Image default
খেলা

পিটার কিং এড ওয়ের্ডার থেকে বিভক্ত হওয়ার জন্য ইএসপিএন ছিঁড়েছে: ‘এটা বোঝা কঠিন’

পিটার কিং এড ওয়ারডারকে সমর্থন করেন।

কিং, একজন কিংবদন্তি এনএফএল লেখক এখন এনবিসি-তে, দীর্ঘদিনের কাউবয় রিপোর্টার এবং প্রাক্তন স্পোর্টস ইলাস্ট্রেটেড সতীর্থের সাথে বিচ্ছেদের জন্য ESPN-এর সমালোচনা করেছিলেন।

“ইএসপিএন এর সেরা রিপোর্টারদের একজনকে পাশ কাটিয়ে যাওয়া কঠিন। ‘যদি না আপনি রিপোর্ট করার বিষয়ে চিন্তা করেন,'” কিং শুক্রবার সকালে টুইট করেছেন “আপনার জন্য শুভকামনা @WerderEdESPN।”

পিটার কিং ইএসপিএন-এর সিদ্ধান্তের সাথে দ্বিমত পোষণ করেন। গেটি ইমেজ

ওয়ের্ডার বৃহস্পতিবার একটি দীর্ঘ এক্স পোস্টের মাধ্যমে ইএসপিএন থেকে তার বিস্ময়কর বিচ্ছেদ ঘোষণা করেছে যা স্পষ্ট করে দিয়েছে যে তিনি নিজে থেকে প্রস্থান করেননি।

প্রো ফুটবল টক অনুসারে, 64-বছর-বয়সীর চুক্তির মেয়াদ শেষ হতে চলেছে এবং পুনর্নবীকরণ করা হয়নি, এবং তিনি তার নতুন চাকরি শুরু করার চেষ্টা শুরু করেছিলেন।

এটি দ্বিতীয়বার ESPN এবং Werder বিভক্ত হয়েছিল, 2019 সালে তাকে পুনরায় নিয়োগ করার আগে নেটওয়ার্ক তাকে 2017 সালে ছাঁটাই করেছিল।

“26 বছর ধরে, আমি ESPN-এর জন্য মাইক্রোফোন ধারণ করার সময় NFL এবং ডালাস কাউবয়গুলিতে রিপোর্ট করার বিশেষাধিকার পেয়েছি,” ওয়ারডার লিখেছেন। “কিন্তু সেই সময়টি শেষ হয়ে আসছে আমি অবিলম্বে এনএফএল কভার করে আমার কাজ চালিয়ে যাওয়ার অন্যান্য সুযোগগুলি দেখতে শুরু করব।

কিং এবং ওয়ারডার উভয়েই স্পোর্টস ইলাস্ট্রেটেড-এ বেশ কয়েক বছর কাজ করেছেন, রাজা 1989 সালে ম্যাগাজিনে যোগদান করেছিলেন এবং ওয়ের্ডারের ইএসপিএন বায়ো উল্লেখ করেছেন যে তিনি 1987-1995 সাল পর্যন্ত আউটলেটে কাজ করেছেন।

তারা বছরের পর বছর ধরে বন্ধু রয়ে গেছে, সম্ভবত একে অপরকে প্রচুর কাউবয় গেমে দেখেছে, এবং ওয়ের্ডার এই বছরের শুরুর দিকে X-এ প্রয়াত ক্রিস মর্টেনসেনের সাথে জুটির একটি ফটোতে রাজাকে শ্রদ্ধা জানিয়েছেন।

এড ওয়ের্ডার ইএসপিএন-এর কাউবয় কভারেজের একটি প্রধান ছিলেন।এড ওয়ের্ডার ইএসপিএন-এর কাউবয় কভারেজের একটি প্রধান ছিলেন। এপি

পুরস্কারের ওয়েবসাইট অনুসারে, উভয় লেখকই বিল নুন জুনিয়র পুরস্কার জিতেছেন — যা তখন ডিক ম্যাকক্যান অ্যাওয়ার্ড নামে পরিচিত — তাদের “কভারেজের মাধ্যমে পেশাদার ফুটবলে দীর্ঘস্থায়ী এবং বিশিষ্ট অবদানের জন্য”।

“আমার সাংবাদিকতা ক্যারিয়ারে দুটি সবচেয়ে বড় প্রভাব – @মর্ট্রেপোর্ট এবং @পিটার_কিং – এখন অবসর নিয়েছে,” ওয়ের্ডার লিখেছেন। “আমি তাদের উভয়ের সাথে কাজ করার জন্য এবং সততা এবং নিঃস্বার্থ দুই ব্যক্তি এবং ব্যতিক্রমী রিপোর্টার এবং গল্পকারদের সাথে বন্ধুত্ব করার জন্য এর চেয়ে বেশি কৃতজ্ঞ হতে পারি না।”

মরটেনসেন, এই সম্মানিত ত্রয়ী তৃতীয় সদস্য, মার্চ মাসে 72 বছর বয়সে মারা যান।

আমার সাংবাদিকতা কর্মজীবনে দুটি সবচেয়ে বড় প্রভাব – @মর্ট্রেপোর্ট এবং @পিটার_কিং – এখন অবসর নিয়েছে। আমি তাদের উভয়ের সাথে কাজ করার জন্য এবং ব্যতিক্রমী রিপোর্টার এবং গল্পকার দুজন সৎ, নিঃস্বার্থ পুরুষের সাথে বন্ধুত্ব করার জন্য এর চেয়ে বেশি কৃতজ্ঞ হতে পারি না। pic.twitter.com/RqluUPpBUa

— Ed Werder (@WerderEdESPN) ফেব্রুয়ারি 26, 2024

রাজা যে তার সমবয়সীদের একজনকে সমর্থন করবেন তা আশ্চর্যজনক নয়, বিশেষত যেহেতু ইএসপিএন বছরের পর বছর ধরে সমালোচিত হয়েছে সম্মানিত প্রতিভা থেকে বিচ্ছিন্ন হওয়ার জন্য যখন “হট” পারফরম্যান্সের উপর দৃষ্টি নিবদ্ধ করে।

ওয়ারডার ব্যাখ্যা করেছেন যে তিনি বিশ্বাস করেন যে তার কাছে এখনও সম্ভাব্য ভবিষ্যতের নিয়োগকর্তার অফার করার জন্য অনেক কিছু আছে।

“যদিও এটি ইএসপিএন-এর সাথে আমার অংশীদারিত্বের সমাপ্তি চিহ্নিত করে, আমি কাজ চালিয়ে যাওয়ার আশা করি কারণ, অনেক স্টুডিও হোস্ট ঘোষণা করেছে – এবং আমি এখনও দৃঢ়ভাবে বিশ্বাস করি – ‘এড ওয়ারডারের আরও আছে'”



Source link

Related posts

স্প্যানিশ ফরোয়ার্ডের পরিবারকে হত্যার হুমকি

News Desk

জোয় চেস্টনাট 2024 সালে নাথান এর হট ডগ ইটিং কনটেস্ট থেকে একটি ভেগান ফ্র্যাঙ্কে গরুর মাংসের সাথে নিষিদ্ধ হয়েছিলেন

News Desk

আজ চট্টগ্রামে শুরু হচ্ছে টি-টোয়েন্টি ম্যাচ

News Desk

Leave a Comment