free hit counter
খেলা

'ফাইনাল খেলার যোগ্যই ছিল না পাকিস্তান'

টি-২০ বিশ্বকাপের ফাইনালে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে শিরোপা জিতেছে ইংল্যান্ড। সুপার টুয়েলভে জিম্বাবুয়ের কাছে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার দ্বারপ্রান্তে গিয়েছিল পাকিস্তান। কিন্তু নেদারল্যান্ডের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার হারে সেমিফাইনালের দরজা খুলে বাবর-রিজওয়ানদের।সুপার টুয়েলভের শেষ ম্যাচে বাংলাদেশকে হারিয়ে সেমিফাইনালে ওঠে পাকিস্তান। আর সেমিফাইনালে নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালে যায় পাকিস্তান। তবে ফাইনালে শিরোপা জেতা হলো না পাকিস্তানের। আর এতেই বিস্ফোরক মন্তব্য করলেন পাকিস্তানের সাবেক পেসার মোহাম্মদ আমির।




ফাইনালে হারের পর পাকিস্তানের ফাইনাল খেলার যোগ্যতাই ছিলো না বলে মন্তব্য করেছেন আমির। পাকিস্তানের ২৪ নিউজ এইচডি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ফাইনালে ওঠা বিশাল ব্যাপার। কিন্তু আমাদের ফাইনাল খেলার যোগ্যতাই ছিল না। সবাই জানে, আমরা কীভাবে ফাইনালে ওঠেছি। ব্যাটারদের পারফরম্যান্স দেখলেই সব বুঝবেন। আগেই বলেছি, আমাদের ব্যাটাররা সিডনির বাইরে সংগ্রাম করবে। মেলবোর্নে ঠিক তা–ই হয়েছে। আর এটা হওয়ারই ছিল।’



অধিনায়ক বাবর আজমের সমালোচনা করে আমির আরও বলেন, ‘বাবর সাহসী সিদ্ধান্ত নেয়নি। ইংল্যান্ডের ব্যাটার হ্যারি ব্রুক শাদাবের বলে অস্বস্তিতে ছিল। পরে শাদাবই ওকে আউট করেছে। ওই উইকেটে আর্ম–বল খুব ভালো ধরছিল। এটা জেনেও সে (বাবর আজম) মোহাম্মদ নেওয়াজকে বোলিংয়ে আনলো না কেন?      

 

Source link

Bednet steunen 2023