প্রাক্তন এলএসইউ তারকা ক্যাটলিন ক্লার্কের মহাকাব্যিক পারফরম্যান্সের পরে কিম মুলকির গেম প্ল্যানটি ভেঙে দিয়েছেন
খেলা

প্রাক্তন এলএসইউ তারকা ক্যাটলিন ক্লার্কের মহাকাব্যিক পারফরম্যান্সের পরে কিম মুলকির গেম প্ল্যানটি ভেঙে দিয়েছেন

অ্যালেক্সিস মরিস গত বছর আইওয়ার বিরুদ্ধে এলএসইউ-এর জাতীয় চ্যাম্পিয়নশিপ জয়ের একটি গুরুত্বপূর্ণ উপাদান ছিলেন কারণ তিনি 21 পয়েন্ট অর্জন করেছিলেন এবং জয়ে নয়টি সহায়তা করেছিলেন।

এই বছর LSU জন্য একটি ভিন্ন গল্প ছিল. এলিট এইটের খেলায় টাইগাররা আইওয়া স্টেটের কাছে পড়ে। হকিসের ক্যাটলিন ক্লার্ক খেলায় নয়টি 3-পয়েন্টারে 41 পয়েন্ট স্কোর করেছে। কিম মুলকির গেম প্ল্যানের সমালোচনা করা মরিস, এখন হারলেম গ্লোবেট্রটারের সদস্যের পক্ষে যথেষ্ট ছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

এলএসইউ-এর অ্যালেক্সিস মরিস আইওয়া হকিসকে পরাজিত করে এনসিএএ মহিলা বাস্কেটবল জাতীয় চ্যাম্পিয়নশিপ জিততে 2শে এপ্রিল, 2023 তারিখে, ডালাসে আমেরিকান এয়ারলাইনস সেন্টারে। (Getty Images এর মাধ্যমে জাস্টিন টাফোয়া/এনসিএএ-এর ছবি)

মরিস এই সপ্তাহে একটি ভিডিওতে বলেছেন, “আমাকে আমার নিরপেক্ষ মতামত দিতে দিন। আমাদের রক্ষণাত্মকভাবে একটি সমন্বয় করা উচিত ছিল। কারো উচিত ছিল কেইটলিন ক্লার্ককে পাহারা দেওয়া।” “যেমন, আমি বলতে চাচ্ছি রোলার স্কেটস, মানে সারা রাত স্কেটিং, আর মানে হিলির জুতা! আপনাদের সবার কি হিলির জুতা মনে আছে? যেখানে আপনি আপনার পা এভাবে উপরে তুলবেন, এবং তারপরে আপনি শুধু গড়িয়ে যাবেন।”

হেইলি ভ্যান লিথ সারা রাত ক্লার্ককে পাহারা দিয়েছিল, কিন্তু ইএসপিএন সম্প্রচারে বলা হয়েছে যে তিনি প্রতিযোগিতায় প্রবেশ করতে গিয়ে অসুস্থ ছিলেন। কিন্তু ক্লার্ক কেই থাকুক না কেন, সে তখনও বেশির ভাগ খেলায় জ্বলে ছিল।

এলএসইউ মহিলা বাস্কেটবল দল জাতীয় সঙ্গীত এড়িয়ে যাওয়া কলেজের খেলাধুলার জন্য ‘বড় সমস্যা’ আন্ডারস্কোর করে: সরকার

কিম মুলকি উপরের দিকে তাকায়

এলএসইউ টাইগারদের কিম মুলকি 1 এপ্রিল, 2024-এ, নিউইয়র্কের আলবানিতে এমভিপি অ্যারেনায় এনসিএএ মহিলা বাস্কেটবল টুর্নামেন্টের এলিট এইট রাউন্ডে আইওয়া হকিসের বিরুদ্ধে হাফটাইম চলাকালীন। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

“এখানে অনেক কৌশল নেই। আপনাকে এটিকে পাহারা দিতে হবে। অন্য কেউ এটিকে পাহারা দিতে পারে বলে মনে হয় না,” মুলকি খেলার পরে বলেছিলেন। “গত বছর পর্যন্ত আমরা তাকে পাহারা দিইনি যখন আমরা তাদের পরাজিত করি। সে শুধু একজন প্রজন্মের খেলোয়াড়, এবং সে তার চারপাশের সবাইকে ভালো করে তোলে।”

আইওয়া স্টেট এখন UConn-এর মুখোমুখি হতে ফাইনাল চারে যাবে।

কিম মুলকি তার নখ কামড়াচ্ছে

এলএসইউ-এর কিম মুলকি 1 এপ্রিল, 2024-এ আলবানিতে NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের এলিট এইট রাউন্ডের সময় প্রতিক্রিয়া জানায়৷ (Getty Images এর মাধ্যমে Scott Tetch/NCAA এর ছবি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

অ্যাঞ্জেল রিস WNBA খসড়ার জন্য ঘোষণা করায় LSU এর রোস্টার পুনর্নির্মাণ শুরু করতে হবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

গেম 4 এর জন্য ম্যাভেরিক্স বনাম টিম্বারওল্ভস ভবিষ্যদ্বাণী: এনবিএ প্লেয়ারের জন্য প্রপস, বাছাই এবং মতভেদ

News Desk

ডাব্লুডাব্লিউই তারকা চেলসি গ্রিন দাবি করেছেন যে নিউ ইয়র্ক সিটির হোটেলের কর্মীরা তাকে একজন এসকর্ট ভেবেছিলেন এবং তাকে বের করে দিয়েছিলেন

News Desk

“আপ ইন দ্য ব্লু সিটস” পডকাস্ট পর্ব 156: ডবল ওভারটাইম থ্রিলারের পরে রেঞ্জার্স হারিকেনের উপর 2-0 লিড নিয়েছে

News Desk

Leave a Comment