Image default
খেলা

প্লে-অফ পুশ না করেও ফাইনাল স্ট্রেচের সময় নেট এখনও অনেক কিছু শিখবে

ছয় বছরের মধ্যে প্রথমবারের মতো, নেট প্লেঅফের জন্য যোগ্যতা অর্জন করবে না।

কিন্তু তার মানে এই নয় যে তারা কোনো কিছুর জন্য খেলবে না।

এগুলি এখনও উচ্চ অর্থপ্রদানকারী প্রতিযোগী যাদের দেখাতে হবে যে তাদের কিছু প্রতিযোগিতামূলক প্রান্ত বাকি আছে।

অন্তর্বর্তীকালীন কোচ কেভিন অলি – এবং আরও গুরুত্বপূর্ণভাবে, জেনারেল ম্যানেজার শন মার্কস – কে লড়াই করবেন এবং কে পদত্যাগ করবেন তা দেখার জন্য দেখবেন।

এবং যদিও নেট পোস্ট সিজন তৈরি করেনি, যারা শেষ পর্যন্ত ফিরে আসে তাদের অফসিজন এবং পরের সিজনে এক ধরণের ইতিবাচক পরিবেশ তৈরি করতে হবে।

ব্রুকলিন নেটের অন্তর্বর্তীকালীন কোচ কেভিন অলি এপি

“হ্যাঁ, আপনি এটি থেকে শিখবেন,” ওলে বলেছিলেন, যিনি প্রসারিত হয়ে তার ঘূর্ণনকে পুনরায় মূল্যায়ন করবেন। “এই প্রক্রিয়ার মাধ্যমে আপনি এটি থেকে শিখতে পারেন এবং কীভাবে আপনি এটি আরও ভাল করতে পারেন। যখন আপনি আবার এই সুযোগ পাবেন, আপনি এটি থেকে মূল্যবান অভিজ্ঞতা অর্জন করবেন।”

এই কঠিন মৌসুম থেকে অবশ্যই অনেক কঠিন শিক্ষা নেওয়া হবে।

শনিবারের খেলায় নেট 30-47 এ প্রবেশ করেছে ভিজিটিং পিস্টনদের বিরুদ্ধে, এবং বুধবার রাতের খেলায় বিবাদ থেকে বাদ পড়ে গেছে।

2017-18 সাল থেকে এই প্রথম তারা প্লে অফে উঠতে ব্যর্থ হয়েছে।

এই হতাশাজনক প্রচারাভিযান চলতে থাকায় তারা কি এই শিক্ষাটি অর্গানিকভাবে করছেন, নাকি গ্রীষ্মকালে তারা তাদের সাংগঠনিক স্ব-মূল্যায়নে আয়নায় তাকাবেন?

“উভয়,” অলি উত্তর দিল। “উভয়। আপনি এখনও ঋতুতে বাড়তে পারেন, এবং আপনি এখনও বাড়তে পারেন। আপনি নিজেকে জিজ্ঞাসা করতে পারেন আপনি আসলে কী দিয়ে তৈরি? কারণ অনেক লোক সেক্ষেত্রে ছেড়ে দেবে। কিন্তু আপনি নিজেকে প্রশ্ন করতে পারেন কেমন মানুষ? আমি? আমি কি ধরনের দল?” আমরা ব্রুকলিন নেটস কে হতে চাই? এবং সেই সময়গুলি – এবং কঠিন সময়গুলি – যখন আপনি সত্যিই আপনার সত্যিকারের নিজেকে দেখতে পান৷

“সুতরাং আমি তাদের এই বার্তাটি দিচ্ছি। হ্যাঁ, এটাই লক্ষ্য, আমরা প্লে-অফ করতে চেয়েছিলাম। কিন্তু আমাদের এখনও দুর্দান্ত ভক্ত আছে যারা বেরিয়ে আসে এবং তাদের অর্থ প্রদান করে, এবং আপনি ভাল অর্থ পান। আমি বেতন পাচ্ছি। আমাদের উঠতে হবে এবং আমাদের কাজ করতে হবে। আগামীকাল কাউকে প্রতিশ্রুতি দেওয়া হয় না। আমরা আগামীকাল ঘুম থেকে ওঠার প্রতিশ্রুতিবদ্ধ নয়।

নেট তাদের শেষ ছয়টি খেলার মধ্যে চারটি খেলার পরেও শনিবারে আসা সত্ত্বেও পোস্ট সিজন মিস করবে।

