Image default
খেলা

প্যান্থার্সের কোচ পল মরিস কখনো বার্কলে গুডরেউ-এর খেলা জয়ী গোল দেখেননি

সানরাইজ, ফ্লা। — শনিবার সকালে ওভারটাইম হার্টব্রেকে তার দল হেরে যাওয়ার এক ঘণ্টারও কম সময় পরে, পল মরিস ম্যাডিসন স্কয়ার গার্ডেন পডিয়ামে বসে রসিকতার জন্য চুলকাচ্ছিলেন।

তিনি বলেছিলেন যে তিনি বার্কলে গুডরোর গেমের বিজয়ীকে এখনও দেখেননি, কারণ পার্কের বিন্যাসটি তার ভিডিও ম্যানকে দেখা তার পক্ষে অসম্ভব করে তুলেছে।

“আমি নিশ্চিত নই যে সে এখনও আমাদের জন্য কাজ করে,” মরিস মজা করে বলেছিলেন। “আমি সত্যিই বিন্দু দেখতে পাইনি, কারণ আমাদের টেলিগ্রাম পাঠাতে হবে।”

ফ্লোরিডা প্যান্থার্সের কোচ পল মরিস তৃতীয় সময়কালে বেঞ্চে প্রতিক্রিয়া জানিয়েছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

কনফারেন্স ফাইনালে ওভারটাইম 2-1 হারার পরে এটি একটি বিরল ঘটনা।

তবে মরিস এবং প্যান্থারস উভয়েই রবিবার বিকেলে গেম 3-এর জন্য ফ্লোরিডায় যাওয়ার সময় রেঞ্জার্সের বিরুদ্ধে এই সিরিজে তারা কোথায় দাঁড়ায় তা নিয়ে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করে।

“অসাধারণ সঠিক শব্দ নয়,” মরিস বলেছেন। “আজ রাতে আমি ভালো আছি। আপনার আসা উচিত নয় এবং পর পর দুবার প্রেসিডেন্স কাপ দলকে হারানো উচিত নয়। আপনার সত্যিই উচিত নয়।”

নিউইয়র্ক রেঞ্জার্স সেন্টার বার্কলে গুডরেউ ফ্লোরিডা প্যান্থার্সের বিপক্ষে খেলা জয়ী গোল করার পর নিউইয়র্ক রেঞ্জার্সের বাম উইঙ্গার অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের সাথে উদযাপন করছে। এপি

গার্ডেনে বিভক্ত হওয়া – যেটিতে তারা সেই সময়ে একটি কঠিন জুটি গেম খেলেছে – প্যান্থাররা খুশি।

পরাজয়ের পর ৩-০ ব্যবধানের রেকর্ড সহ এই প্লে অফে তারা এখনও ব্যাক-টু-ব্যাক গেম হারতে পারেনি।

বাড়িতে খেলা, গেমগুলি এখন তাদের নিয়ন্ত্রণে রয়েছে, প্যান্থাররা তাদের অবস্থানে আত্মবিশ্বাসী দেখাচ্ছে।

“আমি মনে করি ক্ষতির পরে, আমরা একটু বেশি মনোযোগ এবং একটু বেশি শক্তি নিয়ে রিঙ্কে আসি,” নিক কাজিন শনিবার বলেছিলেন। “আগামীকাল আলাদা নয়। এটি একটি দ্রুত পরিবর্তন, বিকেলের প্রথম দিকে। একটি হারের পরে, আপনি এটিতে ফিরে যেতে চান। আমরা আজ কিছুটা বিশ্রাম নেব এবং তারপর প্লেনে উঠব এবং একটি হোম গেম খেলতে প্রস্তুত হব। ”

গেম 1 এর পরে রেঞ্জার্সের বিপরীতে, ফ্লোরিডা কোনও লাইনআপ সিদ্ধান্ত নিয়ে কুস্তি করছে না।

নিউ ইয়র্ক রেঞ্জার্সের উইল কোয়েল এবং ফ্লোরিডা প্যান্থার্সের নিক কাজিন ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 2-এর তৃতীয় সময়কালে পাকের জন্য লড়াই করবেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

রেঞ্জার্সের বিপরীতে, প্যান্থাররা তাদের বিশেষ দল নিয়ে বেশ সন্তুষ্ট।

এবং তারা গেম 1 এ বাড়ির বরফ চুরি করেছিল — তাই শুক্রবার রাতে প্যান্থারদের জন্য বাড়ির অর্থ নিয়ে খেলার মতো কিছুটা অনুভূত হয়েছিল।

সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রীড়া খবর অনুসরণ করুন

সবচেয়ে বড় গল্প পেতে প্রধান লাইনআপের জন্য সাইন আপ করুন।

আপনার নিবন্ধনের জন্য আপনাকে ধন্যবাদ

74:01 জয়ের সময় রেঞ্জার্স তাদের খেলা যতটা ফিরে পেয়েছে, প্যান্থাররা কখনোই হাল ছেড়ে দেয়নি।

তারা দুই রাত আগে যেমন শারীরিক হকি খেলেছিল, নিচের ছয়ে শক্ত দেখাচ্ছিল এবং আলেকসান্ডার বারকভ যখনই বরফের উপরে থাকত তখনই রেঞ্জারদের জন্য সমস্যা সৃষ্টি করে চলেছে।

“এটি একটি খুব সমান খেলা, আমি মনে করি এটি যে কোনও উপায়ে যেতে পারে,” কাজিনরা বলেছিলেন। “তারা ওভারটাইমে এটি খেলেছে, এবং তারা একটি পাওয়ার জন্য যথেষ্ট ভাগ্যবান ছিল। আমি মনে করি খেলার প্রথম 10 মিনিটে, তারা তাদের খেলা বাড়িয়েছে, তাদের তীব্রতা বাড়িয়েছে, শক্তিশালী হয়ে এসেছে এবং আমরা এটি আশা করছিলাম।”

“আমি ভেবেছিলাম খেলা চলার সাথে সাথে আমরা অনেক ভালো হয়ে গেছি। এখন আমাদের ভক্তদের সামনে বাড়ি ফিরতে হবে এবং ভিড়কে আমাদের সুবিধার জন্য ব্যবহার করতে হবে।”

Source link

Related posts

বিল বেলিচিকের ছেলে ব্যাখ্যা করেছেন কেন তিনি তার বাবা এবং ভাই চলে যাওয়া সত্ত্বেও দেশপ্রেমিকদের সাথে ছিলেন

News Desk

ট্র্যাভিস কেলস, ​​অ্যারন রজার্স এবং অন্যান্য এনএফএল তারকারা কেনটাকি ডার্বির জন্য লুইসভিলে নেমেছেন

News Desk

লেক্সি থম্পসন ইউএস উইমেনস ওপেন মিস করার পরে আবেগপূর্ণ প্রস্থানে কান্নার বিরুদ্ধে লড়াই করেন

News Desk

Leave a Comment