প্রিপ র‍্যালি: হার্ট-মুরপার্ক বিতর্ক দ্বারা হাইলাইট করা শিরোনাম গেমগুলির একটি দুর্দান্ত সপ্তাহান্ত
খেলা

প্রিপ র‍্যালি: হার্ট-মুরপার্ক বিতর্ক দ্বারা হাইলাইট করা শিরোনাম গেমগুলির একটি দুর্দান্ত সপ্তাহান্ত

হ্যালো এবং প্রস্তুতি সমাবেশের আরেকটি সংস্করণে স্বাগতম। আমার নাম এরিক সন্ডহেইমার। হাই স্কুল বেসবল এবং সফটবল টুর্নামেন্টের জন্য এটি কি একটি সপ্তাহান্ত ছিল।

চ্যাম্পিয়নশিপ

করোনার ইথান শিফেলবেইন ডিভিশন I ফাইনালে হার্ভার্ড-ওয়েস্টলেকের বিপক্ষে 5-0 গোলে একটি শাটআউট ছুড়ে দেন।

(ক্রেগ ওয়েস্টন)

আসুন করোনা হাই বেসবল দলকে স্যালুট জানাই, যেটি ক্যালিফোর্নিয়া এবং জাতিকে নয়, দক্ষিণ ক্যালিফোর্নিয়াকে নেতৃত্ব দেয়, দক্ষিণ বিভাগ I ফাইনালে হার্ভার্ড-ওয়েস্টলেকের বিরুদ্ধে 5-0 জয়ের মাধ্যমে। ওপেনার থেকে ফাইনাল আউট পর্যন্ত, এথান শিফেলবেইন বা শেঠ হার্নান্দেজ যখন ঢিবির উপর ছিলেন তখন কোনো দলই প্যান্থার্সকে হারাতে যাচ্ছিল না। Schiefelbein 8-0 গেল. হার্নান্দেজ ছিলেন 9-0। পাঁচটি প্লে অফ গেমে করোনা 30টি গেম জিতেছে এবং ছয়টি হোম রান করেছে। এটি এলসিনোর লেক থেকে প্রতিবেদন।

এটি ডিভিশন 2-এ সবচেয়ে বিতর্কিত খেলা ছিল, কারণ হার্ট মুরপার্কের বিরুদ্ধে 7-6 জয়ের সাথে আবির্ভূত হয়েছিল। অথবা, আপনি যদি মুরপার্ক ভক্তদের বিশ্বাস করেন, মুরপার্ক রাস্তায় 8-7 জিতেছে। সপ্তম ইনিংসে ওয়াক-অফ বলে মনে হওয়া আম্পায়াররা উল্টে দিয়েছিলেন, এটিকে ডাবল বেস বানিয়েছিলেন এবং বাকিটা ইতিহাস এবং বিতর্কের মধ্যে ভিডিও এবং প্রত্যক্ষদর্শীর সাক্ষ্য রয়েছে। এখানে রিপোর্ট.

মঙ্গলবার পেপারডাইনে সিটি সেকশনের ওপেন সেকশনের সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। কারসন সকাল 11:30 টায় বার্মিংহামের মুখোমুখি হবে, তারপরে বেল সহ গ্রানাডা হিলস। বিজয়ীরা শনিবার দুপুর ১টায় ডজার স্টেডিয়ামে দেখা করবে। এখানে রিপোর্ট.

এখানে আপডেট করা সিটি ডিভিশন পেয়ারিং আছে।

সফ্টবলে, সবচেয়ে নৃশংস খেলাটি ছিল লং বিচ স্টেটের সিটি ডিভিশন ওপেন ডিভিশন চ্যাম্পিয়নশিপ খেলা, যেখানে কার্সন এবং গ্রানাডা হিলস একটি স্কোরহীন খেলায় লিপ্ত হয়েছিল যা 14 তম ইনিংস পর্যন্ত স্থায়ী হয়েছিল এবং কার্সন 1-0 তে জয়ী হওয়ার আগে চার ঘন্টারও বেশি সময় ধরে চলেছিল। এখানে আশ্চর্যজনক দ্বৈত সম্পর্কে রিপোর্ট.

