Image default
খেলা

প্যান্থারদের বিরুদ্ধে কী গেম 3-এ যাওয়ার পথে রেঞ্জার্সরা ইনজুরির বাধার সম্মুখীন হয়

সানরাইজ, ফ্লা। – প্যান্থারদের বিরুদ্ধে তাদের ইস্টার্ন কনফারেন্স ফাইনাল সিরিজে একটি করে জয় নিয়ে ম্যানহাটন ছেড়ে যাওয়ার পর, রেঞ্জার্সরা সানশাইন স্টেটে নতুন বাধার সম্মুখীন হয় যখন তারা এখন সেরা-অফ-ফাইভ ব্যাপারটি শুরু করার প্রস্তুতি নেয়।

শুক্রবার রাতে যখন জিমি ভেসির কাঁধে ফ্লোরিডা ফরোয়ার্ড রায়ান লোমবার্গের কাছ থেকে একটি কঠিন আঘাতের ধাক্কা লেগেছিল এবং শুক্রবার রাতে তাকে গেম 2-এর বাকি অংশের জন্য অবসর নিতে বাধ্য করেছিল, তখন থেকে বেছে নেওয়ার জন্য ফরোয়ার্ডদের সম্পূর্ণ পরিপূরক থাকার গুরুত্ব কার্যকর হয়েছিল।

“এটি সপ্তাহ থেকে সপ্তাহ হতে যাচ্ছে,” কোচ পিটার ল্যাভিওলেট বলেছেন।

জিমি ভেসি রেঞ্জার্সের গেম 2 জয়ের সময় কাঁধে আঘাত পাওয়ার পরে বরফ থেকে নেমে আসে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

Laviolette শুধুমাত্র দ্বিতীয় রাউন্ডের শেষে এবং তৃতীয় রাউন্ডের প্রথম দুটি গেমের মাধ্যমে কর্মীদের এবং লাইনআপের সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন ছিল – কিন্তু তারা এখন এখানে এবং চাপ দিচ্ছে।

বেশ কয়েকজন প্রার্থীর সাথে যারা কেবল সুস্থই নয়, বছরের মধ্যে এক সময় বা অন্য সময়ে নিয়মিত স্কেটার হিসাবেও কাজ করেছিল, ল্যাভিওলেট তার পছন্দ করতে পারে।

1 নং দরজার পিছনে আমাদের আছে ব্লেক হুইলার, বড়-দেহের, শক্তিশালী উইঙ্গার যিনি সম্প্রতি 15 ফেব্রুয়ারিতে একটি সিজন-এন্ডিং লোয়ার বডি ইনজুরির পরে একটি বিকল্প হয়ে উঠেছেন।

Laviolette এর ফিলিপ চাইটিল ঢোকানোর পূর্ববর্তী কুচকাওয়াজের উপর ভিত্তি করে — যিনি 2023-24 মৌসুমের বেশির ভাগই একটি আঘাতের সাথে মিস করেছিলেন — ক্যারোলিনার বিপক্ষে দ্বিতীয় রাউন্ডের গেম 3-তে সিরিজে 2-0 ব্যবধানে, এটি একটি ভাল সময় হতে পারে এটি চূড়ান্ত পরিকল্পনা হলে হুইলারকে জড়িত করতে।

এটিই গত তিন মাস ধরে হুইলারকে চালিয়ে দিয়েছে: এই রেঞ্জার্সের প্লে-অফ দৌড়ে যোগদানের সম্ভাবনা, যা স্ট্যানলি কাপ ফাইনালের কাছাকাছি যা 37 বছর বয়সী তার এবং জেটস 1-এ যাওয়ার পর থেকে করেছে। 2018 কনফারেন্স ফাইনালে গোল্ডেন নাইটসের বিপক্ষে 4.

রেঞ্জার্স রোস্টারে অন্য কারও চেয়ে বেশি এনএইচএল গেম খেলে, হুইলার এখনও তার প্রথম চ্যাম্পিয়নশিপ তাড়া করছে।

ব্লেক হুইলার এই মরসুমের শুরুতে রেঞ্জার্স খেলার সময় মিকা জিবানেজাদের কাছে বল পাস করেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

Chytil এর মত, Laviolette নিজেকে জিজ্ঞাসা করতে হবে যে হুইলার তার অপ্রত্যাশিতভাবে দ্রুত পুনরুদ্ধারের পরে একটি প্লে-অফ স্পটে যেতে পারে কিনা।

