Image default
খেলা

প্যাট ম্যাকাফি জিতেছে মেকাম ক্যাডিলাক কর্মচারী শো নিলাম লাইভ

প্যাট ম্যাকাফি বুধবার তার শো-এর একজন প্রযোজকের জন্য একটি চমত্কার ক্যাডিলাক এসকালেড কিনেছেন।

মেকাম নিলাম ইন্ডিয়ানাপলিসে অনুষ্ঠিত হচ্ছে, যেখানে ম্যাকাফি ভিত্তিক, এই সপ্তাহে।

সুতরাং এটি স্বাভাবিক ছিল যে প্রাক্তন কোল্টস প্লেয়ার তার শোতে অ্যাকশন লাইভ করবেন, যা ইএসপিএন এবং ইউটিউবে সিমুলকাস্ট করা হয়েছে।

একটি 2002 এসকেলেড মাত্র 16,000 মাইল বিডের জন্য এসেছিল, এবং ম্যাকাফি অবিলম্বে জানত যে এটি সুন্দর।

প্যাট ম্যাকাফি বুধবার একটি নিলামের সময় লাইভ টেলিভিশনে একজন কর্মচারীর 2002 ক্যাডিলাক এসকালেড কিনেছিলেন। প্যাট ম্যাকাফি শো

তিনি তার প্রযোজকদের গাড়ির স্পেসিফিকেশন স্ক্রিনে প্রদর্শন করতে বলেছিলেন যাতে প্রত্যেকে ঘনিষ্ঠভাবে দেখতে পারে এবং অবশেষে $21,000 বিডের জন্য সবুজ আলো দেয়।

ম্যাকাফির প্রস্তাবকে হারানোর জন্য কেউ নয়, তিনি “টোক” কে গাড়িটি উপহার দিয়েছিলেন, শোতে একজন নেপথ্য কর্মী যার আসল নাম ক্যাসি হ্যামেল।

হ্যামেল ফিল্ম রিয়েল টাইমে ম্যাকাফির পারফরম্যান্সকে হাইলাইট করে এবং চকচকে গতিতে একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্ট করে, যেমন একটি শর্ট-অর্ডার শেফ একটি ফ্ল্যাটটপ গ্রিলের উপর একসাথে বেশ কয়েকটি খাবার প্রস্তুত করে।

মেকাম অকশনের চিফ অপারেটিং অফিসার স্যাম মুরটাফ, কীভাবে এটি সব একত্রিত হয়েছিল তার পটভূমি প্রকাশ করেছেন।

“প্যাট এবং নিলামকারী ম্যাট মোরাভেক তাদের কুস্তির প্রতি ভালবাসার সাথে সংযুক্ত হয়েছেন। তারা মঙ্গলবার স্টুডিওতে দুর্দান্ত সময় কাটিয়েছে ম্যাট খোলার সাথে যেমন আমরা একটি লাইভ নিলামে করি,” মুর্টাফ দ্য পোস্টকে বলেছেন।

“স্টুডিওতে থাকাকালীন, প্যাট শোতে টোকের জন্য একটি গাড়ি কেনার সম্ভাবনার কথা উল্লেখ করেছিলেন এবং এটি ঘটেছিল। আজকে তার শোতে টোকের লাইভের জন্য একটি এসকেলেড কেনা অন্য কিছু ছিল। প্যাট জানেন যে তিনি এখানে মেকুম-এ একটি আসন পাবেন। দিন.”

কেসি “টাক” হ্যামেল তার বসকে ধন্যবাদ 2002 ক্যাডিলাক এসকালেড পেয়েছিলেন। মেকুম নিলামকারী ম্যাট মোরাভেক। মেকম নিলাম

ম্যাকাফি ফোনে বিডিং করছিলেন, এবং মালবাহী ফরওয়ার্ডার জ্যাক সোভিনস্কি সরাসরি নিলামে তার এজেন্ট হিসাবে কাজ করেছিলেন।

Escalade এর মতো গাড়ি সহস্রাব্দের সাথে জনপ্রিয় হতে শুরু করেছে, একইভাবে বেবি বুমাররা কীভাবে সম্পদ অর্জন করছে এবং তাদের যৌবনে জনপ্রিয় গাড়ি কেনার জন্য ফিরে আসছে।

বিশুদ্ধ নস্টালজিয়া ফ্যাক্টর ছাড়িয়ে, 20 বছরেরও বেশি সময় আগের গাড়িগুলি আরও বেশি খাঁটি ড্রাইভিং অভিজ্ঞতার মতো অনুভব করতে পারে, যা আধুনিক যানবাহনের সমস্ত ঘণ্টা এবং বাঁশি সহ চাকার ডিভাইসের বিপরীতে৷

Source link

Related posts

মেসির জার্সি ‘পাপোশ’ বানালো ফরাসিরা

News Desk

ইয়াঙ্কিসের আউটফিল্ডার অ্যান্থনি রিজো এখন সুস্থ কিন্তু এখনও দেখা যাচ্ছে না

News Desk

মাসিরা টেকটর শীর্ষে শান্তু বাবুর

News Desk

Leave a Comment