প্রাক্তন উত্তর-পশ্চিমাঞ্চলীয় খেলোয়াড় প্যাট ফিটজেরাল্ডের সাসপেনশনের পরে ‘অমানবিক’ জুয়ার অভিযোগের বিবরণ দিয়েছেন
খেলা

প্রাক্তন উত্তর-পশ্চিমাঞ্চলীয় খেলোয়াড় প্যাট ফিটজেরাল্ডের সাসপেনশনের পরে ‘অমানবিক’ জুয়ার অভিযোগের বিবরণ দিয়েছেন

দ্য ডেইলি নর্থওয়েস্টার্নের একটি প্রতিবেদনে উত্তর-পশ্চিম ফুটবল প্রোগ্রামের মধ্যে কথিত হ্যাজিংয়ের বিবরণ অন্তর্ভুক্ত রয়েছে এবং প্রধান কোচ প্যাট ফিটজেরাল্ডকে শুক্রবার স্কুল দুই সপ্তাহের জন্য বরখাস্ত করেছে।

একজন প্রাক্তন খেলোয়াড় আউটলেটের ওয়েবসাইটকে বলেছিলেন যে ঘটনাগুলির মধ্যে যৌন অসদাচরণের কাজগুলি জড়িত, যার মধ্যে “একদম জঘন্য, ঘৃণ্য এবং অমানবিক আচরণ”।

তিনি বলেছিলেন যে খেলোয়াড়দের, বেশিরভাগই নবীন, বেশ কিছু উচ্চশ্রেণীর লোকদের দ্বারা “শুকনো (কুঁজ)” হবে যারা “দৌড়” নামক অনুশীলনে “পরিষ্কার করার মতো” মুখোশ পরেছিল। একজন খেলোয়াড় সাধারণত “রান” হয় যদি সে প্রশিক্ষণের সময় ভুল করে।

খেলোয়াড় বলেছেন যে অন্য দলের সদস্যরা যদি একজন খেলোয়াড়ের কাছে তাদের মাথার উপরে তাদের হাত তালি দেয় তবে এর অর্থ তাদের অবশ্যই “দৌড়” করতে হবে। ফিটজেরাল্ড অভিযোগের জ্ঞান অস্বীকার করেছেন, কিন্তু খেলোয়াড় বলেছেন যে ফিটজেরাল্ড অনুশীলনের সময় সংকেত পাঠিয়েছিলেন, ক্রমাগত হ্যাজিংকে উত্সাহিত করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

পেনসিলভানিয়ার স্টেট কলেজে 1 অক্টোবর, 2022-এ বিভার স্টেডিয়ামে হাফটাইম চলাকালীন নর্থওয়েস্টার্ন ওয়াইল্ডক্যাটস বনাম পেন স্টেট নিটানি লায়ন্সের কোচ প্যাট ফিটজেরাল্ড। (গেটি ইমেজ)

“একজন নবীন হিসাবে এটি একটি ভয়ঙ্কর অভিজ্ঞতা আপনার রকি সতীর্থদের চারপাশে দৌড়াতে দেখা, কিন্তু তারপরে আপনি দেখবেন যে সবাই লকার রুমের চারপাশে ঘোরাঘুরি করছে,” খেলোয়াড় বলেছেন। “এটি কেবল একটি প্রকাশক এবং বর্বর সংস্কৃতি যা বছরের পর বছর ধরে এই প্রোগ্রামটি ছড়িয়ে পড়েছে।

“প্রত্যেকে একে অপরের দিকে তাকিয়ে ছিল এবং এইরকম ছিল, ‘ভাই, ফিটজ এটি জানেন,’ কারণ আপনি অন্যথায় এই পদক্ষেপটি নিতেন না,” খেলোয়াড় যোগ করেছেন। “সবাই যোগ দেয় কারণ তিনি প্রধান কোচ।

“এটি সেই ধোঁয়া এবং ‘ওহ, এটি টিম বন্ডিং’ আয়নার অধীনে করা হয়েছে। কিন্তু না, এটি যৌন নিপীড়ন।”

খেলোয়াড়টি আরও বলেন যে দলের সদস্যদের নগ্ন হতে বাধ্য করা হয়েছিল এবং একটি ভালুকের আকারে হামাগুড়ি দেওয়া এবং ব্যায়াম ব্যান্ড দিয়ে মাটিতে ফেলে দেওয়া সহ বিভিন্ন ক্রিয়া সম্পাদন করতে বাধ্য করা হয়েছিল। ফ্রেশম্যান কোয়ার্টারব্যাককেও ফ্রেশম্যান পজিশন থেকে স্ন্যাপ নিতে হয়েছিল যখন দুজনেই নগ্ন ছিল।

