খেলা

প্যারিসে খুব সুখে আছি বললেন নেইমার

বার্সেলোনা থেকে নেইমার যখন প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দেন, এরপর থেকেই শুরু হয় নতুন আলোচনা। কবে পিএসজি ছাড়ছেন নেইমার, যাচ্ছেন নতুন ক্লাবে। বেশ কয়েকবার গুঞ্জন ডালপালা এতটাই বৃদ্ধি পেয়েছিল, অনেকে সত্যিই অপেক্ষায় ছিলেন নেইমারের পিএসজি ছাড়ার।

প্রায় প্রতি মৌসুম শেষেই এ নিয়ে শুরু হয় নতুন নাটকীয়তা। তবে আপাতত যে নেইমারের পিএসজি ছাড়ার ইচ্ছে নেই, সেটা এখন স্পষ্ট। পিএসজির সঙ্গে নতুন চুক্তি করেছেন ব্রাজিলিয়ান তারকা। এরপর জানিয়েছেন, এখানেই তিনি সুখে আছেন।

নতুন চুক্তির পর নেইমার বলেন, ‘পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানো আমার জন্য আনন্দের বিষয়। আমি প্যারিসে খুব সুখে আছি। এই দলের অংশ হয়ে থাকা গর্বের ব্যাপার। এখানে আমি মানুষ এবং খেলোয়াড় হিসেবে বেড়ে উঠছি। তাই চুক্তির মেয়াদ বাড়িয়ে আমি খুশি। আশা করি সামনে অনেক শিরোপা জিতব।’

নতুন করে পিএসজির সঙ্গে আরও চার বছরের চুক্তি করেছেন নেইমার। অর্থাৎ ২০২৫ সালের জুলাইয়ের আগে ক্লাব ছাড়ছেন না তিনি। এখন প্রতি মৌসুমে ৩০ মিলিয়ন ইউরো বা প্রায় ৩০৭ কোটি টাকা পারিশ্রমিক পাবেন নেইমার। পিএসজিতে যোগ দেওয়ার পর এখন পর্যন্ত পিএসজির জার্সি গায়ে ১১২ ম্যাচে ৮৫ গোল ও ৫১ এসিস্ট করেছেন এ ব্রাজিলিয়ান সেনসেশন।

Related posts

নেতা হওয়ার জন্য অধিনায়ক হতে হয় না: কোহলি

News Desk

ওরিওলস বনাম রেড সোক্স মতভেদ, ভবিষ্যদ্বাণী: বৃহস্পতিবারের জন্য সেরা MLB বাজি৷

News Desk

ফ্যানাটিক স্পোর্টসবুক প্রচার: 10 দিনের মধ্যে একটি $1,000 বোনাস পান, যা UFC সহ যেকোনো খেলায় ব্যবহার করা যেতে পারে

News Desk

Leave a Comment