অরেঞ্জ লুথারানের বিরুদ্ধে 3-0 ডিভিশন I চ্যাম্পিয়নশিপে জয়ে প্যাসিফিকার ব্রাইন ন্যালি 11 স্কোর আউট করেন এবং দুটি হিট করেন।

অরেঞ্জ লুথারানের বিরুদ্ধে 3-0 ডিভিশন I চ্যাম্পিয়নশিপে জয়ে প্যাসিফিকার ব্রাইন ন্যালি 11 স্কোর আউট করেন এবং দুটি হিট করেন।

(নিক কোজা)

ব্রাইন ন্যালির পিছনে চ্যাম্পিয়নশিপ খেলায় অরেঞ্জ লুথারানকে 3-0 গোলে পরাজিত করার পরে প্যাসিফিকা ডিভিশন I সাউদার্ন সেকশন সফটবলে শীর্ষে ফিরে এসেছে। এখানে রিপোর্ট.

সংবাদ

হাই স্কুল স্পোর্টস নিউজলেটার পান

প্রিপ র‍্যালি SoCal উচ্চ বিদ্যালয়ের খেলাধুলার অভিজ্ঞতার জন্য নিবেদিত, যা আপনাকে স্কোর, গল্প এবং প্রিপ স্পোর্টসকে এত জনপ্রিয় করে তোলার নেপথ্যের দৃশ্য নিয়ে আসে।

তোমার ই – মেইল ​​ঠিকানা লেখো

আমাকে যুক্ত করো

আপনি মাঝে মাঝে লস এঞ্জেলেস টাইমস থেকে প্রচারমূলক সামগ্রী পেতে পারেন।

আইভি লীগের গল্প

মা ইবনি রবিনসন গর্বিত যে তার তিন সন্তান ফেয়ারফ্যাক্সে যোগ দেওয়ার পরে ডার্টমাউথে যাচ্ছে।

মা ইবনি রবিনসন গর্বিত যে তার তিন সন্তান ফেয়ারফ্যাক্সে যোগ দেওয়ার পরে ডার্টমাউথে যাচ্ছে। রোমেলো (বাম) একজন নবীন হবেন, তৃতীয় রবার্ট পরের মাসে স্নাতক হবেন এবং তার মেয়ে, এলিজা, একজন জুনিয়র। আরেকটি কন্যা, এলিয়ট, 8 বছর বয়সী এবং বেঁচে থাকার জন্য একটি বড় উত্তরাধিকার থাকবে৷

(সৌজন্যে ইবনি রবিনসন।)

একজন একক মা তার তিন সন্তানকে একই আইভি লীগ স্কুল, ডার্টমাউথে পাঠায়। এটা কি সম্ভব?

আশ্চর্যজনক গল্পটি সত্য। তিনজন প্রাক্তন ফেয়ারফ্যাক্স হাই স্কুল অ্যাথলেট, ম্যাক্রিস, ভাইবোনের প্রতিদ্বন্দ্বিতা কীভাবে ইতিবাচক হতে পারে তা বলার এবং ব্যাখ্যা করার জন্য একটি ডার্টমাউথ গল্প রয়েছে।

এখানে তাদের গল্প.

Mater Dei কোচ রাউল লারা Mater Dei এর প্যাট্রিক হলের সাথে কথা বলেছেন।

Mater Dei কোচ রাউল লারা Mater Dei এর প্যাট্রিক হলের সাথে কথা বলেছেন।

(অ্যালেন জে. চ্যাপিন/লস এঞ্জেলেস টাইমস)

ধূসর মেটার দেই জার্সি এবং সাদা ক্যাপ পরা, রাউল লারা লং বিচ পলিতে তার কোচিং দিন থেকে পরিচিতদের দ্বারা মোনার্কস ফুটবল গিয়ারে কতটা অস্বাভাবিক দেখায় তা প্রায় সবসময়ই মনে করিয়ে দেওয়া হয়।

তিনি 13 বছর স্থায়ী ছিলেন, পাঁচটি সাউদার্ন সেকশন ডিভিশন I চ্যাম্পিয়নশিপ জিতেছেন। লং বিচ মিলিকান-এ শনিবার ছিল তার দলের প্রথম সাত-সাত-পাসিং প্রতিযোগিতা।

