Image default
খেলা

প্যান্থাররা গেম 2 এর জন্য রেঞ্জার্স থেকে ম্যাট রেম্পেকে প্রত্যাহার করতে আগ্রহী নয়

দ্য গার্ডেনে শুক্রবার রাতে গেম 2-এ কী আসতে চলেছে সে সম্পর্কে প্যান্থারদের বেশ ভাল ধারণা রয়েছে: রেঞ্জারদের কাছ থেকে একটি মরিয়া শারীরিক আক্রমণ যা খুব ভালভাবে 6-ফুট-8½ রুকি ম্যাট রেম্পেকে অন্তর্ভুক্ত করতে পারে।

ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 1-এ রেম্বি একটি স্বাস্থ্যকর স্ক্র্যাচ ছিল, বুধবার রাতে রেঞ্জার্সের কাছে 3-0 হেরেছিল কারণ তাদের জরুরিতা এবং অ্যাথলেটিকিজমের অভাব ছিল।

গেম 2-এর জন্য রেম্পেকে সক্রিয় হওয়ার জন্য অসংখ্য আহ্বান সত্ত্বেও, রেঞ্জার্সের কোচ পিটার ল্যাভিওলেট, শুক্রবার সকালে তার দলের স্কেট খেলার পরে, তার লাইনআপের বিষয়ে বরাবরের মতোই নীরব ছিলেন।

ম্যাট রেম্পের স্ট্যাটাস গেম 2-এ একটি বড় কথা বলার বিষয়। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

পার্কে, যেখানে প্যান্থাররা তাদের সকালের স্কেট পরিচালনা করত, তারা রেম্বির কাঁধের ঝাঁকুনি দিয়ে লাইনআপে অন্তর্ভুক্ত হওয়ার সম্ভাবনার প্রতি প্রতিক্রিয়া জানায়।

বিড়ালগুলি তাদের সম্মিলিত বুক মারছিল না এবং বলছে, “এটা আনুন” কিন্তু তাদের মনোভাব ছিল এর কাছাকাছি — যদিও লাইনআপে রেম্বির সাথে রেঞ্জার্সের রেকর্ড 20-3-1।

অধিক মার্ক ক্যানিজারো

গেমটিতে সক্রিয় থাকলে রেম্পে সিরিজে কী আনতে পারে জানতে চাইলে প্যান্থার্স সেন্টার কেভিন স্টেনলুন্ড বলেছেন: “হিট।”

“কিন্তু তারা তাদের লাইনআপ পরিবর্তন করে কিনা তা আমাদের কাছে কোন ব্যাপার না; আমাদের শুধু আমাদের গ্রুপের দিকে মনোযোগ দিতে হবে,” স্টেনলুন্ড বলেছেন।

“তারা যদি লাইনআপ পরিবর্তন করতে চায়, (রেম্পে) স্পষ্টতই তাদের মধ্যে শক্তি নিয়ে আসে,” প্যান্থার্সের প্রতিরক্ষামূলক লাইনম্যান ব্র্যান্ডন মন্টুর বলেছেন। “সে শারীরিকতা নিয়ে আসে সে স্পষ্টতই একজন বড় খেলোয়াড় এবং শারীরিকভাবে খেলছে।

“অবশ্যই যদি সে লাইনআপে থাকে তবে তাদের মানসিকতা কী তা পরিষ্কার – শরীরে আসা,” মন্টুর অব্যাহত রেখেছিলেন। “যদি এটি সেখানে থাকে তবে এটি আছে। যদি এটি সেখানে না থাকে তবে এটি নেই। এটি আমাদের বা আমাদের গেম প্ল্যানকে প্রভাবিত করবে না। আমরা এখানে যা আছে তার উপর ফোকাস করছি।”

রেঞ্জাররা স্যাম বেনেট এবং প্যান্থারদের গতি কমাতে সাহায্য করতে ম্যাট রেম্পকে ব্যবহার করতে পারে। এপি

প্যান্থার্স সেন্টার কার্টার ভার্হেগে, বুধবার ফ্লোরিডার অন্যতম প্রধান স্কোরার অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের অসাবধানতাবশত ইগর শেস্টারকিনের পায়ে নিজের জালে পাস দেওয়ার জন্য ধন্যবাদ, তিনি বলেছেন যে রেঞ্জাররা বরফের উপর রেম্বির সাথে ঠিক কী প্রভাব ফেলবে তা তিনি জানেন।

“শ্রোতারা অবশ্যই এটি পছন্দ করে,” ভার্হেগে বলেছিলেন। “সে একজন বড় খেলোয়াড়, শারীরিক। সে যখন বরফের উপর থাকে তখন আপনাকে তার সম্পর্কে সচেতন হতে হবে। কিন্তু তা ছাড়া, আমরা আমাদের খেলা খেলতে যাচ্ছি। আমরা শারীরিকভাবে চলতে যাচ্ছি, এবং আমরা যাচ্ছি। কঠোর পরিশ্রম চালিয়ে যেতে।”

