free hit counter
খেলা

ফ্রি ফায়ার রিডিম কোড ফ্রি |Free Fire Redeem Code Free 2021

বর্তমান সময়ের জনপ্রিয় একটি গেম হচ্ছে ফ্রী ফায়ার। এটি মূলত ব্যাটেল রয়েল একটি গেম। ইন্টারনেট সংযোগের মাধ্যমে এই গেমটি খেলতে হয়। এই গেমে কয়েকটি মুড রয়েছে । বিভিন্ন ইভেন্ট উল্লেখ করে নতুন নতুন মুড দিয়ে থাকেন। ফ্রি ফায়ার এমন একটি গেম যা বিভিন্ন ধরণের কসমেটিক স্কিন এবং গেমের আইটেম রয়েছে।ফ্রি ফায়ার রেডিম কোড। ফ্রি ফায়ার ডাইমন ব্যবহার করে সাধারণত বন্দুকের স্কিন, পেট, কেরেক্টার এবং আরও অনেক কিছু সহ স্টোর থেকে বা বিভিন্ন ইভেন্টের মাধ্যমে ক্রয়যোগ্য আকর্ষণীয় ইন-গেম আইটেমগুলির সংগ্রহ করে থাকে । কিন্তু ডাইমন পেতে ব্যবহারকারীদের তাদের পকেট থেকে অর্থ প্রদান করতে হবে, তাই অনেকগুলি গেমের আইটেমগুলি অর্জন করার জন্য বিকল্পগুলির সন্ধান খুজি।আমরা সবাই চাই যে ফ্রি ফায়ার ডাইমন ব্যবহার করে সাধারণত বন্দুকের স্কিন, পেট, কেরেক্টার এই গুলো ফ্রিতে পাই।তাই আমরা ফ্রি ফায়ার রিডিম কোড এর মাধ্যমে বন্দুকের স্কিন, পেট, কেরেক্টার এবং বান্ডেল ফ্রিতে পেতে পারি। আজকে আপনাদের সাথে কিছু ফ্রি ফায়ার রিডিম কোড সেয়ার করবো যার মাধ্যমে আপবারা অনেক ফ্রি ফায়ার রেওয়ার্ড ফ্রি পাবেন।

ফ্রি ফায়ারে রিডিম কোডগুলিতে বড় বড় অক্ষর হয়ে রহাখেম এবং সংখ্যা উভয় সহ 12 টি অক্ষর থাকে ইন্ডিয়া সারভার এর জন্য। গেম আইটেমগুলি ফ্রি পাওয়ার জন্য এগুলি অন্যতম সহজ এবং সর্বোত্তম উপায়। ফ্রি ফায়ার রেডিম কোড মাধ্যমে কিছুটা বিনামূল্যে পাওয়ার সহজ উপায়।ইউটিউবে যখনই কিছু অফিসিয়াল ফ্রি স্ট্রিম রয়েছে, আপনি বিতরণকৃত কোডের মাধ্যমে কিছু ফ্রি ইন-গেম গুডিজ সংগ্রহ করতে পারবেন বলে আশা করতে পারেন। আপনাকে পুরষ্কার পাওয়ার গ্যারান্টি নেই তবে সম্ভাবনা বেশি।

বাংলাদেশ সার্ভার ফ্রী ফায়ার রেডিম কোড ।

আমরা সকলেই জানি ফ্রি ফায়ারে দেশভিত্তিক সার্ভার হয়ে থাকে। অনেক সময় দেখা যায় একাধিক দেশ মিলে একটি সার্ভার হয়ে থাকে। যেমন বাংলাদেশ সার্ভার হওয়ার পূর্বে তিনটি দেশ মিলে সার্ভার ছিল। দেশ তিনটির নাম হলো বাংলাদেশ ভারত এবং নেপাল। কিন্তু কিছুদিন আগে বাংলাদেশের নতুন সার্ভার দেওয়া হয়েছে। তেমনি বাংলাদেশের জন্য অন্য রিডিম কোড প্রকাশ করে থাকেন গেরিনা কোম্পানি। অর্থাৎ আপনি যদি বাংলাদেশ সার্ভারের অধীনে থেকে থাকেন তাহলে আপনাকে অবশ্যই বাংলাদেশ সার্ভারের রিডিম কোড দিয়ে দিন করে রিমান্ড নিতে হবে। অন্য কোন দেশের সার্ভার থেকে রিডিম কোড নিয়ে রিদিম করলে সেটি অবৈধ দেখাবে। ফলে আপনি ফ্রিতে আইটেম পাবেন না।