আরেকটি কথিত ঘটনার মধ্যে “গেটোরেড শেক চ্যালেঞ্জ” অন্তর্ভুক্ত ছিল, যেখানে খেলোয়াড়দের 10 মিনিটের মধ্যে যতগুলি গেটোরেড শেক পান করতে হয়েছিল। খেলোয়াড় বলেছেন যে তিনি “কখনও এমন কাউকে দেখেননি যে বমি করেনি”।

প্যাট ফিটজেরাল্ড

উত্তর-পশ্চিমাঞ্চলীয় ওয়াইল্ডক্যাটসের কোচ প্যাট ফিটজেরাল্ড ইভানস্টন, ইল-এ 8 অক্টোবর, 2022-এ রায়ান ফিল্ডে হাফটাইম চলাকালীন উইসকনসিন ব্যাজারদের বিরুদ্ধে প্রতিক্রিয়া দেখান। (মাইকেল রিভস / গেটি ইমেজ)

ফিটজেরাল্ড বলেছিলেন যে তিনি অভিযোগের কথা শুনে “খুব হতাশ” হয়েছিলেন।

তিনি বলেন, “উত্তর-পশ্চিম ফুটবল শুধু ক্রীড়াবিদ নয়, প্রোগ্রাম এবং আমাদের বিশ্ববিদ্যালয়ের উপযোগী চরিত্রের সাথে ভাল যুবক তৈরি করার জন্য নিজেকে গর্বিত করে।” “আমরা আমাদের ছাত্র-অ্যাথলেট এবং আমাদের প্রোগ্রামকে সর্বোচ্চ মান ধরে রাখি; এবং আমরা সেই মানগুলিকে অতিক্রম করার জন্য কাজ চালিয়ে যাব।”

জর্জিয়া লাইনব্যাকারকে 55 মাইল প্রতি ঘণ্টায় 88 গাড়ি চালানোর অভিযোগে উল্লেখ করা হয়েছে; বুলডগ ড্রাইভিং দুর্ঘটনা অব্যাহত

অ্যাথলেটিক ডিরেক্টর ডেরেক গ্যারেজ বলেন, “উত্তর-পশ্চিম অ্যাথলেটিক্স একটি বিশ্ব-মানের ছাত্র-অ্যাথলেটিক অভিজ্ঞতা প্রদান করতে পেরে গর্বিত, যার মধ্যে আমাদের সকল ছাত্র, কোচ এবং কর্মীদের জন্য একটি নিরাপদ এবং সম্মানজনক পরিবেশ রয়েছে।” “আমরা সেই ব্যক্তিদের সাহসকে সম্মান করি যারা আমাদের বিষয়টি সম্পর্কে জানাতে এগিয়ে এসেছেন, এবং আমরা এগিয়ে যাওয়ার আরও ইতিবাচক পরিবেশ তৈরি করতে আমাদের অংশ করার অঙ্গীকার করি।”

প্যাট ফিটজেরাল্ড দৌড়ে মাঠের বাইরে

উত্তর-পশ্চিমাঞ্চলীয় ওয়াইল্ডক্যাটসের প্রধান কোচ প্যাট ফিটজগেরাল্ড ইলিনয়ের ইভানস্টনে 8 অক্টোবর, 2022-এ রায়ান ফিল্ডে উইসকনসিন ব্যাজারদের কাছে হেরে যাওয়ার পর মাঠের বাইরে চলে যাচ্ছেন। (মাইকেল রিভস / গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

স্কুলটি বলেছে যে এটি কোচ, স্টাফ এবং ক্রীড়াবিদদের জন্য বার্ষিক অ্যান্টি-হাজিং প্রশিক্ষণের প্রয়োজন হবে যেখানে প্রতিবেদনের বিকল্পগুলি এবং রিপোর্টিং দায়িত্বের পাশাপাশি শৃঙ্খলার উপর মনোযোগ দেওয়া হবে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

Source link

Related posts

এনএফএল কিংবদন্তি টম ব্র্যাডি বলেছেন যে পিতৃত্বের প্রথম দিনগুলিতে তিনি “রকিং” ছিলেন

News Desk

“দ্য শো” পর্ব 104: রয়্যালসের জিএম জেজে পিকোলো এখন পর্যন্ত তার চিত্তাকর্ষক মৌসুম সম্পর্কে কথা বলেছেন

News Desk

টিভিতে দেখুন আজকের খেলা

News Desk

Leave a Comment