Image default
খেলা

প্রাক্তন এনবিএ কোচ স্ট্যান ভ্যান গুন্ডি তার স্ত্রীর অপ্রত্যাশিত মৃত্যুর প্রায় এক বছর পরে তার মৃত্যুর কারণ প্রকাশ করেছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

এই গল্পটি আত্মহত্যা সম্পর্কে আপনার বা আপনার পরিচিত কেউ যদি আত্মহত্যার চিন্তাভাবনা করে থাকেন, তাহলে অনুগ্রহ করে 988 নম্বরে কল করে সুইসাইড অ্যান্ড ক্রাইসিস লাইফলাইনের সাথে যোগাযোগ করুন।

তার স্ত্রীর অপ্রত্যাশিত মৃত্যুর প্রায় এক বছর পর, প্রাক্তন এনবিএ কোচ স্ট্যান ভ্যান গুন্ডি শোকপ্রক্রিয়ার কথা খুলেছিলেন এবং প্রকাশ করেছিলেন যে তার মৃত্যুর কারণ ছিল আত্মহত্যা।

ভ্যান গুন্ডি, যিনি সর্বশেষ 2021 সালে নিউ অরলিন্স পেলিকানদের সাথে কোচ ছিলেন, তার স্ত্রী কিমের মৃত্যুর বিষয়ে কথা বলেছিলেন, যিনি 2023 সালের আগস্টে 61 বছর বয়সে মারা গিয়েছিলেন।

স্ট্যান ভ্যান গুন্ডি এবং তার স্ত্রী কিম (গেটি ইমেজের মাধ্যমে ফার্নান্দো মদিনা/এনবিএই)

“সে আত্মহত্যা করেছে,” ভ্যান গুন্ডি ক্রীড়া মিডিয়া ব্যক্তিত্ব ড্যান লে বাটার্ডের সাথে “দ্য সাউথ বিচ সেশনস” এ ভাগ করেছে। “এটি কতক্ষণ সময় নেয় তা আমি চিন্তা করি না। আমি কল্পনাও করতে পারি না যে আমি কখনও এটি কাটিয়ে উঠতে পারব। এটি ধ্বংসাত্মক।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ভ্যান গুন্ডি তাদের 35 বছরের বিবাহের প্রতিফলন করার পরে শোকপ্রক্রিয়ার বিস্তারিত বিবরণ দিয়েছেন, যোগ করেছেন যে তিনি তার প্রাপ্তবয়স্ক জীবনের বেশিরভাগ সময় জুড়ে সর্বদা তার জন্য ছিলেন।

“আমি কখনই কল্পনা করিনি যে আমি কিমকে ছাড়া আমার জীবনে আরও একটি দিন বেঁচে থাকব, আমি এটি কখনই কল্পনা করিনি। আমি জানতাম সে একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে, কিন্তু আমি কখনই কল্পনা করিনি যে এটি ঘটবে। এমনকি এখন আট মাস হয়ে গেছে, এবং আমি আমি তাকে দেখতে পাব না এই সত্যটি মেনে নিতে খুব কষ্ট হচ্ছে।” আর কখনো নয় এবং… আমি যোগাযোগ রাখার জন্য কঠোর চেষ্টা করছি।”

স্ট্যান ভ্যান গুন্ডি এনবিএ প্লেঅফের আগে কথা বলছেন

TNT বিশ্লেষক স্ট্যান ভ্যান গুন্ডি মিনিয়াপোলিসের টার্গেট সেন্টারে 22 মে, 2024-এ 2024 NBA প্লেঅফের ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 1 এর আগে কথা বলছেন। (গেটি ইমেজের মাধ্যমে ডেভিড ডাও/এনবিএই)

এনবিএ কোচ স্ট্যান ভ্যান গুন্ডির স্ত্রী কিম্বার্লি ‘অপ্রত্যাশিতভাবে’ মারা গেছেন

ভ্যান গুন্ডি ব্যাখ্যা করেছেন যে তিনি নিয়মিত থেরাপিতে যান কিন্তু এখনও পরিস্থিতি এবং মানসিক অসুস্থতার সাথে তার সংগ্রামের বাস্তবতা সম্পর্কে তার ব্যক্তিগত অনুভূতি নিয়ে লড়াই করেন।

“ঈশ্বর আমাকে একটি চমৎকার মহিলা এবং একটি মহান পরিবার দিয়ে আশীর্বাদ করেছেন, এবং জীবনে আমার দায়িত্ব, আমার প্রাথমিক দায়িত্ব, আমি যেভাবে পারি এই পাঁচ জনের যত্ন নেওয়াই ছিল এবং এখনও অব্যাহত রয়েছে,” তিনি বলেছিলেন।

“আমার স্ত্রী হতাশা এবং হতাশার পর্যায়ে পৌঁছেছিল এবং অন্য সবকিছু যেখানে তার জীবন এবং আমার সাথে তার জীবন আর বেঁচে থাকার যোগ্য ছিল না তার যত্ন নেওয়া এবং তাকে একটি দুর্দান্ত জীবন দেওয়া আমার দায়িত্ব ছিল এবং আমি এতে ব্যর্থ হয়েছি। ”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ভ্যান গুন্ডি 1984 সালে ভার্মন্টের ক্যাসলটন স্টেট কলেজে তার স্ত্রীর সাথে দেখা করেন, যা এখন ক্যাসলটন বিশ্ববিদ্যালয় নামে পরিচিত, যখন তিনি একজন ছাত্র ছিলেন এবং তিনি প্রধান বাস্কেটবল কোচ হয়েছিলেন।

এনবিএ সম্প্রচারের সময় স্ট্যান ভ্যান গুন্ডি

TNT বিশ্লেষক স্ট্যান ভ্যান গুন্ডি স্যাক্রামেন্টো কিংস-নিউ ইয়র্ক নিক্স গেমের সময় স্যাক্রামেন্টো, ক্যালিফোর্নিয়ায় গোল্ডেন 1 সেন্টারে 9 মার্চ, 2023-এ হাসছেন। (জন ডব্লিউ. ম্যাকডোনাফ/গেটি ইমেজের মাধ্যমে স্পোর্টস ইলাস্ট্রেটেড)

তিনি বলেছিলেন যে তিনি এখন প্রতিদিন এমনভাবে বাঁচার চেষ্টা করেন যা তাকে গর্বিত করে।

ভ্যান গুন্ডি বলেন, “তার মূল্যবোধ আমার থেকে ভালো ছিল। সে আমাকে অনেক কিছু শিখিয়েছে। এবং আমি তার মূল্যবোধ এবং সে গর্বিত জীবনযাপন করতে চাই।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ফ্যানাটিক স্পোর্টসবুক প্রচার: 10 দিনে $1K বা $50 বোনাস এবং বর্ধিত উপার্জন

News Desk

রেঞ্জার্সের হতাশাজনক হারের চূড়ান্ত ব্রেকিং পয়েন্ট ছিল অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের নিজের গোল

News Desk

প্রিডেটরদের বিরুদ্ধে চিত্তাকর্ষক জয়ের মাধ্যমে আইল্যান্ডাররা তাদের প্লে-অফ অবস্থানকে মজবুত করে

News Desk

Leave a Comment