সেন্ট জন বস্কো তার আক্রমণাত্মক লাইনে চারটি স্টার্টার ফিরিয়ে দেয়। এর মানে হল নতুন QB, নতুন RB এবং রিটার্নিং রিসিভারদের কাছে ভালো হওয়ার জন্য প্রচুর সময় থাকবে কারণ এই পতনের মরসুম এগিয়ে যাবে। তাদের প্রতিরক্ষা ব্যতিক্রমী হবে।

— এরিক সন্ডহেইমার (@ল্যাটসন্ডহেইমার) 20 মে, 2024

“এটা মনে হচ্ছে আমি পলির দায়িত্ব নিয়েছিলাম যখন জেরি জেসন কিছু তৈরি করেছিলেন,” লারা বলেছিলেন। “(ব্রুস) রলিনসন একই কাজ করেছিলেন। এটা আমার কাজ এবং আমি আশা করি আমি এটা চালিয়ে যেতে পারব। আমরা যদি একটু ভাল করতে পারি, আমরা করব। আমি চাপ অনুভব করি না, তবে আমি এই প্রোগ্রামটিকে শীর্ষে রাখতে বাধ্য বোধ করি।

মেটার দেই ৭-০ স্কোরে টুর্নামেন্ট চ্যাম্পিয়নশিপ জিতেছে। এখানে রিপোর্ট.

গলফ

সিটি গল্ফ চ্যাম্পিয়নশিপের সিদ্ধান্ত নিতে বুধবারের প্লে-অফে পালিসেডসের লুক শুলজ তার শট ট্র্যাক করেন।

সিটি গল্ফ চ্যাম্পিয়নশিপের সিদ্ধান্ত নেওয়ার জন্য বুধবারের ম্যাচের ফাইনাল হোলে পালিসেডসের লুক শুলজ তার টি-শট অনুসরণ করেন।

(স্টিভ গ্যালুজ্জো/ টাইমসের জন্য)

লুক শুল্টজ তার সর্বনিম্ন স্কোর রেকর্ড করার জন্য উপযুক্ত সময় বেছে নিয়েছিলেন।

প্যালিসেডেস হাই জুনিয়র একটি চার-আন্ডার-পার 68 শট করে, যার মধ্যে 18 নম্বরে একটি ঈগল ছিল যা একটি প্লে অফ সেট করেছিল, তারপরে ভ্যান নুইসের ইশাইয়া কিমকে পরাজিত করতে প্লে-অফের ষষ্ঠ গর্তে বার্ডির জন্য আট-ফুটার স্থাপন করেছিল এবং সিটি সেকশন সিঙ্গেলস জয়। গ্রিফিথ পার্কের হার্ডিং কোর্সে গলফ টুর্নামেন্ট।

“আমি সেই সঠিক দূরত্ব থেকে হাজার বার একই পুটকে আঘাত করেছি,” শুল্টজ বলেছিলেন। “একই পুরানো পুট, একই স্কোর। এখানে আমার সেরা ছিল 74 এবং আজ আমি 68 ছুঁয়েছি। আমি এটি ব্যাখ্যা করতে পারব না। আমি আজ যা করেছি তা করার পিছনে কোনও ছড়া বা কারণ নেই। পুটগুলি কেবল পড়ে যাচ্ছিল।”

এখানে রিপোর্ট.

সেকশন 1-এ পাম ডেজার্টের নেতৃত্বে সাউদার্ন সেকশনের সাতটি সেকশন চ্যাম্পিয়ন ছিল। এখানে রিপোর্টটি।

ওকস ক্রিশ্চিয়ান সোফোমোর ম্যাক্স এমারসন সাউদার্ন সেকশনের ব্যক্তিগত চ্যাম্পিয়নশিপ জিতেছেন। এখানে রিপোর্ট.

