প্যাট ম্যাকাফি ক্যাটলিন ক্লার্ক সম্পর্কে ‘সাদা b——‘ মন্তব্য প্রত্যাহার করেছেন: ‘আমার তার প্রতি অনেক শ্রদ্ধা আছে’
খেলা

প্যাট ম্যাকাফি ক্যাটলিন ক্লার্ক সম্পর্কে ‘সাদা b——‘ মন্তব্য প্রত্যাহার করেছেন: ‘আমার তার প্রতি অনেক শ্রদ্ধা আছে’

প্যাট ম্যাকাফি সোমবার সোশ্যাল মিডিয়ায় তার শো “দ্য প্যাট ম্যাকাফি শো”-তে ক্যাটলিন ক্লার্ককে “সাদা——” হিসাবে উল্লেখ করার জন্য ক্ষমা চেয়েছিলেন।

ম্যাকাফি যখন মন্তব্য করেছিলেন তখন ক্লার্ককে অপমান করেননি, কারণ তিনি একটি বিতর্কিত উইকএন্ডের পরে WNBA তে তার তারকা মর্যাদা সম্পর্কে কথা বলে তার শো শুরু করেছিলেন।

যাইহোক, ম্যাকাফি এইভাবে ক্লার্ককে উল্লেখ করার জন্য প্রতিক্রিয়া পেয়েছিলেন এবং তার বিবৃতি স্পষ্ট করার জন্য X-এ পোস্ট করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

প্যাট ম্যাকাফি সোমবার কেইটলিন ক্লার্কের একটি অংশের সাথে তার শো খোলেন, এবং কীভাবে এনবিএ-এর কাছে তার স্টারডমের জন্য “নগদ গরু” রয়েছে৷ (গেটি ইমেজ)

ম্যাকাফি লিখেছেন, “ক্যাটলিন ক্লার্কের বর্ণনা হিসেবে আমার ‘সাদা বি—–‘ শব্দটি ব্যবহার করা উচিত ছিল না। “প্রসঙ্গ নির্বিশেষে…যদিও আমরা জাতি সম্পর্কে কথা বলি কেন কিছু কিছু ঘটার কারণ হচ্ছে…মহাবিশ্বে সেটা তুলে ধরার জন্য তার এবং মহিলাদের প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে।

“আমার উদ্দেশ্য যখন আমি বলেছিলাম যে এটি সম্পূর্ণ অংশের মতোই প্রশংসাসূচক ছিল, কিন্তু অনেক লোক বলে যে এটি মোটেও ছিল না। এবং এটি আমার কাছে 100% এবং এর জন্য আমি ক্ষমাপ্রার্থী… আমি ক্যাটলিনের কাছে ক্ষমা চেয়েছিলাম যেমন.”

“আপনি যা বলেছেন…এখনও শুধু সত্য।”

প্যাট ম্যাকাফি ক্যাটলিন ক্লার্ককে ‘হোয়াইট বি—-‘ বলে উল্লেখ করেছেন, তার জনপ্রিয়তার জন্য জাতিগত কারণ উল্লেখ করার জন্য সমালোচকদের নিন্দা করেছেন

সোমবার সকালের স্পোর্টস টক শোতে ক্লার্ক এবং ডাব্লুএনবিএ কথোপকথনের সবচেয়ে আলোচিত বিষয় ছিল, কিন্তু “দ্য প্যাট ম্যাকাফি শো” এটিকে একটি ভিন্ন স্তরে নিয়ে যায় যখন প্রাক্তন এনএফএল ফুটবল খেলোয়াড় এবং তার কর্মীরা ক্লার্কের সমালোচকদের সম্পর্কে তারা কী ভাবেন সে সম্পর্কে একটি সম্পূর্ণ স্লাইডশো তৈরি করেছিলেন। , যারা বলে যে তিনি কেবল একজন তারকা কারণ তিনি লিগের একজন সাদা মহিলা।

“আমি চাই মিডিয়ার লোকেরা বলতে থাকুক, ‘এই রুকি ক্লাস, এই রুকি ক্লাস, এই রুকি ক্লাস।'” “না, শুধু এটাকে বলুন – একজন খেলোয়াড় আছে,” ম্যাকাফি বলেছেন, যিনি তার শোতে ক্লার্ককে হোস্ট করেছেন এবং ইন্ডিয়ানা ওয়ান হোয়াইট —- ইন্ডিয়ানা দলের জন্য ফিভার গেমসে দেখা গেছে এবং তিনি একজন বড় তারকা।”

“এর কারণ কি তিনি আইওয়াতে থেকেছিলেন এবং একটি পুরো রাজ্যকে তার পিঠে চাপিয়েছিলেন? তিনি কি এই প্রোগ্রামটিকে শূন্য থেকে বহু বছরের সাফল্যের গল্পে নিয়ে গিয়েছিলেন? এটি কি এই কারণে যে তিনি NCAA ইতিহাসে পুরো পয়েন্টের রেকর্ডটি ভাঙতে যাবেন? নয়? শুধু কেলসি ব্লুমের দ্বারা সেট করা মহিলাদের রেকর্ড – কিন্তু পিট মারাভিচের “পিস্তল” নম্বরটিও কি এমন একটি সুযোগ আছে যে লোকে তার বাস্কেটবল খেলা দেখে উপভোগ করবে কারণ তিনি সম্ভবত যা করেছিলেন তার জন্য তিনি কতটা ভাল করেছিলেন?