2017-18 সাল থেকে এই প্রথম নেট প্লে-অফ করেনি। 2017-18 সাল থেকে এই প্রথম নেট প্লে-অফ করেনি। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

তবে সময়সূচীতে পাঁচটি তারিখ বাকি আছে, অন্তত শক্তিশালী শেষ করার চেষ্টা করার এবং এই মরসুম থেকে কিছুটা গতি বাঁচানোর মূল্য রয়েছে।

মিকাল ব্রিজস এবং ক্যাম জনসন 2019-20 সানস দলে ছিলেন যারা প্লে অফ মিস করেছিল কিন্তু বুদ্বুদে একমাত্র অপরাজিত দল ছিল এবং টানা আটটি জয় নিয়ে শেষ হয়েছিল।

পরের মৌসুমে ফিনিক্স এনবিএ ফাইনালে পৌঁছেছে।

নেট অবশ্যই ক্রিস পলকে গ্রহণ করবে না, তবে তারা অন্তত গেমটি শেষ করার জন্য কিছুটা গর্ব করতে পারে।

ব্রিজগুলি অল-স্টার জাম্প তৈরি করতে পারেনি যা অনেকে আশা করেছিল, জনসন — পিস্টনের বিরুদ্ধে সন্দেহজনক — শরীরের নীচের অংশের বেশ কয়েকটি আঘাতের সাথে মোকাবিলা করেছিলেন এবং বেন সিমন্স একটি সস্তা কারণ ছিল।

কিন্তু এটা ছেড়ে দেওয়ার লাইসেন্স নয়।

সমস্ত ব্রুকলিন বাস্কেটবল বাজ অনুসরণ করুন

ব্রায়ান লুইস দ্বারা ইনসাইড দ্য নেটের জন্য সাইন আপ করুন, বিশেষভাবে স্পোর্টস+ এ।

ধন্যবাদ

“জীবন এমনই হয় যে মাঝে মাঝে যেখানে আপনি যেখানে থাকতে চান সেখানে পৌঁছাতে পারেন না। কিন্তু আপনি শুধু খেলা বন্ধ করবেন না, আপনি ছেড়ে দেওয়া শুরু করবেন,” ব্রিজেস বলেছিলেন। “আপনি শেষ পর্যন্ত চালিয়ে যান।

“(আপনি) এটি থেকে শিখুন এবং আরও ভাল হয়ে উঠুন। এটি কোনও রকেট বিজ্ঞানের জিনিস নয়। আপনাকে কেবল আরও ভাল হতে হবে, আপনাকে কী আরও ভাল করতে হবে তা শিখতে হবে এবং এটিকে আক্রমণ করতে হবে।”

ব্রিজ এবং জনসন এগিয়ে যাওয়ার একটি অংশ হবে, নিক ক্ল্যাক্সটন যদি নেট ফ্রি এজেন্টকে ধরে রাখতে পারে।

ডেনিস শ্রোডার সবেমাত্র বাণিজ্যের সময়সীমায় পৌঁছেছেন, কিন্তু তিনি দ্রুত নিশ্চিত করেছেন যে ব্রুকলিনকে কী করতে হবে।

“যখন আমরা প্রথম আসি, দলের রসায়ন সবসময় সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস। এটি তৈরি করতে, আমাদের সুর সেট করতে হবে,” শ্রোডার বলেছেন। “আদালতে, আমাদের নিশ্চিত করতে হবে যে আমরা প্রতি রাতে সবচেয়ে প্রতিযোগিতামূলক দল। এটি আপনাকে একটি বাস্কেটবল গেম জেতার সুযোগ দেয়, বিশেষ করে এনবিএ-তে। এটিই, শুধুমাত্র সর্বোচ্চ স্তরে প্রতিরক্ষামূলক এবং আক্রমণাত্মকভাবে প্রতিদ্বন্দ্বিতা করুন এবং আমরা ভাল থাকব।

Source link

Related posts

এমনকি মেসির গোলেও জয়হীন মিয়ামি

News Desk

একজন ফুটবল খেলোয়াড় নারীদের নিয়ে কিছু বোকা কথা বলেছেন। তাকে যেতে দাও

News Desk

উইলিয়ামসনের সেঞ্চুরিতে পঞ্চম দিনে ওয়েলিংটন টেস্ট 

News Desk

Leave a Comment