Image default
খেলা

পিটার ল্যাভিওলেট আবার শীর্ষ ছয়ের সাথে খেলছেন রেঞ্জার্স

স্বাস্থ্যকর বটম-সিক্স স্ক্র্যাচের বৃত্ত বুধবারও ঘুরতে থাকে, যখন জনি ব্রডজিনস্কি এই সময় ডেভিলসের বিপক্ষে অদ্ভুত মানুষ ছিলেন।

আগের খেলায় রেঞ্জার্স একটি অনুপ্রেরণাদায়ক পারফরম্যান্স তৈরি করার পরে, প্রধান কোচ পিটার ল্যাভিওলেট আগের তিনটি প্রতিযোগিতায় 6-ফুট-8-ইঞ্চি ফরোয়ার্ড স্ক্র্যাচ করার পরে ম্যাট রেম্পেকে ফিরিয়ে এনে লাইনআপে কিছু গ্যারান্টিযুক্ত শক্তি ইনজেক্ট করার সিদ্ধান্ত নেন।

রেম্বে, যথারীতি, হতাশ করেননি।

ম্যাট রেম্বি (ডানদিকে) কার্টিস ম্যাকডার্মিডের সাথে রেঞ্জার্সের 4-3 তে ডেভিলসের জয়ের কয়েক সেকেন্ড পর লড়াই করছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

তার ব্যক্তিগত প্রবণতা বজায় রেখে, রেম্বি এই মৌসুমে ডেভিলসের বিরুদ্ধে তার তৃতীয় গেমের অসদাচরণ অর্জন করেছে, যখন ওল্ড-স্কুল হকি লাইনে শুরুর মুখোমুখি হয়েছিল।

“আমি চাই ছেলেরা প্লে-অফের জন্য প্রস্তুত থাকুক,” ল্যাভিওলেট গার্ডেনে ডেভিলসকে ৪-৩ গোলে হারানোর আগে বলেছিলেন। “আমি এমন খেলোয়াড় পেতে চাই যারা পুরো লাইনআপের সময় পুরো সাতটি ম্যাচ মিস করবে না। এবং আমি মনে করি না যে কারও এটি করা উচিত। আমাদের ছেলেরা যথেষ্ট ভাল খেলেছে যে সবাই খেলার যোগ্য। কিন্তু আবারও, আমি পারব’ t. আজ রাতে আমাকে 18 স্কেটিং করতে হবে।

রেম্বি যখন খেলেন তখন তিনি সবসময় ব্লুশার্টকে মোটর বুস্ট দিয়েছিলেন তা সত্ত্বেও, এই সিদ্ধান্ত নেওয়ার আগে 21 বছর বয়সী রুকি এবং ডেভিলদের মধ্যে ইতিহাস বিবেচনা করতে হয়েছিল।

নাথান বাস্তিয়ানকে ট্যাকলের জন্য বিদায় করার পর – যাকে তখন থেকে সাইডলাইন করা হয়েছিল – 22 ফেব্রুয়ারি, রেম্বিকে 11 মার্চ জোনাস সিজেনথালারের উপর হাই-কিকের জন্য আবার বিদায় করা হয়েছিল।

দ্বিতীয় ঘটনাটি চার ম্যাচের স্থগিতাদেশের দিকে পরিচালিত করে।

ডেভিলস কার্টিস ম্যাকডায়ারমিড অবশেষে রেম্বির সাথে গ্লাভস ড্রপ করতে হয়েছিল, যিনি এই মৌসুমে হাডসনের যুদ্ধে তিনটি গেমে বরফের সময়ের 5:03 এ 47 পেনাল্টি মিনিট, দুটি মারামারি এবং তিনটি গেমের অসদাচরণ শেষ করেছিলেন।