ক্যাটলিন ক্লার্ক বিভ্রান্ত

ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক #22 ইন্ডিয়ানাপলিস, ইন্ডিয়ানাতে 30 মে, 2024-এ গেইনব্রিজ ফিল্ডহাউসে খেলায় সিয়াটল স্টর্মের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে প্রতিক্রিয়া দেখায়। (অ্যান্ডি লিয়নস/গেটি ইমেজ)

“কিন্তু এর পরিবর্তে, আমাদের শুনতে হবে লোকেদের বলতে আমরা শুধু তাকে পছন্দ করি কারণ সে সাদা। সে শুধুমাত্র জনপ্রিয় কারণ বাকি রুকি ক্লাস তারা যা করছে তা করছে। এরা একগুচ্ছ ষাঁড়—, এবং আমরা বিশ্বাস করি WNBA, এবং আরও বিশেষভাবে তাদের রেফারিদের, প্রয়োজন, প্রতিটি মোড়ে তাকে লুণ্ঠন করার চেষ্টা বন্ধ করার জন্য, আপনার কাছে যা আছে তা বিশেষ কেউ, এবং আমরা ভাগ্যবান সে এখানে ইন্ডিয়ানাতে রয়েছে।

ম্যাকাফির “সাদা—-” মন্তব্য নিয়ে যারা সমস্যা নিয়েছিলেন তাদের মধ্যে একজন ছিলেন তার ইএসপিএন সহকর্মী, কেন্ড্রিক পারকিন্স, যিনি “এনবিএ টুডে”-তে তাঁর কথা বলেছিলেন।

“প্যাট ম্যাকাফি, আমি মনে করি সে সবার কাছে ক্ষমাপ্রার্থী, বিশেষ করে কেইটলিন ক্লার্ক। আপনি তাকে তার নামে ডাকতে পারবেন না। কেউ তাকে রক্ষা করতে পারবে না, এবং এটি অগ্রহণযোগ্য। দিনের শেষে, আপনাকে WNBA-কে সম্মান করতে হবে। , যারা খেলেন তাদের সম্মান করুন, এবং যারা কভার করেন তাদের সম্মান করুন “খেলাটি, এবং আপনি যদি সেই পরিবেশে ঝাঁপিয়ে পড়া একজন লোক হন তবে আপনাকে এটি একটি দুর্দান্ত উপায়ে করতে হবে।”

চার্লস বার্কলি এবং লেব্রন জেমস সহ অন্যদের দিকে ইঙ্গিত করে পারকিন্স তার মন্তব্য শুরু করেছিলেন, যারা ক্লার্ক সম্পর্কে কিছু WNBA খেলোয়াড়ের অনুভূতি সম্পর্কে কথা বলার সময় “ঘৃণা” এবং “ঈর্ষান্বিত” শব্দগুলি ব্যবহার করেছিলেন, যাকে তিনি “মিসোজিনিস্টিক শব্দ” বলে অভিহিত করেছিলেন।

“এতে আপনাকে আরও ভাল কাজ করতে হবে, এবং তাদের এটিতে আরও ভাল কাজ করতে হবে কারণ এটি ঘৃণা নয়, এটি হিংসা নয়। এটি প্রতিযোগিতা,” পারকিন্স বলেছিলেন।

শিকাগো স্কাই গার্ড চিন্ডি কার্টার হিপ-চেক ক্লার্ককে শনিবারের জ্বরের সাথে ম্যাচআপে ক্লার্ককে রিভিউ করার পর ফাউলটিকে ফ্ল্যাগ্রান্ট-1 লঙ্ঘনে আপগ্রেড করতে প্ররোচিত করার পর থেকে বিতর্ক ছড়িয়ে পড়েছে। কেউ কেউ ঝাঁপিয়ে পড়েছেন বলে এনবিএ-কে হস্তক্ষেপ করতে হবে, অন্যরা বিশ্বাস করেন যে ক্লার্ক একজন রকি হিসাবে “শিশু” হওয়া উচিত নয়।

প্যাট ম্যাকাফি তার শো চালায়

প্যাট ম্যাকাফি নেভাদার লাস ভেগাসে 08 ফেব্রুয়ারী, 2024-এ সুপার বোল LVIII-এর আগে মান্দালয় বে কনভেনশন সেন্টারে বক্তৃতা করছেন। (ক্যান্ডিস ওয়ার্ড/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

গত মাসে সামগ্রিকভাবে প্রথম নির্বাচিত হওয়ার পরে ইন্ডিয়ানাতে ক্লার্কের রুকি বছরে এটি মাত্র 11টি গেম আসে, তবে মিডিয়া কভারেজ 2024 সালের প্রচারাভিযান জুড়ে ঘনিষ্ঠভাবে অনুসরণ করা অব্যাহত থাকবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ট্রিপল এইচ বলেছেন, ভিন্স ম্যাকমোহনের প্রস্থান সত্ত্বেও ব্রক লেসনার WWE ত্যাগ করছেন না

News Desk

মেটস আইকন মা শোহেই ওহতানি তার অবসরপ্রাপ্ত নম্বর পরা যদি ওহতানি নিউ ইয়র্কে যায়: ‘এটি রাফটারে’

News Desk

দাপুটে জয়ে ১০০০তম ওয়ানডে স্মরণীয় করে রাখলো ভারত

News Desk

Leave a Comment