গেরিনা ফ্রী ফায়ার নতুন রিডিম কোড ।

গ্যারেনা ফ্রী ফায়ার কোম্পানি তাদের ফিফার প্লেয়ারদের জন্য নিয়ে এসেছে নতুন আরেকটি রিডিম কোড। যারা এখনো এই রিডিম কোড কি ব্যবহার করেনি তারা শীগ্রই রিডিম কোড টি ব্যবহার করে রিওয়াড জিতুন। সময় অতিবাহিত হওয়ার আগে অবশ্যই রিদিম করে নিবেন। আরেকটি বিষয় আপনাদের জানিয়ে রাখি। অনেকেই রয়েছে যারা রিদিম করে সাথে সাথেই রিওয়ার্ড না পেলে ভাবেন রিডিম হয়েছে কিনা। আপনি অবশ্যই সাথে সাথে রিওয়ার্ট পাবেন না। এর জন্য আপনাকে একটু অপেক্ষা করতে হবে। আপনাকে খেয়াল করতে হবে রিসিভ করার সময় অভিনন্দন দেখিয়েছ কি না। দেখিয়ে থাকলে বুঝবেন আপনার রিডিম সম্পূর্ণ হয়েছে। নতুন রিডিম কোড নিচে দেওয়া রয়েছে।

কিভাবে ফ্রি ফায়ার রিডিম কোড ব্যবহার করবেন?

1: গারেনাফ্রি ফায়ার রিডিম কোড ক্লাইম করতে হলে আপনাকে reward.ff.garena.com/en এ যেতে হবে।এটি গারিনা ফ্রি ফায়ার রেডিম কোড ওয়েবসাইট।
2: আপনার ফ্রি ফায়ার অ্যাকাউন্ট দিয়ে লগ ইন করুন। গেস্ট আইডি কাজ করবে না তাই আপনাকে অবশ্যই ফেসবুক বা গুগল আইডি সাইন ইন থাকতে হবে। ভয় পাবার কিছু নেই এটি garena free fire এর নিজস্ব ওয়েবসাইট।ফ্রি ফায়ার রেডিম কোড ওয়েবসাইট।
3: আপনি সফল ভাবে লগিন করার পড় কোডটি প্রবেশ করুন তারপর ক্লাইম করুন। ২৪ ঘন্টার মধ্যে আপনার মেইল বক্সে আপনার উপহার পেয়ে যাবেন।
দ্রষ্টব্য: উপলব্ধ ফ্রি ফায়ার কুপনটি 12 টি অক্ষরের হয়ে থাকে। পুরষ্কার গ্রহণের জন্য কুপনটির মেয়াদ শেষ হওয়ার আগে ব্যবহার করতে ভুলবেন না।

Free Fire Redeem Codes Today 2021 Free Fire redeem code
BA32HBKDBHCV 4FSH7EFDJSCG
C5NZDTMPNBJP N7DQN2CDPH2R
FFICSADFMFME GDFDJ4VDNY2G
DJ2BBJDKSUED BD83NFJATNFS
FFVE6N3BBFJA
Free Fire redeem code today 2021 India region (फ्री फायर रिडीम कोड आज 2021 भारत क्षेत्र)
GEHDHDJEGCVC 7FDJKWHEIDEU
FERY4RFHXDUC VLNS7EGHEJDV
SBSH4BVDJXZN 4VCSHDFUDFSW
GGWJBSSFCJMV CSGUE3GFEJHR
8GDHDHDFVCJ XCDGEKE4HJEJ
MSO3HKDN1BHG 8BDJSGEVCOBA
GEHDHDJEGCVC 7FDJKWHEIDEU
FERY4RFHXDUC VLNS7EGHEJDV
SBSH4BVDJXZN 4VCSHDFUDFSW
GGWJBSSFCJMV CSGUE3GFEJHR
8GDHDHDFVCJ XCDGEKE4HJEJ
MSO3HKDN1BHG 8BDJSGEVCOBA
OVD6BDJ1BMYZ KWSBFHALME42
JAA4B8BD1M3B GFV3CVJAEVBS
4VDBREGKAWBM VSHKEBQOP2VB
C3B9CD7MFAKE 8BCGEMDSBFHW
CVHSITNEMU1B G47VFBJDYE93
FFKEBSUTNDL2 HFBXUWMQUOVD
HN8FGHXKWZGX J4BC0ARMFBXZ
Free Fire Redeem Codes 8 DEC

