Image default
খেলা

প্যাট্রিক মাহোমস চুক্তিতে টম ব্র্যাডির বই থেকে একটি পৃষ্ঠা নেওয়ার পরিকল্পনা করেছেন

কানসাস সিটি চিফস তারকা প্যাট্রিক মাহোমস এনএফএলের সেরা কোয়ার্টারব্যাক। প্রারম্ভিক কোয়ার্টারব্যাক হিসাবে তার মাত্র পঞ্চম বছরে, মাহোমস ইতিমধ্যে দুটি সুপার বোল জিতেছে।

2023 সালের গ্রীষ্মে, Mahomes প্রায় $503 মিলিয়ন মূল্যের একটি 10-বছরের চুক্তি সম্প্রসারণে স্বাক্ষর করেছে। চুক্তিটি এনএফএল ইতিহাসে সর্বোচ্চ মোট চুক্তি মূল্যের প্রতিনিধিত্ব করে। কিন্তু যেহেতু কোয়ার্টারব্যাক মার্কেট আকাশচুম্বী হতে থাকে এবং অন্যান্য তরুণ তারকা কলকারীরা বিশাল চুক্তিতে স্বাক্ষর করে, মাহোমেস লিগের সর্বোচ্চ বেতনভোগী খেলোয়াড় হিসেবে তার স্থান হারিয়ে ফেলে।

প্রথম স্থানে থাকা মাহোমেসকে বিরক্ত করেছে বলে মনে হচ্ছে না কারণ তিনি টম ব্র্যাডির বই থেকে একটি পৃষ্ঠা নিতে চান বলে মনে হচ্ছে।

মাহোমস স্পোর্টস ইলাস্ট্রেটেডকে বলেছেন, “আমি টমের মডেলের দিকে তাকিয়েছিলাম এবং তিনি কীভাবে এটি করেছিলেন।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

(LR) TCarmen Mandato/Getty Images for the Match কোয়ার্টারব্যাক রাউন্ড টেবিলে অংশ নেয় ক্যাপিটাল ওনস দ্য ম্যাচ VI – ব্র্যাডি & রজার্স বনাম অ্যালেন & amp; নেভাদার লাস ভেগাসে 1 জুন, 2022-এ উইন গল্ফ ক্লাবে মাহোমস। (ম্যাচের জন্য কারমেন মান্ডাটো/গেটি ইমেজ)

মাহোমস যোগ করেছেন যে তিনি চান তার সতীর্থরা, বিশেষত ক্রিস জোন্স এবং ট্র্যাভিস কেলসি, বড় বেতন চেক পাওয়ার সুযোগ পান।

“এটাই – আপনি নিজের এবং আপনার পরিবারের জন্য অর্থোপার্জন করতে চান। আপনি অন্যান্য কোয়ার্টারব্যাকের জন্য বাজারকে এগিয়ে নিয়ে যেতে চান। আপনি কেউ হতে চান না (তারা এটি অন্য খেলোয়াড়দের বিরুদ্ধে ব্যবহার করে) কিন্তু একই সময়ে, আমি চাই সেই অন্য ছেলেরা বেতন পান। আমি হতে চাই ক্রিস জোনস প্রশিক্ষণ শিবিরে আছেন। আমি চাই ট্র্যাভিস কেলসি সবসময় অর্থ উপার্জন করুক। আমি চাই দলের সবাই এখানে থাকুক।”

প্যাট্রিক মাহোমস আনুষ্ঠানিকভাবে কো-অপস হওয়ার জন্য রাষ্ট্রপতিদের কী করতে হবে তা প্রকাশ করে

সাতটি সুপার বোল জেতা সত্ত্বেও, ফুটবল গ্রেট টম ব্র্যাডির চুক্তিগুলি তার সমবয়সীদের দ্বারা স্বাক্ষরিত চুক্তিগুলিকে খুব কমই অতিক্রম করেছে৷

