Image default
খেলা

প্রাক্তন এনএফএল কোয়ার্টারব্যাক কলিন কেপার্নিকের সর্বশেষ প্রত্যাবর্তন বিড প্রত্যাখ্যান করেছে:

কলিন কেপার্নিক গত সপ্তাহে এনএফএল-এর প্রত্যাবর্তনের জন্য তার বছরের দীর্ঘ অনুসন্ধানের জন্য একটি ভিডিও পোস্ট করেছেন, তবে এটি লীগে আসা এবং চলে যাওয়া প্রতিটি ফুটবল ব্যক্তিত্বকে সন্তুষ্ট করেনি।

টেরেন্স গারভিন 2013 থেকে 2018 পর্যন্ত একজন এনএফএল খেলোয়াড় ছিলেন যিনি পিটসবার্গ স্টিলার্স, ওয়াশিংটন রেডস্কিনস, সিয়াটেল সিহকস এবং সান ফ্রান্সিসকো 49ers এর হয়ে খেলেছিলেন।

গারভিন বুধবার “দ্য আর্থার মোটস এক্সপেরিয়েন্স উইথ ডেকে পডকাস্ট”-এ ছিলেন এবং স্টিলার্সকে জিজ্ঞাসা করা হয়েছিল যে নাগি হ্যারিসকে ওয়ার্কআউটের জন্য কেপার্নিকের সাথে যোগদানের পিছনে দৌড়াচ্ছেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সান ফ্রান্সিসকো 49ers কোয়ার্টারব্যাক শুরু করছে, নং 7, সান ফ্রান্সিসকো 49ers’ ব্লেইন গ্যাবার্ট, নং 2, সান্তা ক্লারার লেভি’স স্টেডিয়ামে তাদের এনএফএল খেলার চতুর্থ কোয়ার্টারে টাম্পা বে বুকানিয়ার্সের বিরুদ্ধে খেলার সময় কথা বলছে , ক্যালিফোর্নিয়া, রবিবার, অক্টোবর 23, 2016. (Nhat F. Meyer/MediaNews Group/Bay Area News Getty Images এর মাধ্যমে)

“সিনিয়র প্রম 6 বছর আগের মত ছিল, ভাই! এটা শেষ!” গারভিন বলেন। “এটা শেষ হয়ে গেছে ভাই। আপনি এখনও প্রম কুইন হওয়ার চেষ্টা করছেন। এটি একটি মোড়ক। আপনি সেই টাকা নিয়েছেন।”

“তারা প্রতি বছর এই সময় পপ আপ হয়. আমরা জানি আপনি বল নিক্ষেপ করতে পারেন, ভাই।”

Kaepernick এর থ্রোব্যাক প্রদর্শন নাইকি বিজ্ঞাপনের অংশ বলে মনে হচ্ছে। হ্যারিস এবং অন্যান্য এনএফএল সতীর্থ যারা ভিডিওতে ছিলেন এবং কেপার্নিককে সমর্থন করেছিলেন তারা সবাই নাইকি অ্যাথলেট ছিলেন।

মোয়াটস এবং গারভিন উভয়ই স্পষ্ট করে দিয়েছেন যে লিগে অনেক কোয়ার্টারব্যাক রয়েছে যে কোনও দলের পক্ষে গিয়ে 35 বছর বয়সী কোয়ার্টারব্যাককে সই করা যায়, যিনি 2017 সালের জানুয়ারি থেকে লীগে খেলেননি।

“তাদের মালিকদের মতো তাদের জন্য বের হওয়ার কিছু নেই,” গারভিন বলেছিলেন। “আমি এমন মানসিকতা পেয়েছি যেখানে আমি তাদের চিন্তাভাবনা কিছুটা বুঝতে পারি। সেখানে কোন জয় নেই। যদি আমি এখানে এসে পাগল কিছু বলি?”

“তাছাড়া, আপনি আমাকে দেখিয়েছেন যে আপনি বিপজ্জনক,” গারভিন চালিয়ে যান। “আপনি একত্রে ভিড় জমাবেন। আপনি সৈন্যদের নির্দেশ দিতে পারবেন না।”

তিনি ইঙ্গিত দিয়েছিলেন যে জাতীয় সংগীত বাজানোর সময় প্রতিবাদের নেতৃত্ব দেওয়ার পরে মালিকরা তাকে লীগে ফিরতে দেবে না।

টেরেন্স গারভিন বনাম জেটস

পিটসবার্গ স্টিলার্স টেরেন্স গারভিন এনএফএল-এর নিউ ইয়র্ক জেটস বনাম পিটসবার্গ স্টিলার্সের মেটলাইফ স্টেডিয়াম, ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সির নিয়মিত মৌসুমের খেলা চলাকালীন। (Getty Images এর মাধ্যমে টিম ক্লেটন/করবিস)

