ফ্যানাটিক স্পোর্টসবুক প্রচার: 10 দিনে K বা  বোনাস এবং বর্ধিত উপার্জন
খেলা

ফ্যানাটিক স্পোর্টসবুক প্রচার: 10 দিনে $1K বা $50 বোনাস এবং বর্ধিত উপার্জন

বাণিজ্যিক সামগ্রী। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

ফ্যানাটিকস স্পোর্টসবুক স্পোর্টস বেটিং এর জন্য 19 টি রাজ্য জুড়ে দ্রুত প্রসারিত হয়েছে এবং আপনার অবস্থানের উপর নির্ভর করে দুটি ভিন্ন প্রচার অফার করে। আপনি নীচের সংশ্লিষ্ট ইউনিটগুলিতে ক্লিক করে এবং আমরা এই অংশে ব্যাখ্যা করব এমন প্রয়োজনীয়তাগুলি অনুসরণ করে নিম্নলিখিত ফ্যানাটিক স্পোর্টসবুক প্রচারগুলির মধ্যে একটি সক্রিয় করতে পারেন।

প্রথম অফার: $100 বাজি রাখুন, 10 দিনের জন্য প্রতিদিন $100 পান

উপলব্ধ রাজ্য: অ্যারিজোনা, কলোরাডো, আইওয়া, ইলিনয়, ইন্ডিয়ানা, কানসাস, কেনটাকি, মেরিল্যান্ড, মিশিগান, উত্তর ক্যারোলিনা, ওহিও, টেনেসি, ভার্জিনিয়া, পশ্চিম ভার্জিনিয়া

এই প্রচারটি 14টি রাজ্যে উপলব্ধ এবং 10 দিনের মধ্যে প্রতিদিন -200 বা তার বেশি ব্যবধানে আপনার প্রথম বাজিতে একটি অতিরিক্ত বাজি ম্যাচ অফার করে৷ 10 দিনের মধ্যে সর্বাধিক প্রচারের মান হল $1,000 – প্রতি দিন $100 যখন আপনি যেকোনো বাজারে $100 বা তার বেশি রাখবেন যা প্রতিকূলতার প্রয়োজনীয়তা পূরণ করে৷

বাজিটি যেভাবে নিষ্পত্তি করা হোক না কেন, আপনি একা বাজি থেকে বোনাস বাজি অর্জন করেন।

দ্বিতীয় অফার: নিবন্ধনের পরে $50 বোনাস + 10 লাভ বৃদ্ধি পায়

উপলব্ধ রাজ্য: CT, MA, NY, PA, VT

একটি অ্যাকাউন্ট নিবন্ধন করাই হল রোজকার জয়ের 10 দিনের জন্য নিবন্ধনের পরে $50 এর তাত্ক্ষণিক বোনাস বাজি অর্জনের একমাত্র পদক্ষেপ। অন্যান্য অফারের মতো, আপনি প্রতিদিন সাইন আপ করতে পারেন আপনার বাজিতে একটি পেআউট বুস্ট প্রয়োগ করতে যাতে আপনার বাজি জিতলে একটি বর্ধিত মুনাফা অর্জনের সুযোগ পান।

আমি কিভাবে ফ্যানাটিকস স্পোর্টসবুকের জন্য সাইন আপ করব?

প্রথমত, আপনার রাজ্যের উপর নির্ভর করে, আপনি $100 বাজি, $100 বাইআউট বা $50 প্লাস পেআউটের জন্য যেতে পারেন। আপনাকে একটি নতুন ফ্যানাটিক স্পোর্টসবুক অ্যাকাউন্ট সেট আপ করতে হবে। ফ্যানাটিকস স্পোর্টসবুক মোবাইল অ্যাপটি ডাউনলোড করে আপনি আপনার ব্যবহারকারীর অভিজ্ঞতা সর্বাধিক করতে পারেন তা নিশ্চিত করুন। অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন হল $50 সাইন আপ বোনাস দেখার একমাত্র ধাপ এবং আপনার দৈনিক আয় বাড়ানোর জন্য আপনাকে প্রতিদিন 10 দিনের জন্য সাইন আপ করতে হবে। অন্য অফারটিতে একটি অতিরিক্ত বাজি ম্যাচ জেতার জন্য প্রতিদিন -200 বা তার বেশি প্রতিকূলতায় একটি বাজি প্রয়োজন৷

প্রতিটি ফ্যানাটিক প্রচার কিভাবে কাজ করে?

