারভাইজার এই মুহূর্তে আলোচনা করতে একত্রিত হয়েছিল।

খেলা প্রায় 15 মিনিটের জন্য বন্ধ করা হয়েছিল কারণ রেফারি এবং সুপারভাইজার শেষ পর্যন্ত আতমানিকে সতর্ক করার আগে এবং ম্যাচটি চালিয়ে যাওয়ার অনুমতি দেওয়ার আগে ভক্তের সাথে কথা বলেছিলেন।

ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়ে যায়, ভক্তরা কীভাবে আত্মানিকে অযোগ্য ঘোষণা করা যায় না তা নিয়ে মাথা ঘামাচ্ছে।

টেরেন্স অ্যাটম্যান একটি ফ্যানকে বল দিয়ে আঘাত করার পরে একজন ফ্রেঞ্চ ওপেন কর্মকর্তার সাথে কথা বলছেন। ইউরোস্পোর্ট/এক্স

সাংবাদিক জোসে মোরগাডো লিখেছেন: “আটমানি 12-এ একজন দর্শককে হতাশাগ্রস্ত বলে মারেন, কিন্তু রেফারি এবং সুপারভাইজার এই সিদ্ধান্তে একমত হননি।”

“আমি সত্যিই আশা করি অফনার জিতবে কারণ এটি অ্যাটম্যানের কাছ থেকে আবর্জনা ছিল। এটি একটি ডিকিউ হওয়া উচিত ছিল,” ফক্স স্পোর্টস মার্কিন সংবাদদাতা ক্রিস ভ্যালেকা লিখেছেন।

“আমার জন্য, এটি কিছুটা আশ্চর্যজনক ছিল, কারণ আপনি যদি একটি ছোট স্টেডিয়ামে এমন কিছু করেন তবে আপনার শাস্তি হওয়া উচিত, আপনি জানেন?” ম্যাচের পর অফনার বলেন, যেটি তিনি ৩-৬, ৪-৬, ৭-৬ (২), ৬-২, ৭-৫ গেমে জিতেছেন।

“কারণ এটি এমন নয় যে আপনি স্বাভাবিকভাবে বল মারছেন। এটি সম্পূর্ণ শক্তি ছিল। বলটি খুব দ্রুত ছিল। সরাসরি ভিড়ের মধ্যে। সেখানে এমন লোক ছিল যারা এর চেয়ে কম জন্য অযোগ্য ছিল।”

প্রাথমিক ভয় দেখানোর পর ফ্যান আহত হয়নি। ইউরোস্পোর্ট/এক্স

অফনারকে টুর্নামেন্ট কর্মকর্তার দ্বারা তাকে দেওয়া ব্যাখ্যা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল যিনি কি ঘটেছে তা দেখার জন্য আদালতে গিয়েছিলেন।

“রেফারি বললেন, ‘ওহ, আমি ভদ্রমহিলার সাথে কথা বলছিলাম।’ ভদ্রমহিলা বলেছিল যে এটি আমাকে আঘাত করছিল, কিন্তু এখন সে ঠিক আছে, তাই এটি একটি অযোগ্যতার জন্য যথেষ্ট নয় আমি মনে করি তিনি যদি দেখেন “তবে এটি ছিল, হয়তো সে ভিন্নভাবে সিদ্ধান্ত নেবে।”

তিনি যোগ করেছেন: “এটি কিছুটা দুর্ভাগ্যজনক, কারণ আঘাতটি সরাসরি মুখে আঘাত করে এবং তারপরে কিছু ঘটতে পারে (যেমন) একটি ভাঙা নাক বা অন্য কিছু।”

টেরেন্স অ্যাটম্যানের ঘটনাকে অস্বীকার করা হয়নি। ইউরোস্পোর্ট/এক্স

গত বছরের ফ্রেঞ্চ ওপেনে, মহিলা ডাবলস চাঞ্চল্যকরভাবে অযোগ্য ঘোষণা করা হয়েছিল যখন একজন খেলোয়াড় ভুলবশত একটি বল ফেলেছিলেন এবং এটি একটি বল-হ্যান্ডলারকে আঘাত করেছিল এবং তাদের প্রতিপক্ষরা ডিফল্টের জন্য চাপ দেয়।

অফনার এখন দ্বিতীয় রাউন্ডে প্রতিপক্ষের জন্য অপেক্ষা করবেন।



Source link

Related posts

টিম মিটিংয়ে কার্ডিয়াক অ্যারেস্টের পরে চিফস বিজে থম্পসন ‘জাগ্রত এবং প্রতিক্রিয়াশীল’

News Desk

এবার বাংলাদেশেকে হারাতে চান রাজা

News Desk

অশ্বিনের পরিবারে করোনায় আক্রান্ত ১০

News Desk

Leave a Comment