প্রধানমন্ত্রীকে নিয়ে মোশাররফের আবেগঘন স্ট্যাটাস
খেলা

প্রধানমন্ত্রীকে নিয়ে মোশাররফের আবেগঘন স্ট্যাটাস

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অবসরের একদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘোষণা দেন তামিম ইকবাল। তামিমের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার মূল স্থপতি ছিলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

শুক্রবার (৭ জুলাই) মোশাররফের মাধ্যমে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেন তামিম। তামিমের আগমনের প্রক্রিয়াও প্রধানমন্ত্রীকে জানান মোশাররফ। এবার নড়াইল এক্সপ্রেস তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীকে নিয়ে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।



মোশাররফ তার সেটিংয়ে লিখেছেন, ‘সাকিব যখন ডেঙ্গুতে অসুস্থ হয়ে পড়েন, তখন তিনি হাসপাতালে যান। মুশফিককে নিজের কথা বলতে হবে, তাই বললেন, ‘চলো, জগবানে এসো’। তামিম তড়িঘড়ি করে অবসর নিয়েছেন, ডেকে স্বীকার করেছেন। দেশের অর্থনীতি থেকে শুরু করে খেলাধুলা সব কিছুর দেখাশোনা করেন এমন নেতার অনেক উদাহরণ রয়েছে।


ফেসবুকের মাশরাফি থেকে নেওয়া।

এরপর তিনি ক্রিকেটারদের উদ্দেশে লেখেন, ‘প্রিয় সহখেলোয়াড়, আপনাদের বুঝতে হবে এগুলো তার দুর্বলতা নয়, তার ভালোবাসা। এই ভালবাসা থেকে তিনি আপনাকে সম্মান করেন। আপনাকেও সেই সম্মান ফিরিয়ে দিতে হবে ভালোবাসা দিয়ে। এর অর্থ হল আপনার কাজটি সঠিকভাবে করা, পুরো ফোকাস নিয়ে খেলা এবং আপনার সেরাটা করা।

আমার সুপারভাইজার আরও লিখেছেন: ‘দেশের কোটি কোটি ক্রিকেট ভক্ত আপনার দিকে তাকিয়ে আছে, কারণ আপনি একাই দেশ ও দেশের মানুষকে সুখের জোয়ারে ভাসিয়ে দিতে পারেন। লক্ষ লক্ষ মানুষ প্রাত্যহিক জীবনের যুদ্ধের পর সামান্য আশা নিয়ে কখনো গ্যালারিতে বসে, কখনো টিভির সামনে তোমাকে দেখতে, শুধু তোমার ভালোবাসা থেকে একটু আনন্দ পাওয়ার আশায়। আপনার জয় দেখে এই মানুষগুলো বিশ্বাস করে যে তারা নিজেরাই জয়ী হয়েছে। এই আনন্দ, এই সুখ পৃথিবীর কোন কিছু থেকে আসবে না। আমরা আশা করি আপনি জিতবেন এবং আমরাও জিতব।

Source link

Related posts

অবিশ্বাস্য মূল্যে মেসির রেকর্ড গড়া সেই বুট জোড়া বিক্রি হলো

News Desk

আমরা 2024টি কেনটাকি ডার্বির টিকিট পেয়েছি যা শেষ মুহূর্তে খুবই সস্তা – সেগুলি পান

News Desk

ফ্রি ফায়ার রিডিম কোড ফ্রি |Free Fire Redeem Code Free 2021

News Desk

Leave a Comment