প্রাক্তন ঈগল তারকা বলেছেন প্রাক্তন কোচ চিপ কেলি কালো খেলোয়াড়দের সাথে “অস্বস্তিকর” ছিলেন
খেলা

প্রাক্তন ঈগল তারকা বলেছেন প্রাক্তন কোচ চিপ কেলি কালো খেলোয়াড়দের সাথে “অস্বস্তিকর” ছিলেন

ফিলাডেলফিয়ায় প্রতিশ্রুতিশীল চিপ কেলি যুগ একটি বড় হতাশার মধ্যে শেষ হয়েছিল, কিন্তু LeSean McCoy বলে মনে হচ্ছে যে খেলোয়াড় এবং কোচের মধ্যে গতিশীলতা একটি কারণ ছিল।

কেলি 2013 সালে ঈগলসে যোগ দিয়েছিলেন এবং লিগের সবচেয়ে গতিশীল অপরাধগুলির মধ্যে একটি দিয়ে ফুটবলের একটি নতুন যুগ আনতে প্রস্তুত ছিলেন।

যাইহোক, তিনি পাখিদের সাথে মাত্র তিন বছর স্থায়ী ছিলেন, 49ers এর সাথে এক মৌসুম কাটিয়ে এবং তারপরে কলেজে ফিরে আসার আগে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ফিলাডেলফিয়ার লিঙ্কন ফিনান্সিয়াল ফিল্ডে 13 ডিসেম্বর, 2015-এ বাফেলো বিলস খেলার আগে ঈগলস কোচ চিপ কেলি। (মিচেল লিফ/গেটি ইমেজ)

ওরেগন ইউনিভার্সিটিতে চার সিজনে হেড কোচ হওয়ার পর দ্য ঈগলস কেলির প্রথম এনএফএল গিগ ছিল। কিন্তু ম্যাককয়, সেই সময়ে দলের তারকা খেলোয়াড়, মনে করেন না এনএফএল চাপ অগত্যা কেলির কাছে এসেছে।

“চিপ কেলি সম্পর্কে সত্য” শিরোনামের একটি পডকাস্ট পর্বে, ম্যাককয় এবং তার হোস্ট এবং প্রাক্তন সতীর্থ ডিসিন জ্যাকসন তাদের প্রাক্তন কোচ এবং তিনি কিছু খেলোয়াড়ের সাথে কীভাবে আচরণ করেছিলেন তা নিয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন।

“আমি এমন একজন কোচের সাথে দেখা করিনি যিনি কালো খেলোয়াড়দের সাথে আচরণ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না…,” ম্যাককয় বলেছেন।

একটি উদাহরণ ম্যাককয় উল্লেখ করেছেন যে কীভাবে তার রানিং ব্যাক কোচ, ডিউস স্ট্যালি, ম্যাককয় সরাসরি উত্স থেকে পাওয়ার পরিবর্তে কেলির পরামর্শ প্রদান করবেন।

LeSean McCoy এবং চিপ কেলি

ফিলাডেলফিয়ার লিঙ্কন ফাইন্যান্সিয়াল ফিল্ডে 7 সেপ্টেম্বর, 2014-এ জ্যাকসনভিল জাগুয়ারস খেলার সময় ঈগলরা ফিরে যাচ্ছেন LeSean McCoy কোচ চিপ কেলির সাথে কথা বলছেন। (মিচেল লিফ/গেটি ইমেজ)

জায়ান্টস কিংবদন্তি ফিল সিমস বলেছেন যে নেটওয়ার্ক থেকে রেডিও নীরবতার মধ্যে সিবিএস থেকে প্রস্থান ‘একটি বড় আশ্চর্য ছিল না’

“আমি ভাবছি: ‘এগুলি এমনকি আপনার কথা নয়’, তাই আমি (স্ট্যালিকে) বলি: ‘আপনি এটি কোথায় পেলেন?’ তুমি আমাকে এটা কেন বলছ?”” “কারণ তার এবং আমার মধ্যে দারুণ সম্পর্ক ছিল (স্টেলি বলল), ‘আচ্ছা, চিপ চায় তুমি এটা কর এবং সেটা…’ সে কখনোই তা বলবে না।”

ম্যাককয় আরও বলেছিলেন যে শ্বেতাঙ্গ খেলোয়াড়রাও একই রকম অনুভব করেছিলেন এবং কেলি একজন কালো খেলোয়াড়কে “সুন্দর দেখাতে” চুল কাটতে বলেছিলেন সেই সময়ের কথাও স্মরণ করেছিলেন।

তিনি আরও বলেছিলেন যে কেলি একটি কনসার্টে এন-শব্দ ব্যবহার করার জন্য রিসিভার ভাইরাল হওয়ার পরপরই রাইলি কুপার থেকে কালো খেলোয়াড়দের দূরে রাখে।

ঈগলদের সাথে মাঠে চিপ কেলি

ফিলাডেলফিয়ায় 22 নভেম্বর, 2015 তারিখে লিংকন ফাইন্যান্সিয়াল ফিল্ডে টাম্পা বে বুকানিয়ার্স গেমের প্রথমার্ধের শেষের পর ঈগলসের প্রধান কোচ চিপ কেলি। (রিচ শুল্টজ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“কোপের সাথে আমার একটি ভাল সম্পর্ক ছিল,” ম্যাককয় বলেছেন। “(আমি ভেবেছিলাম), ‘সে বর্ণবাদী হওয়ার কোন উপায় নেই…’ কিন্তু আমি তার সাথে কথা বলতে চেয়েছিলাম। চিপ এটা করেছে যাতে কেউ তার সাথে কথা বলতে না পারে, কেউ তার সাথে কথাও বলতে না পারে। এবং আমি ভাবছি, ‘আপনি কীভাবে বলছেন “এই সব এবং এটি, এবং আপনি শুধু ‘দুঃখিত’ বলবেন এবং এটি নিয়ে আর কখনও কথা বলবেন না?”

জ্যাকসনকে গ্যাং কার্যকলাপের সাথে জড়িত থাকার অনুমানের পরে তার ক্যারিয়ারের সেরা মরসুমের পরে জ্যাকসনকে মুক্তি দেওয়ার জন্য তারা কেলিকে ছিঁড়ে ফেলেছিল, যা জ্যাকসন অস্বীকার করেছিলেন। তিনি ওরেগন স্টেটের স্নাতক কিকো আলোনসোর সাথে ম্যাককয়ের স্থলাভিষিক্ত হন; তিনি 2014 সালে ক্যাচ এবং ইয়ার্ডে দলকে নেতৃত্ব দেওয়ার পরে জেরেমি ম্যাকলিনকে হাঁটতে দেন।

ফক্স নিউজ ওহিও স্টেটের কাছে পৌঁছেছে, যেখানে কেলি বর্তমানে প্রশিক্ষক, মন্তব্যের জন্য, কিন্তু একটি প্রতিক্রিয়া পায়নি।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

এএফসি ইস্ট ডিভিশন বেটিং প্রিভিউ: জেট, বিল, ডলফিন এবং প্যাট্রিয়টস অডস

News Desk

ররি ম্যাকিলরয় এবং প্যাট্রিক ক্যান্টলে ইউএস ওপেনে লিড ভাগ করে নিয়েছেন

News Desk

আমার ক্ষমা চাওয়ার কিছু নেই: মেসি

News Desk

Leave a Comment