ভলিবল

লয়োলা দক্ষিণ ক্যালিফোর্নিয়া আঞ্চলিক ভলিবল চ্যাম্পিয়নশিপ জয়ের উদযাপন করছে।

লয়োলা দক্ষিণ ক্যালিফোর্নিয়া আঞ্চলিক ভলিবল চ্যাম্পিয়নশিপ জয়ের উদযাপন করছে।

(ব্রডি হ্যানন)

লয়োলা মিরা কস্তাকে সুইপ করে দক্ষিণ ক্যালিফোর্নিয়া ডিভিশন I ভলিবল আঞ্চলিক চ্যাম্পিয়নশিপ জিতেছেন। সাউদার্ন সেকশন চ্যাম্পিয়নশিপের জন্য শাবকও মিরা কস্তাকে হারিয়েছে।

রেডন্ডো ইউনিয়ন ডিভিশন II জিতেছে।

একটি পথ

গ্রানাডা পাহাড়ের জর্ডান কোলম্যান সিটি সেকশন ট্র্যাক অ্যান্ড ফিল্ড চ্যাম্পিয়নশিপে 100 মিটার ড্যাশ জিতেছেন

গ্রানাডা পাহাড়ের জর্ডান কোলম্যান, শুক্রবার, 17 মে, 2024-এ সিটি সেকশন ট্র্যাক অ্যান্ড ফিল্ড চ্যাম্পিয়নশিপে 100 মিটার ড্যাশ জিতেছেন।

(স্টিভ গ্যালুজ্জো)

সিটি সেকশন ট্র্যাক অ্যান্ড ফিল্ড চ্যাম্পিয়নশিপে, গ্রানাডা হিলসের জর্ডান কোলম্যান দেখিয়েছেন যে তিনি এই সপ্তাহান্তে 100 মিটারে রাষ্ট্রীয় চ্যাম্পিয়নশিপের প্রতিযোগী হবেন, 10.49 সেকেন্ড সময় নিয়ে জিতেছেন।

কার্সনের মেয়েদের দল টানা নবম সিটি দলের শিরোপা জিতেছে।

এখানে রিপোর্ট.

সাউদার্ন সেকশন মাস্টার্স মিটে, বিশপ আলেমানি নবীন ডেমারি ডেসিরন 100 মিটারে একটি শো করেন, বাতাসের সাহায্যে 10.36 সেকেন্ড সময় ধরে।

এখানে মাস্টারের বৈঠক থেকে রিপোর্ট.

ক্লোভিসের বুকানন হাই স্কুলে শুক্রবার ও শনিবার রাজ্যের টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

এই নিউজলেটার উপভোগ করছেন? লস অ্যাঞ্জেলেস টাইমসের সদস্যতা বিবেচনা করুন

আপনার সমর্থন আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সংবাদ সরবরাহ করতে সাহায্য করে। একজন গ্রাহক হন।

মন্তব্য. . .

টমাস ল্যাঙ্কাস্টার সেন্ট মার্গারেটের নতুন মেয়েদের ফুটবল কোচ। . . .

বার্মিংহাম অল-সিটি প্লেয়ার জেবি ডালুম্পাইন্স ক্যাল স্টেট মন্টেরির কাছে প্রতিশ্রুতিবদ্ধ। . . .

উত্তর বনাম দক্ষিণ অরেঞ্জ কাউন্টি বেসবল খেলা 29 মে গ্রেট পার্ক স্টেডিয়ামে 6:30 PM এ অনুষ্ঠিত হবে এবং রায়ান লেমন ফাউন্ডেশন দ্বারা পরিচালনা করা হবে। . . .

কনকর্ড দে লা সালে একটি হাই স্কুল ফুটবল খেলায় খেলতে লন্ডনে যাচ্ছেন। . . .

জেসন ক্রো সিনিয়রকে আনুষ্ঠানিকভাবে ইঙ্গলউডের প্রধান বাস্কেটবল কোচ মনোনীত করা হয়েছে। . . .

আমেরিকার ন্যাশনাল হাই স্কুল টেনিস ফাউন্ডেশন কর্তৃক পালিসেডসের লরেঞ্জো ব্রঙ্কো একজন হাই স্কুল টেনিস অল-আমেরিকান হিসেবে নির্বাচিত হয়েছেন। তিনি গত সপ্তাহে সিটি বিভাগের একক চ্যাম্পিয়নশিপ জিতেছেন এবং প্যালিসেডেসকে শহরের শিরোপা জিতেছেন। . . .