এটি এবং হুইলারের সাথে লাইনআপটি আরও ভাল কিনা।

হুইলার এই মৌসুমে ব্লুশার্টের জন্য 54টি গেমে উপস্থিত হয়েছেন, ক্রিস ক্রেইডার এবং মিকা জিবানেজাদের সাথে শীর্ষ লাইনের ডানদিকে খেলেছেন।

তিনি নয়টি গোল করেছেন এবং 12টি অ্যাসিস্ট করেছেন যখন প্রতি খেলায় কেরিয়ার-উচ্চ 12:43 আইস টাইম গড়।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

যদিও তিনি এই মরসুমে এক ধাপ পিছিয়ে দেখেছেন, হুইলার সেই প্রারম্ভিক ইউনিটে আকার যোগ করে এবং এটিকে একটি রুক্ষ ত্বক দেয় যা একটি আক্রমণাত্মক প্যান্থার্স দলের বিরুদ্ধে কাজে আসতে পারে।

হুইলারের উপস্থিতি তার সতীর্থদের জন্য কী করবে তা বলারও কোন উপায় নেই যারা তাকে তার ফিরে যাওয়ার পথে লড়াই করতে দেখেছে।

দরজা নং 2 এর পিছনে জনি ব্রডজিনস্কি, যিনি এই মৌসুমে 57টি NHL গেমে স্কেটিং করেছেন এবং রেঞ্জার্সের দ্বিতীয় রাউন্ড সিরিজের 4 এবং 6 গেমে খেলেছেন৷

ষষ্ঠ র‌্যাঙ্কের স্কেটার যে কোন লাইনে খেলে তার গতি আনে।

জনি ব্রডজিনস্কি এপি

ব্রডজিনস্কি এই মৌসুমে ছয়টি গোল এবং 13টি অ্যাসিস্ট করে ক্যারিয়ারের উচ্চতা স্থাপন করেছেন এবং একজন কার্যকর ব্যাকআপ যিনি ইতিমধ্যেই আগের চেয়ে বেশি পোস্ট সিজন গেম খেলেছেন।

তারপরে দরজা নং 3 আছে, যেখানে কাপো কাক্কো শুক্রবার রাতে তার জায়গা নিয়েছিলেন যখন ফিনিশ উইঙ্গার তিন বছরের মধ্যে দ্বিতীয়বারের মতো কনফারেন্স ফাইনালে নিজেকে সুস্থ স্ক্র্যাচ খুঁজে পেয়েছেন।

23-বছর-বয়সীর অগত্যা কোনও খারাপ পোস্ট সিজন ছিল না, কারণ তার একটি লক্ষ্য এবং একটি সহায়তা রয়েছে, তবে তিনি বিশেষভাবে চিত্তাকর্ষকও হননি।

কাবো কাকু গেটি ইমেজের মাধ্যমে NHLI

কাক্কো লাইনের ডানদিকে স্কেটিং করছিলেন, অ্যালেক্স ওয়েনবার্গ এবং উইল কুয়েলের সাথে, যাদের দখল বজায় রাখা এবং জোন চাপ বজায় রাখার সহজাত ক্ষমতা থাকা সত্ত্বেও আক্রমণের হুমকি তৈরি করতে তাদের অসুবিধা হয়েছিল।

তারা এতটাই সাপে কামড়েছিল যে এটি ল্যাভিওলেটকে শুক্রবার রাতে গেম 2-এ কাক্কোকে প্রতিস্থাপন করার জন্য প্রথম লাইন থেকে জ্যাক রোসলোভিককে পাঠাতে প্ররোচিত করেছিল, যা চিটিলকে এগিয়ে যেতে দেয়।

ওয়েনবার্গ একজন মিডফিল্ডার হিসাবে অপরিহার্য, কুয়েল একটি সরল রেখা খেলেন, যা খুবই মূল্যবান, কিন্তু কাক্কো নিজেকে আলাদা করতে অক্ষম।

কাক্কো যদি এই পরিস্থিতিতে পরবর্তী মানুষ না হয় তবে এটি অনেক কিছু বলে দেবে।

Source link

Related posts

এফ এ কাপ থেকে লিভারপুলের বিদায়

News Desk

ডেভ পাশ, ইএসপিএন-এ বিল ওয়ালটনের দীর্ঘদিনের অংশীদার, কিংবদন্তি খেলোয়াড় এবং সম্প্রচারককে শ্রদ্ধা জানিয়েছেন

News Desk

টিভিতে আজকের খেলার সূচি

News Desk

Leave a Comment