free hit counter
পেশির চোটে দলের বাহিরে রোনালদো
খেলা

পেশির চোটে দলের বাহিরে রোনালদো

ইতালিয়ান সিরি’আ তে রাতে গুরুত্বপূর্ণ ম্যাচে আতালান্তার মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস। মৌসুমের মাঝামাঝি সময়ে হঠাৎ ছন্দপতনে বর্তমান তুরিনোর বুড়িরা শিরোপা ধরে রাখার স্বপ্ন বাদ দিয়ে লড়ছে শীর্ষ চারে থেকে সামনের মৌসুম চ্যাম্পিয়নস লিগ খেলতে।

এমন গুরুত্বপূর্ণ সময়ে দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়াই দল সাজাতে হবে কোচ আন্দ্রে ফিরলোকে। পেশির চোটের কারণে প্রতিপক্ষের মাঠে আজ খেলতে পারছেন না পর্তুগিজ তারকা। গতকাল ম্যাচশুরুর আগে সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন জুভেন্টাস কোচ। তিনি বলেন,

“পেশির সমস্যার কারণে ক্রিশ্চিয়ানো এই ম্যাচে খেলবে না। তাকে বেরগামোতে নিয়ে আসা আমাদের জন্য খুব ঝুঁকিপূর্ণ হবে। আশা করি, বুধবারের ম্যাচের আগে সে সুস্থ হয়ে উঠবে।”

আতালান্তার বিপক্ষে খেলতে না পারলেও পরবর্তী ম্যাচে ঘরের মাঠে পার্মার বিপক্ষে দলে ফিরবেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। আগামী বুধবার ইতালিয়ান সিরি’আ তে অবনমন অঞ্চলে থাকা দুর্বল দলটির বিপক্ষে মাঠে নামবে তুরিনোর ক্লাবটি।

সামনের মৌসুম চ্যাম্পিয়নস লিগ খেলতে হলে গুরুত্বপূর্ণ এই সময়ে জয়ের কোন বিকল্প নেই জুভেন্টাসের। ইতালিয়ান লিগে চলতি মৌসুমে ৩০ ম্যাচে ৬২ পয়েন্ট তিনে আছে আন্দ্রে পিরলোর জুভেন্টাস। সমান ম্যাচে মাত্র ১ পয়েন্ট কম নিয়ে রোনালদোদের উপর চেপে বসেছে আতালান্তা।

Related posts

শিরোপা থেকে ক্রমেই দূরে সরছে রোনালদোর জুভেন্টাস

News Desk

রোনালদোর এই রেকর্ড আর কারও নেই

News Desk

জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ শিরোপা কোনটি, জানালেন রোনালদো

News Desk