Image default
খেলা

প্যাট ম্যাকাফি পেন এন্টারটেইনমেন্টের বিপর্যয়কর উপার্জনের পরে ইএসপিএন বিইটি উপহাস করেছেন

বাণিজ্যিক সামগ্রী 21+।

প্যাট ম্যাকাফি বৃহস্পতিবার তার অনুষ্ঠানের একটি অংশে ইএসপিএন বেটে ছায়া ফেলতে পারেনি।

“দ্য প্যাট ম্যাকাফি শো” এর হোস্ট ইএসপিএন দ্বারা স্পনসর করা এবং পেন এন্টারটেইনমেন্ট দ্বারা পরিচালিত স্পোর্টসবুকের জন্য একটি বিজ্ঞাপন পর্দায় উপস্থিত হওয়ার পরে বাক্যটির মাঝামাঝি নিজেকে থামিয়ে দেয়।

“এখানে জিনিসগুলি ঠিকঠাক চলছে,” ম্যাকাফি স্ক্রিনে ইএসপিএন বেট লোগোর দিকে ইঙ্গিত করার সাথে সাথে কৌতুক করে। “কখনই না।”

বিপর্যয়কর প্রথম-ত্রৈমাসিক উপার্জন কলের সময় কোম্পানিটি $114.9 মিলিয়নের নিট ক্ষতি এবং 3.8 শতাংশ বছর-ওভার-বছরের রাজস্ব হ্রাসের রিপোর্ট করে বিশেষজ্ঞের অনুমান থেকে কম পড়েছিল – ESPN বেটের ডেটা সহ প্রথম।

“অবশ্যই, আমরা ESPN BET-এর প্রথম দিনগুলিতে আমাদের আর্থিক অনুমানগুলির সাথে আক্রমনাত্মক এবং সঠিক ছিলাম না, যা আমাদের দীর্ঘমেয়াদী ট্র্যাক রেকর্ড বা পেনের অভ্যন্তরীণ অনুমানগুলির প্রতিনিধি নয়,” জে স্নোডেন, পেনের সিইও, কলের সময় বলেছিলেন৷ স্পোর্টসহ্যান্ডেল প্রতি.

এই প্যাট ম্যাকাফি ইএসপিএন বেটে হেসে বলছেন, “ইএসপিএন বেটের অনেক জায়গা আছে,” তারপর ইএসপিএন বেটে একটি আবেগপূর্ণ বক্তৃতা দিয়েছেন।

“আমরা ইএসপিএন-এ আছি এবং স্পষ্টতই আমরা ইএসপিএন-এর অংশ তাই আমরা ইএসপিএন পরিষেবাগুলি সফল করতে চাই।”

অ্যাপটি আজই ডাউনলোড করুন! pic.twitter.com/WayjxDUnfu

— ভয়ঙ্কর বিজ্ঞাপন (@awfulanancing) 2 মে, 2024

প্যাট ম্যাকাফি নেভাদার লাস ভেগাসে 08 ফেব্রুয়ারী, 2024-এ সুপার বোল LVIII-এর আগে মান্দালয় বে কনভেনশন সেন্টারে রেডিও রো-তে তার শো দ্য প্যাট ম্যাকাফি শো হোস্ট করেন। গেটি ইমেজ

পেন এন্টারটেইনমেন্টের শেয়ারের দাম বৃহস্পতিবার 15 শতাংশের মতো কমেছে, বাজার বন্ধের দিনে প্রায় 9 শতাংশ পতনের জন্য স্থির হয়েছে।

“ইএসপিএন বেটের বৃদ্ধির অনেক জায়গা আছে,” ম্যাকাফি বলেছেন। “আরে, সৌভাগ্য। আসুন বাজি ধরি ইএসপিএন। আপনি নিচে আছেন, আপনি ফিরে আসবেন। আইনি। শুভকামনা। আমরা এটি চাই কারণ আমরা ইএসপিএন-এ আছি এবং স্পষ্টতই আমরা ইএসপিএন-এর অংশ, তাই আমরা চাই কাজ করার জন্য ইএসপিএন স্টাফের মতো।”

“এখন, ESPN এর বাজি ধরে, আমি মনে করি না ESPN-এর লোকেরা বইটি চালাচ্ছে,” তিনি যোগ করেছেন। “সেই বলে, চলুন ইএসপিএন এর কথা।

মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা স্পোর্টস বেটিং সাইট এবং অ্যাপগুলির ভিতরের তালিকা পান৷

ইএসপিএন গত আগস্টে পেনের সাথে বার্ষিক $150 মিলিয়ন মূল্যের (মোট $1.5 বিলিয়ন) মূল্যের 10 বছরের লাইসেন্সিং চুক্তির সাথে স্পোর্টস বেটিং গেমে ঝাঁপিয়ে পড়ে এবং নভেম্বর 2023 সালে চালু হয়।

“যদিও আমরা ESPN Bet-এর প্রাথমিক গ্রহণ এবং বাগদানের ফলাফলে সন্তুষ্ট, এই ফুটবল মৌসুমে আমাদের ফোকাস হবে আমাদের পণ্য অফারগুলিকে শক্তিশালী করার উপর, যার মধ্যে একটি রিফ্রেশড হোম স্ক্রীন এবং প্রসারিত বেটিং অফার রয়েছে,” স্নোডেন একটি বিবৃতিতে বলেছেন, Sportico অনুসারে৷ .



Source link

Related posts

ক্লাব বিশ্বকাপে খেলা হচ্ছে না বেনজেমা-কোর্তোয়ার 

News Desk

স্থগিত আইপিএল, বিশাল আর্থিক ক্ষতির মুখে বিসিসিআই

News Desk

অস্ট্রেলিয়া থেকে একদম খালি হাতে ফিরছে না শ্রীলঙ্কা

News Desk

Leave a Comment