ররি স্কুনমেকার রেডন্ডো বিচে তার বাড়ির কাছাকাছি এল সেগুন্ডোতে হেড কোচ হওয়ার জন্য হেড ফুটবল কোচ হিসাবে এক সিজন পরে সান্তা আনা হাই স্কুল ছেড়ে যাচ্ছেন। . . .

প্রাক্তন প্রতিরক্ষামূলক সমন্বয়কারী অ্যাডাম লিওনার্ড কেভিন পিয়ারসনের স্থলাভিষিক্ত হয়ে ওয়ারেন-এর অন্তর্বর্তীকালীন ফুটবল কোচ মনোনীত হয়েছেন। . . .

জ্যাকব মায়াভা, সান্তা মার্গারিটা ফুটবল দলের প্রারম্ভিক কেন্দ্র, এসএমইউতে প্রতিশ্রুতিবদ্ধ। . . .

ভেনিসের রাইডার ডিসেনা বাস্কেটবলের জন্য ওরেগনের প্যাসিফিক ইউনিভার্সিটির সাথে প্রতিশ্রুতিবদ্ধ। . . .

জোডি বোর্নস্টেইন এল ক্যামিনো রিয়ালের সফটবল কোচের পদ থেকে পদত্যাগ করেছেন। তার বিবৃতি: “23 বছর কোচিং করার পর, আমি ব্যক্তিগত কারণে কোচিং থেকে পদত্যাগ করছি। আমি কোচ লুডলোকে এবং কোচ চ্যান্ডলারকে ধন্যবাদ জানাতে চাই তাদের আমার উপর আস্থা রাখার জন্য প্রোগ্রামের ঐতিহ্য বজায় রাখার জন্য।”

— এরিক সন্ডহেইমার (@ল্যাটসন্ডহেইমার) 16 মে, 2024

জোডি বোর্নস্টেইন এল ক্যামিনো রিয়ালের সফটবল কোচের পদ থেকে পদত্যাগ করেছেন। তিনি প্রোগ্রামের শ্রেষ্ঠত্বের একটি দীর্ঘ ঐতিহ্য ধরে রেখেছেন এবং 23 বছর কোচিংয়ে কাটিয়েছেন। . . .

জোয়েল হার্টম্যান ম্যাটার ডেই-তে অ্যাথলেটিক্সের নির্বাহী পরিচালক পদ থেকে পদত্যাগ করেছেন। তাকে স্কুলের নতুন প্রধান মাইকেল ব্রেনান নিয়োগ করেছিলেন, যার সাথে তিনি সার্ভিটে কাজ করেছিলেন। তিনি Mater Dei এ দুই বছর কাটিয়েছেন এবং 34 বছর ধরে হাই স্কুল অ্যাথলেটিক্সে জড়িত রয়েছেন। . . .

গ্রানাডা হিলস জুটি আইদান ফাত্তো এবং ক্রিশ্চিয়ান ক্যামারিলো টেনিসে সিটি সেকশন ডাবলসের শিরোপা জিতেছে। . . .

প্রাক্তন আগুরা ওয়াটার পোলো কোচ জেসন রোজেনথাল মেয়েদের ওয়াটার পোলো কোচে ফিরেছেন। অবসর দীর্ঘস্থায়ী হয়নি। . . .

ক্যালাবাসাসের সাইমন হফম্যান, একজন অল-লীগ বেসবল খেলোয়াড়, ইলনের সাথে প্রতিশ্রুতিবদ্ধ। . . .

ফ্রেমন্ট হাই স্কুল প্রাক্তন বাস্কেটবল কোচ স্যাম সুলিভানের নামে স্কুলের জিমের নামকরণ করেছে। . . .

Oak Hills’ Carson Cox, একটি স্ট্যান্ডআউট রানিং ব্যাক, UCLA প্রতিশ্রুতিবদ্ধ। . . .