“তাদের স্কোয়াডে যে খেলোয়াড়ই থাকুক না কেন, এটা আমাদের খেলায় পরিবর্তন আনবে না।”

এমএসজি ভক্তরা ম্যাট রেম্পকে ভালোবাসেন, কার্টার ভার্হেগে বলেছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

প্যান্থার্স সেন্টার অ্যান্টন লুন্ডেল তার সতীর্থদের অনুভূতির প্রতিধ্বনি করেছেন।

“তিনি একজন বড় খেলোয়াড়, একজন শারীরিক খেলোয়াড়, এবং তিনি অবশ্যই এটিকে খেলায় আনতে চলেছেন,” লুন্ডেল বলেছেন। “তা ছাড়া, আমি মনে করি আমরা কেবল আমাদের নিজস্ব খেলা এবং আমাদের নিজস্ব সিস্টেম খেলতে চাই।”

লোকটির জন্য, প্যান্থার্সের খেলোয়াড় এবং প্রধান কোচ পল মরিস বোর্ডের বিরুদ্ধে একটি চূর্ণবিচূর্ণ আঘাতকে উপেক্ষা করেছিলেন, কারণ ফ্লোরিডার ডিফেন্সম্যান নিকো মিকোলা বুধবার রাতের খেলায় পাঁচ সেকেন্ডেরও কম সময় বাকি থাকতে রেঞ্জার্স সেন্টার ফিলিপ চাইটিলকে পিন করেছিলেন।

প্রকৃতপক্ষে, তারা অপ্রয়োজনীয় ধর্মঘটের জন্য মাইকোলাকে রক্ষা করার জন্য সীমান্তরেখা ঐক্যবদ্ধ ছিল।

ম্যাট রেম্পে গেম 1 এ একটি স্বাস্থ্যকর স্ক্র্যাচ ছিল। গেটি ইমেজের মাধ্যমে NHLI

“এটা পরিষ্কার,” মরিস আসলে ব্যাপারটা বলল। “কিছুই ছিল না। এটা পরিষ্কার ছিল। (Chytil) এর পাক ছিল। সেটাই ঘটতে চলেছে। সে পাক থেকে মুক্তি পেতে পারত এবং সেটা (কিক) হতো না। আমি জানি না তুমি কেন পাক রাখছ? সেখানে।”

“আমাদের যদি পাক থাকে, আমরা পরাজিত হতে যাচ্ছি। যদি তাদের পাক থাকে, তারা মারতে যাচ্ছে। এটি কনফারেন্স ফাইনাল এবং খেলা শেষ হলেই শেষ।”

মিকোলার স্ট্রাইকের জন্য দ্বিতীয় ম্যাচে তিনি রেঞ্জার্সের কাছ থেকে প্রতিক্রিয়া আশা করছেন কিনা জানতে চাইলে, ভার্হেগে বলেছেন: “(চাইটিল) পাঁচ সেকেন্ড বাকি থাকতে একটি গোল করার চেষ্টা করছে এটি একটি পরিষ্কার স্ট্রাইক। আমি তাই মনে করি না. ”

“আমি মনে করি যদি একটি প্রতিক্রিয়া ছিল, সম্ভবত এটি সেই সময়ে হত,” মন্টুর বলেছিলেন। হয়তো তারা গেমের এমন একটি এলাকা খুঁজে বের করার চেষ্টা করছে যেখানে তারা তাকে চাটতে পারে, কিন্তু যদি কিছু থাকে তবে তা হবে (বুধবার)।

“খেলাটি তখনও চলছিল এবং আমরা খেলাটি শেষ করার জন্য একটি কঠিন খেলা খেলতে চেয়েছিলাম। এটি তাই।”

স্টেনলুন্ড গেম 2 এর জন্য প্যান্থারদের প্রত্যাশার সংক্ষিপ্তসার করেছেন: “আমি নিশ্চিত তারা আঘাত করতে চলেছে এবং আমরা আঘাত করতে যাচ্ছি, তাই এটি একটি মজার খেলা হতে চলেছে।”

Source link

Related posts

মাহমুদুল্লাহ প্রসঙ্গে যা বললেন বিসিবি পরিচালক

News Desk

বুমার এসিয়াসন টিজ করে যে এনএফএল এবং নেটফ্লিক্স ক্রিসমাস ডে গেমগুলির জন্য “বিছানায় শুয়ে থাকবে”

News Desk

কানসাস সিটি চিফস প্রেসিডেন্ট হ্যারিসন বাটকার তার বিশ্বাস-ভিত্তিক স্নাতক বক্তৃতার পরে ক্ষমা চেয়েছিলেন

News Desk

Leave a Comment