প্রাক্তন এনএফএল তারকা লেভন বেল ‘সহজ সত্য’ প্রকাশ করেছেন কেন ভক্তরা কেবল যোগ দেয়

“ফুটবল না খেলে আপনি ফুটবলে ভাল করতে পারবেন না,” যোগ করেছেন মোটস, যিনি 2010-2017 থেকে বাফেলো বিলস এবং পিটসবার্গ স্টিলারের লাইনব্যাকার ছিলেন।

গত সপ্তাহে, প্রাক্তন সান ফ্রান্সিসকো 49ers কোয়ার্টারব্যাক টুইট করেছেন, “উই স্টে শার্প” এবং হ্যারিস, নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস ওয়াইড রিসিভার কেন্ড্রিক বোর্ন, ডালাস কাউবয় ওয়াইড রিসিভার সিডি ল্যাম্ব এবং মিয়ামি ভবিষ্যত ডলফিন সহ বেশ কয়েকটি লক্ষ্যে নিজেকে নিক্ষেপ করার একটি ভিডিও অন্তর্ভুক্ত করেছে। ওয়াইড জেলেন ওয়াডেল, টেনেসি টাইটানস রান ব্যাক ডেরিক হেনরি এবং নিউ অরলিন্স সেন্টস রিসিভার ক্রিস ওলাফ।

“মানুষ, তাকে দুর্দান্ত দেখাচ্ছে,” বোর্ন বলল। “ওকে ভালো লাগছে। ওর হাত শক্ত দেখাচ্ছে। ওর হাত থেকে একটা রকেট বের হয়েছে। ওই লোকটার দিকে তাকাও। ওর আর মাত্র ছয় বছর বাকি আছে।”

Kaepernick 2016 সিজন থেকে খেলেননি। সিয়াটল Seahawks এর বিরুদ্ধে 1 জানুয়ারী, 2017-এ তার চূড়ান্ত উপস্থিতি হয়েছিল। তিনি 2,241 পাসিং ইয়ার্ড, 16 টাচডাউন পাস এবং চারটি ইন্টারসেপশন দিয়ে বছরটি শেষ করেছিলেন। 49ers ছিল 1-10 11 মধ্যে Kaepernick সঙ্গে শুরু.

তারপর থেকে, কেপার্নিক সামাজিক ক্রিয়াকলাপের অগ্রভাগে রয়েছেন, পুলিশ এবং কারাগারগুলিকে বিলুপ্ত করার পাশাপাশি এনএফএল খসড়াকে ক্রীতদাস নিলামের সাথে তুলনা করার আহ্বান জানিয়েছিলেন। তিনি এনএফএল-এর মালিকদের বিরুদ্ধে তাকে লিগ থেকে নিষিদ্ধ করার জন্য অভিযুক্ত করেছিলেন, এবং উভয় পক্ষের মীমাংসার পরে, তার স্কাউটিং ট্রায়াল তাকে একটি দলের সাথে চুক্তি করতে ব্যর্থ হয়েছিল।

জাতীয় সঙ্গীতের জন্য 49 বছরের খেলোয়াড়রা হাঁটু গেড়ে বসেন

সান ফ্রান্সিসকো 49ers’ এরিক রিড, #35, কোয়ার্টারব্যাক কলিন কেপার্নিক, #7, এবং এলি হ্যারল্ড, #58, ক্যালিফের সান্তা ক্লারার লেভি’স স্টেডিয়ামে একটি এনএফএল খেলায় টাম্পা বে বুকানার্সের বিরুদ্ধে তাদের খেলার আগে জাতীয় সঙ্গীত চলাকালীন হাঁটু গেড়ে বসেন। 23 অক্টোবর 2016 রবিবার। (Nhat F. Meyer/MediaNews Group/The Mercury News এর মাধ্যমে Getty Images)

তিনি মে মাসে এনপিআরকেও বলেছিলেন যে তিনি এনএফএলে কোনও “মৌলিক পরিবর্তন” দেখেননি যখন এটি সামাজিক অবিচারকে মোকাবেলা করার ক্ষেত্রে লীগ আসে।

তিনি গত মাসে স্পোর্টস ইলাস্ট্রেটেডকে বলেছিলেন যে তিনি এনএফএল-এর প্রত্যাবর্তন অনুসরণ করতে থাকবেন।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

ক্যাপার্নিক নভেম্বরে 36 বছর বয়সী হবেন।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

পেলের যতো রেকর্ড

News Desk

পাকিস্তান দলে ফিরছেন আমির

News Desk

ভূমিকম্পে বাবা হারানো সেই শিশুর সঙ্গে রোনালদোর সাক্ষাৎ

News Desk

Leave a Comment