Image default
খেলা

ফ্যানাটিক স্পোর্টসবুক প্রচার: 10 দিনের মধ্যে $1,000 পান, সমস্ত আউটলেটে ব্যবহারযোগ্য

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

সঙ্গে পরের সপ্তাহে ভরবেগ বহন ধর্মান্ধরা অফারকে স্বাগত জানায়!

ফ্যানাটিকস’র নতুন গ্রাহক অফার আপনাকে $100 বাজি রাখতে এবং 10 দিনের মধ্যে প্রতিদিন $100 বোনাস বাজি পেতে সক্ষম করে, মোট মূল্য $1,000 পর্যন্ত। যদিও সমস্ত 10 দিনের জন্য প্রচারে অংশগ্রহণ করা বাধ্যতামূলক নয়, কিছু দিনের জন্য অপ্ট আউট করার ফলে সম্পূর্ণ $1,000 বোনাস বাজি অফারটি বাতিল হয়ে যাবে৷

এই প্রচারটি সমস্ত স্পোর্টস ফ্যানাটিক মার্কেটে প্রযোজ্য।

ফ্যানাটিক অফার: $1,000 বেট ম্যাচ

ফ্যানাটিকস প্রচার কোড সম্পর্কে আরো

সান বনাম টিম্বারওল্ভস ছবি

একটি জয় নিশ্চিত করে এবং নিউ অরলিন্স হেরে যাওয়ার আশা করে, তাদের খেলায় অতিরিক্ত প্রণোদনা যোগ করে একটি প্লে-ইন দৃশ্য এড়াতে সানদের একটি সুযোগ রয়েছে। যদিও মিনেসোটা পশ্চিমে প্রথম স্থানের জন্য টাই আছে, ওকলাহোমা সিটি টাইব্রেকার ধরে রেখেছে। তাদের চূড়ান্ত অবস্থান নির্বিশেষে, জনাকীর্ণ ওয়েস্টার্ন কনফারেন্সের প্রথম রাউন্ডে টিম্বারউলভস একটি কঠিন প্রতিপক্ষের মুখোমুখি হবে।

ফিনিক্স তাদের আগের উভয় বৈঠকেই বিজয়ী হয়েছিল, প্রথমটিতে (15 নভেম্বর) 133 পয়েন্ট স্কোর করে এবং দ্বিতীয়টিতে (5 এপ্রিল) মিনেসোটাকে মাত্র 87 পয়েন্টে ধরে রেখেছিল। গেম 1-এ, সূর্য মাঠ থেকে 60% শট করেছে, যার মধ্যে 55% আর্কের বাইরে থেকে রয়েছে, যখন টি-ওলভসকে দীর্ঘ পরিসর থেকে 20% এর কম ধরে রেখেছে। পরবর্তী খেলায়, কেভিন ডুরান্ট কার্যকরভাবে অ্যান্থনি এডওয়ার্ডসকে রক্ষা করেন, মিনেসোটা তারকাকে 6-এর জন্য-19-এর শুটিং পারফরম্যান্সে সীমাবদ্ধ করেন।

দ্য সান এই সিরিজে আধিপত্য বিস্তার করেছে, তাদের শেষ দশটি ম্যাচের নয়টি জিতেছে এবং টানা আটটি ম্যাচে ঘাটতি পূরণ করেছে। শুক্রবার স্যাক্রামেন্টোর বিপক্ষে খেলাটি সীলমোহর করার জন্য ব্র্যাডলি বিলের চুরি সূর্যের গতিকে বাড়িয়ে তোলে।

স্প্রেড আবরণ তাদের ফিরিয়ে আনুন

নির্বাচন: সূর্য +4.5 -115

ফ্যানাটিকস স্পোর্টসবুকে কীভাবে সাবস্ক্রাইব করবেন

ফ্যানাটিকস স্পোর্টসবুকে যেতে উপরের মডিউলটিতে ক্লিক করুন। একবার আপনি ল্যান্ডিং পৃষ্ঠায় পৌঁছে গেলে, ফ্যানাটিকস স্পোর্টসবুক অ্যাপ ডাউনলোড করুন। নাম, জন্ম তারিখ, সামাজিক নিরাপত্তা নম্বর এবং বাড়ির ঠিকানা সহ প্রয়োজনীয় ব্যক্তিগত বিবরণ লিখুন। শর্তাবলী পড়ুন এবং সম্মত হন। অন্তত $5 প্রথম ডিপোজিট করুন এবং তারপর আপনার অ্যাকাউন্ট রেজিস্টার করতে ডিপোজিট করুন। অফারটির জন্য ব্যবহারকারীদের প্রতিদিন কমপক্ষে $100 বাজি রাখতে হবে অতিরিক্ত $100 বাজি পেতে। সর্বাধিক $1,000 মূল্য পেতে আপনি 10 দিনের মধ্যে এই প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করতে পারেন।

Source link

Related posts

Paige Spiranac সংগ্রামের পরে আবার গল্ফের প্রেমে পড়ে: ‘আমার গ্রেড আমার স্ব-মূল্যের সাথে মিলেছে’

News Desk

আজ হরমনপ্রীত বনাম জ্যোতি লড়াই

News Desk

জেসন কেলস এনএফএল থেকে অবসর নেওয়ার পরে “প্রায় প্রতিদিনই” ঈগলস সুবিধায় থাকেন

News Desk

Leave a Comment