Image default
খেলা

পিটার ল্যাভিওলেট এবং রড ব্রিন্ড’আমোর একসাথে স্ট্যানলি কাপ জেতার পর মুখোমুখি

পিটার ল্যাভিওলেট এবং রড ব্রিন্ড’আমোর 2024 সালের প্লেঅফের দ্বিতীয় রাউন্ডের 17 বছর, 10 মাস এবং 16 দিন পর প্রধান কোচ হিসেবে একসঙ্গে স্ট্যানলি কাপ জেতার পর রবিবার রেঞ্জার্স এবং হারিকেনসের জন্য বেঞ্চের পিছনে তাদের জায়গা নেবেন। এবং কোচ। ক্যাপ্টেন Raleigh, NC

দুজন একসঙ্গে হকিতে মাউন্ট এভারেস্টে পৌঁছনোর পর অনেক কিছু হয়েছে।

Brind’Amour 2010 সালে তার স্কেট ঝুলিয়ে দিয়েছিলেন এবং 2018 সালে লাগাম হস্তান্তরের আগে পরের বছর একজন ক্যানেস সহকারী হিসাবে একটি হুইসেল দেওয়া হয়েছিল।

রেঞ্জার্স কোচ হিসেবে তার প্রথম মৌসুমে পিটার ল্যাভিওলেট। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

ল্যাভিওলেট আরও চারটি দলের কোচের দায়িত্ব পালন করেন, তাদের মধ্যে দুটিকে ফাইনালে নিয়ে যান।

কি ঘটেনি? তাদের কেউই আবার স্ট্যানলি কাপ জেতেনি।

এবং তাই হারিকেনসের একমাত্র চ্যাম্পিয়নশিপের প্রাক্তন স্তম্ভগুলি এখন নিজেদেরকে বিপরীত বেঞ্চে শত্রু হিসাবে খুঁজে পায়, তারা একে অপরকে চূড়ান্ত লক্ষ্য অর্জনে বাধা দিতে চেয়েছিল যা তারা একসাথে অর্জনের জন্য সেট করেছিল এবং শেষ পর্যন্ত তা করেছিল।

“আমি মনে করি তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন (আমাকে অধিনায়কের নাম দেওয়ার), এবং এটি কোনও স্ল্যাম ডাঙ্ক ছিল না,” ব্রিন্ড’আমোর গত অফসিজনে ন্যাশভিলের এনএইচএল ড্রাফ্টের উপকণ্ঠে দ্য পোস্টে ক্র্যাক করেছিলেন, ল্যাভিওলেটের দুই সপ্তাহেরও বেশি সময় পরে ভাড়া করা তিনি রেঞ্জার্স বেঞ্চের পিছনে দায়িত্ব নিতে চলেছেন।

“আমাকে এটার জন্য দুঃখ দিতে হবে। আমার মনে আছে তিনি আমাদের দলকে খুব ভালোভাবে চিনতেন না কারণ তিনি অল্প সময়ের জন্য সেখানে এসেছিলেন। তারপর আমাদের এক বছরের ছুটি ছিল (2004 বন্ধ করার জন্য)। আপনাকে তাকে জিজ্ঞাসা করতে হবে। , কিন্তু আমি জানি সে বলবে, ‘ওহ, এটা ছিল ..”, সে নিশ্চিত ছিল না।

Laviolette এবং Brind’Amour হল NHL ইতিহাসে দ্বিতীয় প্রধান কোচ যারা প্লে-অফ সিরিজে মুখোমুখি হন এবং এর আগে অধিনায়ক-কোচ জুটি হিসেবে একসঙ্গে কাপ জিতেছেন, ডিক আরভিন এবং হ্যাপ ডে-তে যোগ দিয়েছেন, যারা ম্যাপেলের সাথে একসাথে লর্ড স্ট্যানলি কাপ জিতেছেন। প্রতিদ্বন্দ্বী কোচ হিসেবে তিনটি ভিন্ন প্লে-অফ সিরিজে দেখা হওয়ার আগে লিফস।

1947 সালের স্ট্যানলি কাপের ফাইনালে মন্ট্রিল এবং টরন্টোর মধ্যে আরভিন এবং ডে মুখোমুখি হওয়ার পর থেকে শেষবার এটি ঘটেছে 77 বছর হয়ে গেছে।

Laviolette এবং Brind’Amour-এর মধ্যে অপরিসীম পারস্পরিক শ্রদ্ধা স্পষ্ট হয়েছে কারণ তারা আসন্ন সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছে, কিন্তু এটি একটি লোভনীয় জয়ের সাথে সিল করা একটি লিঙ্কের প্রভাব।

রড ব্রিন্ড’আমোর এর আগে হারিকেনসের সাথে পিটার ল্যাভিওলেটের অধীনে খেলেছিলেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