2019 সালে টম ব্র্যাডি এবং প্যাট্রিক মাহোমস

8 ডিসেম্বর, 2019; Foxboro, MA, USA; জিলেট স্টেডিয়ামে খেলার পর নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস কোয়ার্টারব্যাক টম ব্র্যাডি (12) এবং প্যাট্রিক মাহোমস (15) কানসাস সিটি চিফস কোয়ার্টারব্যাক৷ (পল রাদারফোর্ড – ইউএসএ টুডে স্পোর্টস)

ব্র্যাডি ফুটবল মাঠের বাইরে বেশ কিছু অর্থ উপার্জন করতে সক্ষম হয়েছিলেন, যা সম্ভবত নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের সাথে তার দুই দশকের সময় প্রাপ্ত ডিডাকশন অফসেট করতে সহায়তা করেছিল। 2022 সালে, ফোর্বস অনুসারে, ব্র্যাডির মোট $30 মিলিয়ন ফুটবল নগদ উপার্জন সর্বোচ্চ অর্থ প্রদানকারী কোয়ার্টারব্যাকের তালিকায় অষ্টম স্থানে ছিল।

এনএফএলকে প্রায়ই “বেতন ক্যাপ লীগ” হিসাবে উল্লেখ করা হয়। খেলোয়াড়দের, বিশেষ করে উচ্চ বেতনের তারকাদের, প্রায়শই বের করতে হয় কিভাবে বাজার মূল্য উপার্জনের ভারসাম্য বজায় রাখা যায় এবং এত বড় পরিমাণ বেতনের ক্যাপ যা দলকে রোস্টারের গুরুত্বপূর্ণ অংশ ধরে রাখতে বাধা দেয়।

টম ব্র্যাডি এবং প্যাট্রিক মাহোমস একটি খেলার পরে আলিঙ্গন করছেন

ট্যাম্পা বে বুকানিয়ার্সের টম ব্র্যাডি #12 এবং কানসাস সিটি চিফসের প্যাট্রিক মাহোমস #15 ফেব্রুয়ারী 7, 2021 তারিখে ফ্লোরিডার টাম্পায় রেমন্ড জেমস স্টেডিয়ামে সুপার বোল এলভির পরে বক্তৃতা করছেন। জলদস্যুরা চিফদের 31-9-এ পরাজিত করে। (মাইক এহরম্যান/গেটি ইমেজ)

জোন্স চিফদের সাথে তার চুক্তির চূড়ান্ত মরসুমে প্রবেশ করছে এবং এখনও প্রশিক্ষণ শিবিরে উপস্থিত হতে পারেনি কারণ তিনি একটি নতুন চুক্তির সন্ধান চালিয়ে যাচ্ছেন। বর্তমানে আটটি প্রতিরক্ষামূলক ট্যাকল রয়েছে যা গড় বার্ষিক বেতনের দিক থেকে জোন্সকে ছাড়িয়ে গেছে।

জোন্স গত মৌসুমে ১৫.৫ রান করেছিলেন।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

চিফরা যেভাবে মাহোমেসের 10-বছরের চুক্তি তৈরি করেছিল তা দীর্ঘমেয়াদে চুক্তিটিকে কিছুটা দল-বান্ধব করে তোলে।

কোয়ার্টারব্যাক বাজার কীভাবে পরিবর্তন হতে থাকে তা মহোমস ভালভাবে জানে। যাইহোক, মাহোমেসের মতোই ভাল, কানসাস সিটির চ্যাম্পিয়নশিপের জন্য প্রতিদ্বন্দ্বিতা করা কঠিন হবে যদি আশেপাশের তালিকা হঠাৎ করে সম্পূর্ণভাবে প্রতিভাহীন হয়ে যায়।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

টেস্ট ইতিহাসে ৭ বার ঘটা লজ্জাজনক ঘটনার ৩টিই ঘটিয়েছে বাংলাদেশ

News Desk

মাশরাফিকে ‘বাইরের লোক’ বললেন ডমিঙ্গো

News Desk

বিশ্বকাপের কোন ক্লাবে যাচ্ছেন রোনাল্ডো

News Desk

Leave a Comment