Image default
খেলা

প্রাক্তন ডাব্লুএনবিএ তারকা রেবেকা লোবো আইওয়া-এলএসইউ সম্প্রচারের সময় আলবেনিতে তার মন্তব্যের জন্য প্রতিক্রিয়া পেয়েছেন

প্রাক্তন WNBA অল-স্টার প্লেয়ার রেবেকা লোবো কানেকটিকাটের হার্টফোর্ডে জন্মগ্রহণ করেছিলেন।

হার্টফোর্ড নিউ ইয়র্কের MVP এরিনা থেকে প্রায় 111 মাইল দূরে অবস্থিত, যেখানে সোমবার আইওয়া হকিস এবং LSU টাইগারদের মধ্যে একটি বহুল প্রত্যাশিত NCAA ডিভিশন I মহিলাদের বাস্কেটবল এলিট এইট খেলা অনুষ্ঠিত হয়েছে।

লোবো তার চিন্তাভাবনা এবং নিউ ইয়র্কের রাজধানী থেকে অফারগুলির অভাব হিসাবে তিনি কী দেখেছিলেন তা ভাগ করে নিয়েছেন। চতুর্থ ত্রৈমাসিকে, ক্যাটলিন ক্লার্কের পরিবার ESPN সম্প্রচারে উপস্থিত হয়েছিল। প্লে-বাই-প্লে ঘোষক রায়ান রোকো ক্লার্কের একটি মন্তব্য স্মরণ করেছেন যেখানে আইওয়া তারকা বলেছিলেন যে তার পরিবার আশেপাশের এলাকায় প্রিগেম বিনোদনের বিকল্পগুলি সম্পর্কে জিজ্ঞাসা করেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইএসপিএন বিশ্লেষক এবং প্রাক্তন খেলোয়াড়, রেবেকা লোবো 2013 সালের NCAA বিভাগ I মহিলা বাস্কেটবল চ্যাম্পিয়নশিপের জাতীয় ফাইনাল খেলার আগে 9 এপ্রিল, 2013 এ নিউ অরলিন্স অ্যারেনায়, নিউ অরলিন্স, লুইসিয়ানাতে কানেকটিকাট হাস্কিস এবং লুইসভিল কার্ডিনালদের মধ্যে। (স্টেসি রেভার/গেটি ইমেজ)

“শুধু আলবেনিতে কিছু করার জন্য যান। আমি আমার রুমে থাকছি এবং খেলার জন্য অপেক্ষা করছি,” ক্লার্ক প্রতিক্রিয়া জানায়, রোকোর মতে। লোবো তখন হস্তক্ষেপ করে, নির্দেশ করে যে ক্লার্ক পরিবার তারা যা খুঁজছে তা খুঁজে পেতে সংগ্রাম করবে।

“যাই হোক, আলবানিতে কিছু করার জন্য সৌভাগ্য কামনা করছি,” লোবো হেসে বলল।

চীফ রাশি রাইস ডালাস গাড়ি দুর্ঘটনার পরে স্থানীয় কর্তৃপক্ষের সাথে সহযোগিতা করেছে: প্রতিবেদন

যদিও কেউ কেউ এই মন্তব্যটিকে নিছক একটি ক্ষণস্থায়ী বিবৃতি হিসাবে দেখেছেন, এটি কিছু আলবানীর স্থানীয়দের বিক্ষুব্ধ বোধ করেছে।

লোবোর মন্তব্যটি এমনকি আলবেনির মেয়র ক্যাথি শিহানের দৃষ্টি আকর্ষণ করেছিল, যিনি ইএসপিএন অ্যাঙ্করকে শহরের একটি সফর দেওয়ার প্রস্তাব করেছিলেন।

রেবেকা লোবো একটি খেলায় অংশ নিচ্ছেন

ESPN বিশ্লেষক এবং প্রাক্তন WNBA প্লেয়ার রেবেকা লোবো জর্জিয়ার আটলান্টায় স্টেট ফার্ম এরিনায় 23 জুন, 2019-এ ওয়াশিংটন মিস্টিক্স এবং আটলান্টা ড্রিমের মধ্যে খেলায় অংশ নেন। (Getty Images এর মাধ্যমে Scott Cunningham/NBAE)

“আপনি যদি সময় নিয়ে দেখেন তবে আপনি অনেক কিছু করতে পারেন – দেশের প্রাচীনতম যাদুঘরগুলির মধ্যে কয়েকটি, রাজকীয় ক্যাপিটল, পুরষ্কারপ্রাপ্ত রেস্তোরাঁ, এবং একটি বাস্কেটবল খেলা বা দুটি ডাউনটাউন,” শিহান X-এ লিখেছেন, কোম্পানিটি আগে পরিচিত ছিল টুইটার. “@রেবেকালোবো, আপনি শহর ছেড়ে যাওয়ার আগে একটি ঘুরে আসি। আমি আপনাকে দেখাতে এবং করতে যা যা আছে তা দেখাতে চাই।”

X এ মুহূর্ত দেখান

লোবো অবশেষে প্রতিক্রিয়ার প্রতিক্রিয়া জানাতে সোশ্যাল মিডিয়ায় নিয়ে গিয়ে বলেছেন, “আমি আমার বাচ্চাদের AAU টিমকে কোচিং করার জন্য কয়েক বছর ধরে আলবানি এলাকায় অনেক মজার সাপ্তাহিক ছুটি কাটিয়েছি। DC এবং তারা যে দুর্দান্ত কাজ করেছে তার দিকে কোন শেড নির্দেশিত হয়নি সম্পন্ন “. আঞ্চলিক হোস্টিং।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ক্লার্ক 41 পয়েন্ট নিয়ে হকিজকে টাইগারদের পিছনে ফেলে দিতে সাহায্য করে। আইওয়া স্টেট এখন 5 এপ্রিল ফাইনাল ফোর-এ UConn-এর মুখোমুখি হওয়ার কথা।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

শক্তিশালী ফিলিস্তিনকে রুখতে চায় বাংলাদেশ

News Desk

মাশরাফিতে মুগ্ধ ইমাদ ওয়াসিম

News Desk

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ডাক পেয়েছেন আম্পায়ার সৈকত

News Desk

Leave a Comment