“তিনি স্পষ্টতই একটি ভাল কাজ করেছেন,” ল্যাভিওলেট এই সপ্তাহের শুরুতে ব্রিন্ড’আমোর সম্পর্কে বলেছিলেন। “সে তার দলকে বছরের পর বছর সঠিক পথে নিয়ে যাচ্ছে। লিগের অন্যতম সেরা দল, এবং বাকি আটটি দল যা করতে যাচ্ছে তা সে তাড়া করছে। এতে কোন সন্দেহ নেই। তার সাথে ভিতরে না থাকা এবং আসলে তাদের সাথে কাজ করে, আপনি বলতে পারেন যে তার দল সঠিকভাবে খেলছে তারা কঠোরভাবে খেলছে।”

উভয় কোচই বিশদ-ভিত্তিক, অত্যন্ত অনুপ্রাণিত এবং দলের বন্ধুত্বের উপর দৃষ্টি নিবদ্ধ করে বলে পরিচিত।

পরেরটি এমন কিছু যা ব্রিন্ড’আমোর বলেছিলেন যে তিনি ল্যাভিওলেট থেকে তুলেছিলেন, যিনি সবসময় পরিবারগুলিকে রিঙ্কে ঘোরাঘুরি করতে দেন এবং ক্যারোলিনায় তার সময়কালে একটি পরিবারের মতো পরিবেশ প্রচার করেছিলেন।

এটি এমন একটি বৈশিষ্ট্য যা ল্যাভিওলেট তার এনএইচএল কোচিং ক্যারিয়ারে যেখানেই গেছে সেখানে আপাতদৃষ্টিতে নিয়ে এসেছে এবং এমন একটি যা একটি দলের সাথে থাকার পর থেকে দূরত্ব এবং সময় অতিবাহিত হওয়া সত্ত্বেও ম্লান হয়নি।

গত জুনে যখন Brind’Amour এর বাবা মারা যান, Laviolette অবিলম্বে তার সাথে যোগাযোগ করেন।

53 বছর বয়সী ব্রিন্ড’আমোর ল্যাভিওলেটকে প্রথম কোচ হিসাবে বিবেচনা করেন যাকে অতিরিক্ত মাইল যেতে হবে। কেউ বলতে পারে যে ব্রিন্ড’আমোর ল্যাভিওলেটের হয়ে খেলার অভিজ্ঞতাগুলি আংশিকভাবে তাকে কোচ হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে অবদান রেখেছে।

হারিকেনসের স্ট্যানলি কাপ জয়ী দল কীভাবে ল্যাভিওলেটের অধীনে একত্রিত হয়েছিল সে সম্পর্কে ব্রিন্ড’আমোর বলেন, “আমি মনে করি অনেক বিশ্বাস ছিল।” “সে একটি দল হিসাবে খেলোয়াড়দের এবং তাদের দক্ষতার প্রতি অনেক আস্থা তৈরি করে। সেজন্য আমি মনে করি সে যেখানেই গেছে সেখানেই সে সাফল্য পেয়েছে। শুরুতে, সে সত্যিই খুব ভালো ধাক্কা খেয়েছে, এবং দলগুলো সত্যিই ভালো করছে, কারণ এটা সতেজ। এটা এমন কিছু যা আপনি আগে কখনো শোনেন নি, কিন্তু তার কাছে দলটিকে একত্রিত করার একটি ভালো উপায় রয়েছে।

পিটার ল্যাভিওলেট (আর) এবং রড ব্রিন্ড’আমোর স্ট্যানলি কাপ জেতার পর একসঙ্গে হোয়াইট হাউসে প্রবেশ করেন। সংবাদ সংস্থা

রেঞ্জার্স এই মরসুমে এনএইচএল-এর সেরা-প্রশিক্ষক দলগুলির মধ্যে একটি ছিল, রাষ্ট্রপতির ট্রফি জিতেছিল এবং ল্যাভিওলেটের প্রথম বছরে প্রথম রাউন্ডে অগ্রসর হয়েছিল৷

অন্যদিকে, হারিকেনস ব্রিন্ড’আমোরের অধীনে ছয়টি মরসুমেই পোস্ট সিজনের জন্য যোগ্যতা অর্জন করেছে।

সতীর্থ থেকে প্রতিযোগী, প্রশিক্ষণ যুদ্ধ শুরু হোক।

Source link

Related posts

সেরা বিশ্বকাপ মানলেও আক্ষেপ সাকিবের

News Desk

জেটগুলি লন্ডনে খেলতে, জায়ান্টরা 2024 NFL মরসুমের জন্য জার্মানিতে চলে যায়৷

News Desk

আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিলেন মুশফিক

News Desk

Leave a Comment