প্রাক্তন ভিলা পার্কের আউটফিল্ডার গ্যাভিন গ্রাহোভাক টেক্সাস এএন্ডএম-এ এই মৌসুমে নতুন হিসেবে 19 হোম রান করেছেন।

আর্কাইভ থেকে: জ্যারেড জোন্স

জ্যারেড জোন্স 2020 সালে লা মিরাদাকে প্রচার করছেন।

জ্যারেড জোন্স 2020 সালে লা মিরাদাকে প্রচার করছেন।

(লুইস সিনকো)

জ্যারেড জোনস মহামারীজনিত কারণে 2020 সালে লা মিরাদায় তার প্রথম মরসুম হারিয়েছিলেন। একদিন নিজেকে কোথায় দেখেছেন জানতে চাইলে তিনি বলেন, জাতীয় লিগে সাই ইয়াং অ্যাওয়ার্ড জিতেছেন। তিনি মজা করছেন না, এবং পিটসবার্গ জলদস্যুদের জন্য এই মরসুমে একজন রুকি হিসাবে, প্রাক্তন লা মিরাদা তারকা প্রত্যাশা ছাড়িয়ে যাচ্ছেন।

জ্যারেড জোন্স আজ রাতে:

6.0 IP, 7 H, 3 R, 3 ER, 0 BB, 7 SO, 1 HR
91টি পিচ, 66টি স্ট্রাইকআউট, 14টি হুইফ

ধাক্কা।

এই মরসুমে তার এখন 2.89 ERA আছে pic.twitter.com/gMcBkqxQMH

— প্ল্যাটিনাম কিপ্রিয়ান (@প্ল্যাটিনামকি13) 17 মে, 2024

তিনি 53 ইনিংসে 2.89 ERA সহ 2-4। তার 63টি হিট রয়েছে। 4 মে রকিজের বিপক্ষে, তিনি সাত ইনিংসে 10 রান করেন এবং একটি হিট ছেড়ে দেন। তার স্পষ্টতই এমএলবি-তে সবচেয়ে বৈদ্যুতিক অস্ত্রগুলির মধ্যে একটি রয়েছে।

এখানে 2019 এর একটি গল্প রয়েছে যখন জোন্স তার জুনিয়র মরসুমে টাইমসের বর্ষসেরা খেলোয়াড় ছিলেন।

মহামারী মোকাবেলা করার সময় 2020 সালে জোনসের সাথে তার ভবিষ্যত নিয়ে আলোচনা করা একটি সাক্ষাত্কার এখানে।

সুপারিশ

Khon2 থেকে, হোনোলুলুতে 2018 লিটল লিগ চ্যাম্পিয়নশিপ দলের সদস্যরা কোথায় খেলে সেই সম্পর্কে একটি গল্প।

লস অ্যাঞ্জেলেস টাইমস থেকে, নতুন মা এপ্রিল রস এবং অ্যালেক্স লিনেম্যান মজা করার জন্য AVP-তে ফিরে আসার গল্প।

লস এঞ্জেলেস টাইমস থেকে একটি কিশোর রোয়িং দল গুলির শব্দ শুনতে পায় কিন্তু দৌড় শেষ করে।

লস অ্যাঞ্জেলেস টাইমস থেকে, ব্রনি জেমসের দিকে এক নজর।

আপনি হয়তো মিস করেছেন এমন টুইট

পরের বার পর্যন্ত…

আপনার কি কোনো প্রশ্ন, মন্তব্য বা এমন কিছু আছে যা আপনি ভবিষ্যতের প্রস্তুতি র‍্যালি নিউজলেটারে দেখতে চান? আমাকে eric.sondheimer@latimes.com-এ ইমেল করুন এবং @latsondheimer-এ টুইটারে আমাকে অনুসরণ করুন।

আপনি কি এই নিউজলেটার পেয়েছেন? সাইন আপ করতে এবং আপনার ইনবক্সে পেতে, এখানে ক্লিক করুন।



Source link

Related posts

মহিলাদের ফাইনালে জেসমিন পাওলিনিকে হারিয়ে টানা তৃতীয়বারের মতো ফ্রেঞ্চ ওপেন জিতেছেন ইগা সুয়াটেক

News Desk

রেঞ্জার্স বনাম প্যান্থার্স 1 ইস্টার্ন কনফারেন্স: এই ইগর শেস্টারকিন প্রপকে লক্ষ্য করুন

News Desk

4 কেনটাকি ডার্বি 2024 সাইন আপ বোনাস এবং প্রচার কোড অফার

News Desk

Leave a Comment