$100 বাজি রাখুন এবং 10 দিনের জন্য প্রতিদিন $100 পান

একটি অ্যাকাউন্ট রেজিস্টার করার পর, আপনাকে প্রতিদিন সাইন আপ করতে হবে এবং -200 বা তার বেশি পরিমাণে বাজি ধরতে হবে। যদিও প্রচারটি প্রতিদিন 100 ডলারে বাজি ধরা হয়, তবুও আপনি ছোট বাজিতে একটি মিলে যাওয়া বাজি বোনাস অর্জন করেন।

উদাহরণস্বরূপ, ধরা যাক যে প্রথম দিনে আপনি সাইন আপ করেছিলেন এবং -110 এর মার্জিনে $50 বাজি রেখেছিলেন। যাই হোক না কেন, এটি ধর্মান্ধদের থেকে $50 বাজি বোনাস অর্জন করে।

পরের দিন, আমি -150 ফেভারিটে দুটি $20 বাজি ধরলাম। ফ্যানাটিক স্পোর্টসবুক আপনার দিনের প্রথম বাজির সাথে মেলে, তাই আমি অতিরিক্ত বাজিতে $20 উপার্জন করি।

আপনি কোনো জরিমানা ছাড়াই বাজি ধরার একটি দিন এড়িয়ে যেতে পারেন, এইভাবে সেই নির্দিষ্ট দিনে অতিরিক্ত বাজি করার সুযোগ হারাবেন। আপনি সাইন আপ করে বাজি ধরে প্রতি দিন মিলে যাওয়া বাজি বোনাস পেতে প্রতিদিন কতটা বাজি ধরবেন তা সম্পূর্ণ আপনার উপর নির্ভর করে।

বোনাস বেট আপনার অ্যাকাউন্টে সাত দিন ধরে থাকে এবং এই ফান্ডগুলি আপনি সম্ভাব্য নগদ জয়ের জন্য প্ল্যাটফর্মের মধ্যে ব্যবহার করতে পারেন।

$50 সাইন আপ বোনাস + 10 বোনাস

পাঁচটি রাজ্যে প্রচারটি নেভিগেট করা সহজ কারণ শুধুমাত্র সাইন-আপই প্রচারটিকে সক্রিয় করে। প্রথমত, আপনি যখন একটি অ্যাকাউন্ট নিবন্ধন করেন, আপনি অবিলম্বে $50 বোনাস বাজিতে অ্যাক্সেস পান৷

এর পরে, আপনার কাছে সাইন আপ করে এবং আপনার বাজিতে বুস্ট প্রয়োগ করে ব্যবহার করার জন্য 10 দিনের দৈনিক উপার্জন বুস্ট রয়েছে৷ একটি দিন এড়িয়ে যাওয়া ঠিক আছে এবং আপনি সেই দিনের লাভ বুস্ট মিস করবেন।

আপনি যখন একটি বাজি জিতেছেন তখন স্পনসরড পেআউটগুলি একটি বর্ধিত রিটার্ন প্রদান করে, যখন হেরে যাওয়া বাজি আপনাকে কিছুই উপার্জন করে না।

আপনার বয়স 21+ হতে হবে। জুয়া সমস্যা? 1-800-জ্যাম্বলারকে কল করুন। (CO/IL/KS/KY/MD//MI/OH/NC/PA/TN/VA/VT/WV), (800)-327-5050 বা http://gamblinghelplinema.org (MA), কল করুন ( 877-8-HOPENY) বা HOPENY (467369) (NY) বা 1-800-NEXT-STEP বা 53342 (AZ) বা (888) 789-7777 বা http://ccpg (CT) এ টেক্সট করুন। 1-800-BETS-OFF (IA), 1-800-9-WITH-IT (IN), http://www.mdgamblinghelp.org (MD), অথবা morethanagame.nc gov (NC), বা 1800gambler৷ নেট (WV)

Source link

Related posts

অ্যাঞ্জেলসের রন ওয়াশিংটন একটি প্রশ্নবিদ্ধ কোচিং সিদ্ধান্তে নিজের জীবন না নেওয়ার জন্য খেলোয়াড়কে ডাকছেন

News Desk

লেকারদের নির্মূলের দ্বারপ্রান্তে ঠেলে দেওয়ায় ডারভিন হ্যাম হট সিটে রয়েছেন

News Desk

মৃত, গ্রেসন মারে, তার আগের বিষণ্নতা এবং অ্যালকোহল সমস্যা সম্পর্কে কথা বলেছেন

News Desk

Leave a Comment