ম্যাট রেম্পে (ডানদিকে) কার্টিস ম্যাকডার্মিডের সাথে একটি মাল্টি-ম্যান ঝগড়ার সময় লড়াই করে যা রেঞ্জার্সের জয়ের প্রথম সেকেন্ডে শুরু হয়েছিল। ম্যাট রেম্পে (ডানদিকে) কার্টিস ম্যাকডার্মিডের সাথে একটি মাল্টি-ম্যান ঝগড়ার সময় লড়াই করে যা রেঞ্জার্সের জয়ের প্রথম সেকেন্ডে শুরু হয়েছিল। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

অ্যারিজোনায় গত সপ্তাহান্তে, ল্যাভিওলেট উল্লেখ করেছেন যে কখনও কখনও রেঞ্জার্সের প্রতিপক্ষ তার লাইনআপের সিদ্ধান্তগুলিতে ফ্যাক্টর করবে।

তিনি উইল কুইলে-বার্কলে গুডরো-জিমি ভেসি লাইনকে অ্যাভাল্যাঞ্চের বিরুদ্ধে একসাথে চাওয়ার উদাহরণ দিয়েছেন।

যদিও এর কিছু অংশ প্রতিপক্ষের সাথে জড়িত থাকতে পারে, ল্যাভিওলেট এখনও প্লেঅফের জন্য তার লাইনআপ চূড়ান্ত করছে এবং নীচের ছয়ে বিভিন্ন চেহারা বিশ্লেষণ করছে।

ইনজুরির ক্ষেত্রে, ল্যাভিওলেটের বিভিন্ন সংমিশ্রণ রয়েছে যা খেলোয়াড়দের সাথে পরিচিত হতে পারে।

ক্রিস ক্রেইডার এবং মিকা জিবানেজাদের পাশের শীর্ষ লাইনের ডান উইং দখল করার জন্য জ্যাক রোসলোভিককে অধিগ্রহণ করার পর থেকে শীর্ষ ছয়টি একই রয়ে গেছে।

ফিলিপ চিটিল মৌসুমে 10টি গেম হেরে যাওয়ার পর থেকে আর্টেমি প্যানারিন-ভিনসেন্ট ট্রোচেক-আলেক্সিস লাফ্রেনিয়ার ইউনিট একসাথে রয়েছে।

Laviolette প্লে অফের আগে লোড ম্যানেজমেন্টের অংশ হিসাবে তার শীর্ষ খেলোয়াড়দের বরফের সময় সীমিত করার কোনো পরিকল্পনা অনুমান করে না।

“আমরা এখন প্রতি দিন খেলি,” তিনি বলেছিলেন। “বিশ্রামের অনেক সুযোগ আছে। আমি জানি না কেউ 22 মিনিট থেকে 19 মিনিটে যাওয়াটা বড় ব্যাপার হবে। আমরা গেমটি জিততে খেলব। এবং তারপরে আমরা আমাদের প্রয়োজনীয় বিশ্রামটি পাব। পরের ম্যাচে সফল হতে হবে।”

এরিক গুস্তাফসন প্যান্থার্সের স্যাম রেইনহার্টের কাছ থেকে মাথায় কনুইতে আক্রান্ত হওয়ার পর বুধবার প্রথমবারের মতো লাইনআপে ফিরেছেন।

শরীরের উপরের অংশে চোট নিয়ে টানা চারটি খেলা মিস করার পর, সুইডিশ ডিফেন্ডার ব্র্যাডেন স্নাইডারের সাথে নীচের দলে তার স্বাভাবিক অবস্থানে ফিরে এসেছেন।

শুক্রবার রেড উইংসের মুখোমুখি হওয়ার জন্য ডেট্রয়েটে যাওয়ার আগে রেঞ্জার্সদের বৃহস্পতিবার একটি ঐচ্ছিক অনুশীলন রয়েছে।

Source link

Related posts

কেন বিশ্বকাপ দলে নেই মাহমুদুল্লাহ?

News Desk

সাকিবের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন পান্ডিয়া

News Desk

ঈদের পর বাংলাদেশ ব্যর্থ হয়েছে

News Desk

Leave a Comment