HADV4BSUM3VG > Diamond Royale Voucher.
MFJDLVRUVAKR > 50,000 diamond codes.
RNSKYN3BD8ND > Titian mark gun skins.
DVNHEKZY3BN4 > Elite Pass and Free Top Up.
FFJM4N9MFJ9F > Paloma Character.
AMURNCIR4N3M > Outfit.
KWVURNSOTBDE > free dj alok character.
OX1NWHDJAU3D > Justice Fighter and Vandals Rebellion Weapons Loot Crate.
4PNFDHJ3NDKQ > Free Pet.
Free Fire Redeem Code 2 July 2021.
YBDOZXJDNS3G > Free Fire Diamonds

Garena Free Fire Redeem Codes রিডিম কোড ফ্রী ফায়ার

AO02ZLKJDPGV
CMZAKU72DLRU
FFTILM659NZB
FGVZBDSWAWYH
6XMNG242VMKV
UEHMP9L22B3J

Redeem code free fire – garena free fire redeem codes ফ্রি ফায়ার রেডিম কোড

ME5866OGLPQZ
FFIMCKQN2N1B
487P-8ZVG-ZGEA
RXF2EQ8BUHJ7
6U34B46M1NRN

Gun Skin Redeem Codes for December 2021 গান স্কিন ফ্রি ফায়ার রিডিম কোড ডিসেম্বর ২০২১

CDDF-DGCD-FGTD
JDCJ-FJGG-DSHO
DJHD-GSDU-EHJP
DJHN-DSBB-BGFR
SRTVHFGYBZA4
OPBGRBHPFDVF

Free Fire Custom Card Redeem Codes ফ্রি ফায়ার কাস্টম কার্ড রিডিম কোড

XFDD-GDFG-BBBB
SSFF-EGBF-BHFG
VDGF-CVBF-DGVD

গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড Free Fire Redeem Codes ff garena reward

JCDK-CNJE-5RTR
HDFH-DNBH-NDJL
VFHH-NCBU-SADF

Free Fire redeem code Bangladesh server ফ্রি ফায়ার রিডিম কোড বাংলাদেশ সার্ভার

JHND-CXSD-DDGF
NDJD-FBGJ-FJFK
XJDJ-GFVD-FKVH
XKDN-98ND-DMNJ
KILO-LOJH-UYOP

Free Fire redeem code Indonesia server ফ্রি ফায়ার রিডিম কোড ইন্দোনেশিয়া সার্ভার

3RXG-5T54-4E3E
G8WQ QVLM JSBN
QUZ5 MJPP Y92E

Free Fire redeem code singapore server গাড়েন ফ্রি ফায়ার রেডিম কোড

EDXX-DSZS-SDFG
KLLP-DJHD-DBJD

How to get Elite Pass in Free Fire কীভাবে ফ্রি ফায়ারে এলিট পাস পাবেন

কীভাবে ফ্রি ফায়ারে এলিট পাস পাবেন। গারেনা ফ্রি ফায়ার আপডেট: ভারতে পাবজি ব্যান হওয়ার পর গ্যারেনা ফ্রি ফায়ার ভারতের অন্যতম জনপ্রিয় মোবাইল গেমার হয়ে উঠেছে। ফ্রি ফায়ার এলিট পাস একটি স্তর ভিত্তিক সিস্টেম যেখানে খেলোয়াড়রা তাদের পারফরম্যান্সের ভিত্তিতে একচেটিয়া পুরষ্কার পেতে পারেন।

6U5WQRTBMGDS: Elite Pass and Free Top Up এই কোডটির মাধ্যমে আপনারা ফ্রি তে ফ্রি ফায়ার গেমটিতে এলিট পাসটি পেতে পারেন। তবে এটি সব প্লেয়ার না নাও পেতে পারেন। তাই মন খারাপ করবেন।উপরে অনেক গুলো ফ্রি ফায়ার রিডিম কোড দেওয়া হয়েছে।সেগুলো চেষ্টা করুন।

ফ্রি ফায়ার এলিট পাস অনেকে কিনে নিতে চান। খেলোয়াড়রা গেমটিতে 499 ডায়মন্ডের জন্য ফ্রি ফায়ার এলিট পাস পেতে পারেন।আর আমরা ফ্রি ডাইমন্ড রিডিম কোড দিয়ে রেখেছি।ফ্রি ডাইমন্ড রিডিম করে আপনারা এলিট পাসটি ফ্রি তে নিতে পারে। গেমটিতে 999 হীরার জন্য তারা এলিট বান্ডেলও পেতে পারেন। খেলোয়াড়রা হয় হয় এই ডাইমন্ড কিনতে বা ইন-গেম ইভেন্টের মাধ্যমে সেগুলি অর্জন করতে পারে।