Image default
খেলা

প্রি-গেম মুভি সেশনে ‘ম্যাডেন’-এর জন্য ডলফিনরা টাইরেক হিল বেছে নিয়েছে

মিয়ামি ডলফিনস ওয়াইড রিসিভার Tyreek হিল গেমের অন্যতম সেরা, এবং সাতবারের প্রো বোলার এমনকি তার প্রতিপক্ষ সম্পর্কে একটি সিনেমাও দেখেন না।

বৃহস্পতিবার মিয়ামির বুট ক্যাম্প থেকে হিল সাংবাদিকদের সাথে কথা বলেছেন এবং বলেছিলেন যে চলচ্চিত্র অধ্যয়ন করা তার ক্যারিয়ারের এমন একটি দিক নয় যার দিকে তিনি মনোনিবেশ করছেন।

টাইরিক হিল, মিয়ামি ডলফিনের #10, ম্যাসাচুসেটসের ফক্সবোরোতে 1 জানুয়ারী, 2023-এ জিলেট স্টেডিয়ামে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের বিরুদ্ধে টাচডাউনের পরে প্রতিক্রিয়া দেখায়। (বিলি ওয়েইস / গেটি ইমেজ)

“বিশ্বাস করুন বা না করুন, আমি কোনো সিনেমা দেখি না,” হিল ডলফিন ওয়েবসাইটে বলেন। “আমি কেবল ফুটবল খেলাটি ভিতরের বাইরে জানি। আমি ছোটবেলা থেকে এই গেমটি খেলছি, পাঁচ এবং ছয় বছর বয়স থেকে। আমি একটি ফুটবল বাড়িতে বড় হয়েছি। এছাড়াও, আমার বাবা একজন কোচ ছিলেন। তাই আমি প্রতিটি প্রতিরক্ষা জানি।” আমি প্রতিটি রক্ষণাত্মক লাইন জানি, তারা কী করছে। আমি সবকিছু জানি। নিরাপত্তা গল্প বলবে। আমি সে সবই জানি। এবং যখন আমি প্রথম লিগে প্রবেশ করি, স্পষ্টতই একজন ক্রীড়াবিদ হিসেবে, স্পষ্টতই নাটক তৈরি করার ক্ষমতা।

অবসরপ্রাপ্ত এনএফএল তারকা জেজে ওয়াট এমন একটি জিনিস প্রকাশ করেছেন যা তিনি প্রশিক্ষণ শিবির সম্পর্কে দাঁড়াতে পারেন না

“কিন্তু পরবর্তী পদক্ষেপটি হল কভারেজগুলি সম্পর্কে শিখতে সক্ষম হওয়া, DB-এর লিভারেজ বুঝতে সক্ষম হওয়া, আপনাকে যে নির্দিষ্ট সংস্করণগুলি ব্যবহার করতে হবে। বন্ধুরা এটার ব্যাপারেও।

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি লিগে নতুন প্রতিপক্ষের বিষয়ে কীভাবে পড়তে পারেন, হিল সর্বকালের অন্যতম জনপ্রিয় ভিডিও গেমের দিকে নির্দেশ করে।

“সুতরাং ম্যাডেনের খেলোয়াড়রা কতটা ভাল সে সম্পর্কে একটি ভাল গল্প রয়েছে,” হিল বলেছিলেন। “সুতরাং, আমি আগের রাতেই ম্যাডেন খেলি, এবং আমি সমস্ত রেটিং দেখে যাই। সুতরাং, ধরা যাক, উদাহরণস্বরূপ, তাদের সেখানে স্টিভ নেলসন এবং ডেরেক স্টিংলি ছিল। যাইহোক, দুইজন দুর্দান্ত খেলোয়াড়। ম্যাডেন, আমি দ্য দ্য ওয়েস্টে গিয়েছিলাম। EA তালিকা এবং আমি নীচে স্ক্রোল করি এবং দেখি এটি তাদের সচেতনতা, তাদের গতি এবং তাদের শক্তি কী। এভাবেই আমি ভাল তথ্য পাই।”

ট্রেক হিল হাসছে

টাইরিক হিল, মিয়ামি ডলফিনের #10, নেভাদার লাস ভেগাসে 4 ফেব্রুয়ারী, 2023-এ অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে NFL প্রো বোল ফুটবল খেলার আগে একটি অনুশীলনের সময় প্রতিক্রিয়া জানায়। (মাইকেল ওয়েনস/গেটি ইমেজ)

যদিও কেউ কেউ মনে করতে পারে যে ক্ষেত্রে সফল হওয়ার জন্য ফিল্ম অধ্যয়ন করা প্রয়োজন, হিলের সাতটি এনএফএল মরসুম অন্যথা বলে।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

হিল তার সাতটি মরসুমের প্রতিটিতে প্রো বোলের জন্য নির্বাচিত হয়েছিল এবং পাঁচবার সিজনে 1,000+ ইয়ার্ড গিয়েছিল।

2022 সালে ডলফিনদের সাথে তার প্রথম বছরে, হিল ক্যারিয়ারে সর্বোচ্চ ক্যাচ (119) এবং ইয়ার্ড (1,710) ছিল কারণ মিয়ামি 2016 সালের পর প্রথমবারের মতো প্লে অফে উঠেছিল।

তিনি এটি একটি কোয়ার্টারব্যাক সার্কিটের মাধ্যমে করেছিলেন কারণ QB Tua Tagovailoa পাঁচটি সূচনা মিস করেছিল এবং দুটি নথিভুক্ত কনকশনের সাথে সাইডলাইন করেছিল।

প্রশিক্ষণ ক্যাম্পে তেরেক পাহাড়

মিয়ামি ডলফিনস ওয়াইড রিসিভার Tyreek হিল ফ্লোরিডার মিয়ামি গার্ডেনে, বুধবার, 9 আগস্ট, 2023, NFL ফুটবল দলের প্রশিক্ষণ কেন্দ্রে আটলান্টা ফ্যালকন্সের সাথে যৌথ অনুশীলনের সময় প্রসারিত। (এপি ছবি/উইলফ্রেডো লি)

Tagavailoa সুস্থভাবে 2023 NFL মরসুমে প্রবেশ করতে প্রস্তুত, হিল একটি উচ্চ লক্ষ্যের দিকে নজর রাখছে।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

হিল বিশ্বাস করেন যে তিনি এক মৌসুমে 2,000 গজ অতিক্রম করতে পারেন, 2012 সালে সেট করা ক্যালভিন জনসনের 1,964 ইয়ার্ডের রেকর্ডটি ভেঙে দেন।

“হ্যাঁ, একেবারে,” হিল জুনে বলেছিলেন যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে 2,000-গজ চিহ্নটি বাস্তবসম্মত কিনা। “আমি মনে করি যোগ করা ম্যাচটি আমাকে একটি বিশাল সুবিধা দেয়, তাই হ্যাঁ।”

মিয়ামি 10 সেপ্টেম্বর লস অ্যাঞ্জেলেস চার্জার্সের বিরুদ্ধে মৌসুম শুরু করবে।

জো মরগান ফক্স নিউজের একজন ক্রীড়া প্রতিবেদক।

Source link

Related posts

ডারবানে প্রশ্নবিদ্ধ আম্পায়ারিং, দ্রুতই নিরপেক্ষ আম্পায়ার চায় বিসিবি

News Desk

সিঙ্গাপুরের ক্রিকেটারের দাম উঠলো সোয়া ৮ কোটি, ডাকা হয়নি লিটনের নাম

News Desk

ধুঁকছে ভারত

News Desk

Leave a Comment