Image default
খেলা

ফিলিপ চিটিল ইঙ্গিত দিয়েছেন যে তিনি প্যান্থার্সের বিরুদ্ধে প্রথম খেলার জন্য রেঞ্জার্সের লাইনআপে থাকবেন

ফিলিপ চিটিল যখন চেকিয়ায় আঘাত থেকে সুস্থ হয়ে উঠছিলেন, তখন তিনি রেঞ্জার্সের কিকঅফের জন্য প্রতি রাতে স্থানীয় সময় 1 টা পর্যন্ত জেগে থাকতে পারেননি। পরিবর্তে, পরের দিন সকালে হাইলাইট নিন।

ততক্ষণ পর্যন্ত, তিনি কল্পনা করেছিলেন যে তিনি আবার দলের সাথে থাকবেন।

“এমনকি সেই মুহুর্তে যখন আমি বাড়িতে এসে বিশ্রাম নিচ্ছিলাম এবং পরিবারের সাথে আমার সময় উপভোগ করছিলাম, তখনও আমি হকির কথা ভাবছিলাম,” ফ্লোরিডার বিরুদ্ধে ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 1 এর আগে রেঞ্জার্সরা মঙ্গলবার অনুশীলন করার পরে চিটিল বলেছিলেন। “এই সময়ে এখানে থাকা আমার জন্য একটি সুন্দর জিনিস।”

প্যান্থারদের বিরুদ্ধে ইস্টার্ন কনফারেন্স ফাইনাল শোডাউনের প্রস্তুতিতে রেঞ্জার্স অনুশীলনের সময় ফিলিপ চিটিল গুলি করছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

চিটিল স্পষ্টভাবে বলেননি যে তিনি বুধবার খেলবেন, তবে তিনি ইঙ্গিত করেছিলেন যে তিনি এক পর্যায়ে বলবেন: “আগামীকালের খেলায়ও জড়িত হওয়া দুর্দান্ত হবে।”

চেক প্রশিক্ষণে অ্যালেক্স ওয়েনবার্গ এবং কাপো কাক্কোর পাশাপাশি তৃতীয়-লাইনের উইংয়ে স্কেটিং চালিয়ে যায় এবং ক্লান্তিকর পুনরুদ্ধারের পরে এখন এখানে এসে তিনি কতটা কৃতজ্ঞ তা প্রকাশ করতে দ্বিধা করেননি।

“এটা আসলে মজার কারণ আমি এপ্রিলের শুরুতে দলে যোগ দেওয়ার আগে এই বিষয়ে চিন্তা করছিলাম,” চিটিল বলেছিলেন। “আমি সিজনে হকি না খেলে সাড়ে ছয় মাস কাটিয়েছি, যখন আমি যোগ দিয়েছিলাম, তখন আমার মনে হয়েছিল যে আমি এটিকে আরও উপভোগ করছি।

“আমি নিজের উপর খুব বেশি চাপ দিই না, আমার কিছু করা উচিত বা কিছু করা উচিত আমি এখানে এসে কৃতজ্ঞ বোধ করি এবং এত খুশি যে এখানে খেলার প্রতি আমার দৃষ্টিভঙ্গি বদলে গেছে একটু একটু করে আমি নিজে খুব গর্বিত কারণ আমি এখন এখানে আছি।”

Chytil যখন ক্যারোলিনায় দ্বিতীয় রাউন্ডের গেম 3-এ ফিরে আসেন, তখন তিনি গল্পে ধনুক রেখেছিলেন।

কিন্তু পরবর্তী অসুস্থতা এবং ব্যথা মানে এটি এত সহজ ছিল না।

“অবশ্যই এটি কঠিন ছিল,” তিনি বলেছিলেন। “যখন আপনি খেলোয়াড়দের দুর্দান্ত খেলতে দেখেন, অবশ্যই আমরা এর পরে আরও দুটি ম্যাচ হেরেছি, আমি এতে খুশি ছিলাম না। আমি এতে জড়িত হতে চেয়েছিলাম।”

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

যদি তিনি বুধবার খেলেন, তাহলে 2 নভেম্বর থেকে গার্ডেন আইসে এটি তার প্রথমবার ফিরে আসবে৷

“আমি ম্যাচের সময় দেখতে পেতাম যে সেখানে দুর্দান্ত ভক্ত ছিল,” চিতিল বলেন, “আমাদের দুর্দান্ত ভক্ত রয়েছে।” “আমি সেখানে বরফের উপরে থাকতে এবং এই পরিবেশ উপভোগ করার জন্য অপেক্ষা করতে পারি না। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আগামীকাল তাদের একটি জয় দেওয়া এবং 1-0 ড্র দিয়ে শুরু করা।”

রায়ান লিন্ডগ্রেন (রক্ষণাবেক্ষণ) টানা তৃতীয় অনুশীলন মিস করেছেন।

Source link

Related posts

মার্টিনেজ বাংলায় বলেছেন “আমি তোমাকে ভালোবাসি”

News Desk

লিবার্টির বিচ্ছিন্ন আক্রমণ এখনও ঝড়কে কাটিয়ে ও 4-0 তে শুরু করার জন্য যথেষ্ট ছিল

News Desk

ইএসপিএন স্টিফেন এ-এর ভুলের পুনরাবৃত্তি করতে পারে না। এনবিএ ফাইনালের সময় প্লে অফ খেলায় স্মিথ

News Desk

Leave a Comment