Image default
খেলা

পেজ স্পিরানাক ‘অবিশ্বাস্য রকমের দয়ালু’ গ্রেসন মারেকে তার মৃত্যুর পরে শ্রদ্ধা জানিয়ে স্মরণ করেছেন

পেজ স্পিরানাক রবিবার প্রয়াত গ্রেসন মারেকে সম্মানিত করেছেন, শনিবার আত্মহত্যা করে মারা যাওয়ার পরে আন্তরিক শ্রদ্ধা জানিয়ে পিজিএ ট্যুর প্রো-এর উদারতার প্রতিধ্বনি করেছেন।

X-তে শেয়ার করা একটি পোস্টে, দীর্ঘকালের গল্ফ প্রভাবক, 31, স্মরণ করেছেন কিভাবে মারে তার কৃতিত্বগুলি “বড় এবং ছোট উভয়ই” উদযাপন করতে “তার পথের বাইরে গিয়েছিলেন”।

“আমি গ্রেসনকে আমাদের গল্ফের দিন থেকেই চিনি, এবং আমি কখনই ভুলব না যে তিনি কীভাবে আমাকে সর্বদা কৃতিত্বের জন্য অভিনন্দন জানাতেন তা যত বড় বা ছোট হোক না কেন। তিনি সবসময় আমার প্রতি অবিশ্বাস্যভাবে সদয় ছিলেন। অবিশ্বাস্যভাবে দুঃখিত এবং আমার প্রার্থনা তার বন্ধুদের কাছে যায় এবং পরিবার,” স্পিরানাক তার 1 মিলিয়ন অনুগামীদের কাছে লিখেছেন।”

পেজ স্পিরানাক প্রয়াত পিজিএ ট্যুর প্রো-এর সম্মানে “অবিশ্বাস্যভাবে সুন্দর” গ্রেসন মারেকে শ্রদ্ধা জানিয়েছেন। পেজ স্পিরানাক/ইনস্টাগ্রাম

তার পরিবার প্রকাশ করেছে যে গ্রেসন মারে মে 2024 সালে আত্মহত্যা করে মারা গিয়েছিল। গেটি ইমেজ

মারে 2006 থেকে 2008 পর্যন্ত তিনটি ক্যালাওয়ে জুনিয়র চ্যাম্পিয়নশিপ জিতেছেন। পরে তিনি 2014 সালে অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটিতে ভর্তি হন।

এদিকে, স্পিরানাক তার দ্বিতীয় বছরে সান দিয়েগো রাজ্যে স্থানান্তর করার আগে 2011 সালে অ্যারিজোনা বিশ্ববিদ্যালয়ে তার কলেজিয়েট গল্ফ ক্যারিয়ার শুরু করেছিলেন।

রবিবার মারের বাবা-মা প্রকাশ করেছেন যে তাদের ছেলে আত্মহত্যা করেছে। তার বয়স ছিল 30 বছর।

পেইজ স্পিরানাক গ্রেসন মারের পরিবারের প্রতি তার শ্রদ্ধা জানাতে সমবেদনা জানিয়েছেন। পেজ স্পিরানাক/ইনস্টাগ্রাম

গ্রেসন মারে দুইবারের পিজিএ ট্যুর বিজয়ী ছিলেন। গেটি ইমেজ

এরিক এবং টেরি মারে এক বিবৃতিতে বলেছেন, “আমরা গত 24 ঘন্টা কাটিয়েছি যে আমাদের ছেলে চলে গেছে তা বোঝার চেষ্টা করেছি।” “এটি পরাবাস্তব যে আমাদের এটি কেবল নিজের কাছেই স্বীকার করতে হবে না, তবে আমাদের এটি বিশ্বের কাছেও স্বীকার করতে হবে এটি একটি দুঃস্বপ্ন।

“আমাদের অনেক উত্তর নেই কিন্তু একটা।

“গ্রেসন কি ভালোবাসতেন? উত্তর হল হ্যাঁ। আমাদের দ্বারা, তার ভাই ক্যামেরন, তার বোন এরিকা, তার বর্ধিত পরিবার, তার বন্ধুরা, তার সহকর্মীরা, এবং – স্পষ্টতই – আপনারা অনেকেই এটি পড়েছিলেন। তিনি পছন্দ করেছিলেন এবং মিস করা হবে.”

গ্রেসন মারে 2024 সালের জানুয়ারিতে হাওয়াইয়ে সনি ওপেন জিতেছিলেন। এপি

“আমরা পিজিএ ট্যুর এবং সমগ্র গল্ফ বিশ্বকে ধন্যবাদ জানাতে চাই, জীবন সবসময় গ্রেসনের জন্য সহজ ছিল না, এবং যদিও তিনি নিজের জীবন নিয়েছিলেন, আমরা জানি সে এখন শান্তিতে বিশ্রাম নিচ্ছে৷

মারে, দুইবারের পিজিএ ট্যুর বিজয়ী, এই সপ্তাহান্তে টেক্সাসের ফোর্ট ওয়ার্থে চার্লস শোয়াব চ্যালেঞ্জে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন, কিন্তু অসুস্থতার কারণে দ্বিতীয় রাউন্ডের সময় শুক্রবার প্রত্যাহার করে নেন।

শনিবার প্রথম তার মৃত্যুর খবর পাওয়া যায়।

গ্রেসন মারে দ্বিতীয় রাউন্ডের সময় প্রত্যাহার করার আগে চার্লস শোয়াব চ্যালেঞ্জে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। গেটি ইমেজ

মারে, যিনি 2015 সালে পেশাদার হয়েছিলেন, অতীতে মদ্যপান এবং হতাশার সাথে তার লড়াই সম্পর্কে খোলামেলা ছিলেন।

জানুয়ারিতে সনি ওপেন জেতার পর, মারে তার সংগ্রামের কথা খোলাখুলি কথা বলেছেন।

“এটা সহজ নয়,” মারে বলেন. “আমি প্রায়ই হাল ছেড়ে দিতে চেয়েছিলাম। নিজেকে ছেড়ে দিন। গল্ফ ছেড়ে দিন। মাঝে মাঝে জীবন ছেড়ে দিন।”

পিজিএ ট্যুর সদস্যরা রবিবার চার্লস শোয়াব চ্যালেঞ্জের চূড়ান্ত পর্বের সময় মারেকে লাল এবং কালো ফিতা পরিয়ে সম্মান জানায়, মারে এর পরিবারের অনুরোধে তার প্রিয় ক্যারোলিনা হারিকেনসকে সম্মতি দেয়।

উত্তর ক্যারোলিনার রেলির বাসিন্দা মারে রবিবার দলের হয়ে লাল এবং কালো পোশাক পরতেন।

আপনি যদি আত্মহত্যার চিন্তা অনুভব করেন, আপনি 988 নম্বরে জাতীয় আত্মহত্যা প্রতিরোধ হটলাইন 24/7 কল করতে পারেন বা SuicidePreventionLifeline.org-এ যেতে পারেন।

Source link

Related posts

তামিমের ফেরা উপলক্ষে চট্টগ্রামে বাঁধ ভাঙার শুভেচ্ছা

News Desk

ইসলাম মাখাচেভ UFC 302-এ লাইটওয়েট টাইটেল ধরে রাখতে ডাস্টিন পোয়ারিয়ার জমা দিয়েছেন

News Desk

হারিকেনের সাথে তার ভাগ্নে জ্যাকের খেলায় ক্রিস ড্রুরির প্রভাব এবং ‘অধ্যবসায়’ অনুভূত হয়েছিল

News Desk

Leave a Comment