Image default
খেলা

ফ্যানাটিক স্পোর্টসবুক প্রচার: সমস্ত খেলার জন্য $1K বোনাস অফার

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল The New York Post-এর অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে৷

শুক্রবারে সব ধরণের দুর্দান্ত খেলা রয়েছে এবং নিউ ইয়র্ক পোস্টের পাঠকরা ভক্তদের জন্য একটি স্বাগত অফার নিয়ে মজাতে যোগ দিতে পারেন! এই অফারটি সমস্ত ক্রীড়া অনুরাগী বাজারের জন্য উপযুক্ত, তাই নিজেকে মার্চ ম্যাডনেসে সীমাবদ্ধ করবেন না।

নতুন ফ্যানাটিকস গ্রাহক অফার আপনাকে $100 বাজি ধরতে দেয় যাতে আপনি প্রতিদিন 10 দিনের জন্য বোনাস বেটে $100 পেতে পারেন, মোট মূল্য $1,000 পর্যন্ত। আপনাকে সমস্ত 10 দিনের জন্য প্রচারে অংশগ্রহণ করতে হবে না, তবে আপনি সম্পূর্ণ $1,000 বোনাস বাজি অফার পাবেন না।

আরও জানতে নিচের ইউনিটে ক্লিক করুন।

ফ্যানাটিক অফার: $1,000 বাজি

ফ্যানাটিকস প্রচার কোড সম্পর্কে আরো

NC State-Marquette বেছে নিন

সুইট 16-এর দ্বিতীয় দিন আজ রাতে ডালাসে শুরু হবে যখন নং 2 বীজ মার্কুয়েট গোল্ডেন ঈগলস 11 নম্বর বীজ এনসি স্টেট উলফপ্যাকের সাথে লড়াই করবে।

ফ্যানাটিকস স্পোর্টসবুক 6.5 পয়েন্ট দ্বারা মার্কুয়েটকে সমর্থন করে এবং এটি বেশ উচ্চ বলে মনে হয়। গোল্ডেন ঈগলদের এটি জেতা উচিত, তবে এনসি স্টেট এটিকে শেষ পর্যন্ত নিয়ে যাওয়ার জন্য যথেষ্ট ভাল খেলছে।

ওল্ফপ্যাক শুধুমাত্র ACC চ্যাম্পিয়নশিপ জিতে NCAA টুর্নামেন্টে প্রবেশ করেছিল এবং সেই দৌড়ে ডিউক এবং নর্থ ক্যারোলিনার বিরুদ্ধে অপ্রত্যাশিত জয় অন্তর্ভুক্ত ছিল। একটি ভাল টেক্সাস টেক দলের বিরুদ্ধে তাদের 80-67 প্রথম রাউন্ডের জয়টিও চিত্তাকর্ষক ছিল। এনসি স্টেট এখন ভালো খেলছে বড় লোক ডিজে বার্নসের নেতৃত্বে, যখন ডিজে হর্ন, মাইকেল ও’কনেল এবং ক্যাসি মোরসেল ব্যাককোর্ট থেকে বেরিয়ে আসার পথে নেতৃত্ব দিচ্ছেন।

যদিও আজ রাতে মারকুয়েট ফেভারিট, গোল্ডেন ঈগলরা টুর্নামেন্টে কিছুটা নড়বড়ে হয়েছে। প্রথম রাউন্ডে হাফটাইমে সাত পয়েন্ট পেতে 15 নম্বর ওয়েস্টার্ন কেনটাকিকে অনুমতি দেওয়া আপনি একটি বীজ থেকে চান না এবং তারা কলোরাডোকে মাত্র চার পয়েন্টে হারিয়েছে। মার্কুয়েট একটি কারণের জন্য শীর্ষ বাছাই, কিন্তু একটি উত্তেজনাপূর্ণ NC রাজ্য দলের বিরুদ্ধে একটি আরামদায়ক জয় অসম্ভাব্য বলে মনে হচ্ছে।

নতুন ফ্যানাটিকস স্পোর্টসবুক ক্লায়েন্ট অফার সহ একজন আন্ডারডগ হিসাবে কভার করতে NC রাজ্যকে নিন!

বাছাই করুন: NC রাজ্য +6.5

ফ্যানাটিকস স্পোর্টসবুকে কীভাবে সাবস্ক্রাইব করবেন

ফ্যানাটিকস স্পোর্টসবুকে যেতে উপরের মডিউলটিতে ক্লিক করুন। একবার আপনি ল্যান্ডিং পৃষ্ঠায় পৌঁছে গেলে, ফ্যানাটিকস স্পোর্টসবুক অ্যাপ ডাউনলোড করুন। নাম, জন্ম তারিখ, সামাজিক নিরাপত্তা নম্বর (SSN) এবং বাড়ির ঠিকানা সহ প্রয়োজনীয় ব্যক্তিগত বিবরণ লিখুন। শর্তাবলী পড়ুন এবং সম্মত হন। অন্তত $5 প্রথম ডিপোজিট করুন এবং তারপর আপনার অ্যাকাউন্ট রেজিস্টার করতে ডিপোজিট করুন। অফারটির জন্য ব্যবহারকারীদের প্রতিদিন কমপক্ষে $100 বাজি রাখতে হবে অতিরিক্ত $100 বাজি পেতে। সর্বাধিক $1,000 মূল্য পেতে আপনি 10 দিনের মধ্যে এই প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করতে পারেন।

Source link

Related posts

মাইক কালেন, ডলফিনের অপরাজিত সুপার বোল দলের সদস্য, 76 বছর বয়সে মারা গেছেন

News Desk

বলের আঘাতে হাসপাতালে ক্রিকেটার মোসাদ্দেক

News Desk

জাদেজাই হবেন বিশ্বের এক নম্বর খেলোয়াড়

News Desk

Leave a Comment