Image default
খেলা

প্রাক্তন ইএসপিএন কর্মচারী হ্যারিসন বাটকারের ‘ট্র্যাশ’ বক্তৃতার নিন্দা করেছেন: ‘নিজেই যান’

বেনেডিক্টিন কলেজে হ্যারিসন বাটকারের বক্তৃতার সমালোচকরা পাল্টা গুলি চালিয়ে যাচ্ছেন।

কানসাস সিটি চিফরা প্রাক্তন ছাত্রদের নির্দিষ্ট উল্লেখ করার পরে যারা তাদের “পেশা”কে “গৃহিনী” হিসাবে গ্রহণ করেছে এবং ক্যাথলিক হিসাবে গর্ভপাতের বিষয়ে রাষ্ট্রপতি বিডেনের অবস্থানের পরে সমালোচনার মুখে পড়েছিল।

তিনি এলজিবিটিকিউ সম্প্রদায়কেও উল্লেখ করেছেন কারণ এটি গর্ব মাসের সাথে সম্পর্কিত, যোগ করার সময়: “গর্ভপাত, আইভিএফ, সারোগেসি এবং ইউথানেশিয়ার মতো বিষয়গুলি, সেইসাথে অবক্ষয়িত সাংস্কৃতিক মূল্যবোধ এবং মিডিয়ার জন্য ক্রমবর্ধমান সমর্থন, সমস্তই ব্যাপক বিশৃঙ্খলা থেকে উদ্ভূত।”

বাটকারকে ছিঁড়ে ফেলার সর্বশেষ মিডিয়া ব্যক্তিত্ব হলেন প্রাক্তন ইএসপিএন হোস্ট মিশেল বিডল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মিশেল বিডল লস অ্যাঞ্জেলেসে 9 ডিসেম্বর, 2017-এ শ্রাইন অডিটোরিয়ামে ডিজনি পিকচার্স এবং লুকাসফিল্মের স্টার ওয়ার্স: দ্য লাস্ট জেডি-এর প্রিমিয়ারে যোগ দেন। (গেটি ইমেজের মাধ্যমে প্রিসলি অ্যান/প্যাট্রিক ম্যাকমুলান)

বিডল, যিনি এখন সান আন্তোনিও স্পার্সের সম্প্রচার দলের অংশ, পিটার রোজেনবার্গের সাথে তার পডকাস্টে বলেছিলেন, “ওভার দ্য টপ” যে বাটকার তার চাকরি হারানো হবে “একদম হাস্যকর” এবং “সিস্টেমটির সৌন্দর্য” বাটকার তার চিন্তাভাবনা ভাগ করতে পারে এবং প্রত্যেকে একটি মতামত দিতে সক্ষম।

কিন্তু তিনি যোগ করেছেন যে “সবকিছু (বাটকার) যা বলেছিল তা কেবলই বাজে কথা ছিল,” যোগ করে যে তিনি “ঘৃণা ও অসহিষ্ণুতার চিন্তাভাবনা এবং অনুভূতি”কে ধর্মীয় মতবাদ হিসাবে ছদ্মবেশ ধারণ করেছিলেন।

“আমি মনে করি যখন চিন্তাভাবনা এবং ঘৃণা এবং ধর্মান্ধতার অনুভূতিগুলি ধর্মের আবরণের আড়ালে লুকিয়ে থাকে, তখন আমি আমার চোখ ঘুরিয়ে শোনা বন্ধ করে দিই,” বিডল বলেছিলেন।

হ্যারিসন বাটকার উদযাপন করছেন

কানসাস সিটি চিফসের প্লেসকিকার হ্যারিসন বাটকার 26শে নভেম্বর, 2023-এ লাস ভেগাসের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে লাস ভেগাস রাইডারদের বিরুদ্ধে চতুর্থ কোয়ার্টারে একটি ফিল্ড গোল করে উদযাপন করছেন। (ক্যান্ডিস ওয়ার্ড/গেটি ইমেজ)

কানসাস সিটি সেই কর্মচারীর সাথে ‘বিচ্ছেদ’ করেছে যিনি তার বক্তৃতার পরে হ্যারিসন বাটকারকে ট্রোল করেছিলেন, মেয়র বলেছেন

“কিন্তু আমি মনে করি যে সেই শ্রোতাদের মধ্যে এমন মহিলারা ছিলেন যারা ভাল ছিলেন না – মানে, অবশ্যই কিছু মহিলা ছিলেন যারা স্পষ্টতই এমন ছিলেন – তবে কিছু মহিলাও ছিলেন যারা তখন থেকে ভাল ছিলেন না এবং তারা এমন ছিলেন, ‘কি রে, দোস্ত?’

“আমরা বছরের পর বছর ধরে কঠোর পরিশ্রম করেছি, এবং সে এখানে এসে আমাদের বলবে, ‘এটা সবই সুন্দর এবং এর মতো জিনিস, কিন্তু আপনি যা করতে চান তা হল বিয়ে করা এবং বাচ্চা হওয়া।’ তারপরে আপনি গুরুত্বপূর্ণ বোধ করবেন, যেমন, নিজের জন্য যান এবং যাইহোক, “নিজের জন্য যান, হ্যারিসন বাটকার।” এই আমার স্বাধীনতা! “আমি এটা করতে পারি, আমি আমার চাকরি হারাবো না, এবং তারও অধিকার থাকা উচিত।”

তার সহ-হোস্ট রোজেনবার্গ যোগ করেছেন যে বাটকার “মূলত সমকামীদের ভিলেন বলে” এবং “এটা যথেষ্ট যে আমি তোমাকে আমার দলে চাই না।” তিনি পরে মজা করে বলেছিলেন যে প্রাক্তন পান্টার প্যাট ম্যাকাফি একজন “প্রতিভাবান লোক” হওয়ার অর্থ এই নয় যে অন্য খেলোয়াড়দের শিরোনামে থাকতে হবে।

“তোমার মুখ বন্ধ কর, প্লেয়ার। বল কিক কর। তুমি দলের অংশও নও, সাথী,” রোজেনবার্গ বললেন।

হ্যারিসন বাটকার উষ্ণ হয়

কানসাস সিটি চিফসের হ্যারিসন বাটকার 11 ফেব্রুয়ারি, 2024-এ লাস ভেগাসের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে সুপার বোলের আগে প্রস্তুতি নিচ্ছেন। (পেরি নটস/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

বাটকার জার্সি বিক্রি তখন থেকে এনএফএল স্টোরে আকাশচুম্বী হয়েছে, যখন মিডিয়াতে অনেকেই অলংকার নিয়ে বিভক্ত রয়েছেন।

বাটকার তার বছরের তৃতীয় সুপার বোল কানসাস সিটির সাথে খেলেছেন, ফেব্রুয়ারিতে তাদের বাউন্স ব্যাক করতে সাহায্য করেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

স্টিভ কোহেন মেটসকে জয় ছাড়া ঘামছেন না: ‘এটি মাত্র চারটি ম্যাচ’

News Desk

NC-তে $250 বোনাস পান, অন্যান্য রাজ্যে $150 প্রোমো কোড DraftKings সহ

News Desk

শেষ দুই ওভারের ম্যাজিকে ইংল্যান্ডকে হারালো পাকিস্তান

News Desk

Leave a Comment