free hit counter
আর্সেনালের ডিফেন্ডার পাবলো মারি
খেলা

পিঠে ছুরিকাঘাতে হাসপাতালে আর্সেনাল ডিফেন্ডার

ইতালির একটি শপিং মলে কাল এলোপাতাড়ি ছুরিকাঘাতের ঘটনায় একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের মধ্যে একজন আর্সেনাল ডিফেন্ডার পাবলো মারি। পিঠে ছুরিকাঘাতের শিকার হওয়া মারি এখন মিলানের একটি হাসপাতালে আছেন। তবে তিনি এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

আর্সেনাল খেলোয়াড় মারি এখন ধারে ইতালিয়ান ক্লাব মোনজায় খেলেন। গতকাল মিলানের আসাগোর একটি সুপারমার্কেটে কেনাকাটা করতে গিয়েছিলেন। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী ও চার বছর বয়সী সন্তান। ওই সময় মার্কেটের ভেতরে ঢুকে এলোপাতাড়ি ছুরি চালাতে শুরু করেন এক ব্যক্তি। আটকানোর আগপর্যন্ত ছয় ব্যক্তির গায়ে ছুরিকাঘাত করেন। আহত ব্যক্তিদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে ৩০ বছর বয়সী এক ক্যাশিয়ার মারা যান। স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, ছুরিকাঘাতের ঘটনায় ৪৬ বছর বয়সী এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আক্রমণকারী মানসিকভাবে অসুস্থ বলে জানায় পুলিশ।

পিঠে ছুরিকাঘাতে হাসপাতালে আর্সেনাল ডিফেন্ডার

২৯ বছর বয়সী মারির এজেন্ট আর্তুরো ক্যানেলস বিবিসিকে জানান, মারিকে ছুরিকাঘাত করা হয় পিঠে। তবে গুরুত্বপূর্ণ কোনো অংশ এতে ক্ষতিগ্রস্ত হয়নি। মোনজার সিইও আদ্রিয়ানো গালিয়ানি স্কাই ইতালিকে জানান, হামলার শিকার হওয়ার সময় মারির স্ত্রী ও সন্তান পাশেই ছিলেন, ‘ট্রলিতে ওর ছেলে ছিল। পাশে ছিল স্ত্রী। কীভাবে কী ঘটেছে, মারি বুঝতেই পারেননি। একপর্যায়ে অনুভব করেন, পিঠে ছুরির আঘাত লেগেছে তাঁর। পরে আক্রমণকারীকে অন্য ব্যক্তির গলায় ছুরি চালাতে দেখেন মারি।

Related posts

লিভারপুলকে হারিয়ে শীর্ষে ফিরল আর্সেনাল

News Desk

জোড়া গোলে আর্সেনালকে জেতালেন লাকাজেতে

News Desk

শিরোপার আশা টিকে রইল ম্যানইউ-আর্সেনালের

News Desk
Bednet steunen 2023