free hit counter
পিছিয়ে পড়েও জিতল সিটি, শেষ মুহূর্তে হাসি টটেনহ্যামের
খেলা

পিছিয়ে পড়েও জিতল সিটি, শেষ মুহূর্তে হাসি টটেনহ্যামের

ইংলিশ প্রিমিয়ার লিগে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি আর টটেনহ্যাম হটস্পার। বুধবার রাতে ম্যান সিটি ২-১ গোলে হারিয়েছে অ্যাস্টন ভিলাকে, একই ব্যবধানে সাউদাম্পটনের বিপক্ষে জিতেছে টটেনহ্যাম।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের একদম শুরুতে পিছিয়ে পড়েও দারুণ এক জয় তুলে নিয়েছে ম্যান সিটি। প্রথম মিনিটেই জন ম্যাকগিনের গোলে এগিয়ে গিয়েছিল অ্যাস্টন ভিলা। ২২ মিনিটের মাথায় সমতা ফেরান ফিল ফোডেন।

৪০ মিনিটে ম্যান সিটিকে দ্বিতীয় গোল এনে দেন রদ্রিগো হার্নান্দেজ। ২-১ গোলে এগিয়ে থেকেই দ্বিতীয়ার্ধের পুরোটা শেষ করে ম্যান সিটি। এতে ৭৭ পয়েন্ট নিয়ে তারা তালিকার শীর্ষেই আছে।

অন্যদিকে ঘরের মাঠে উত্তেজনায় ঠাসা ম্যাচে পেনাল্টিতে শেষ মুহূর্তে জয় পেয়েছে টটেনহ্যাম। এই ম্যাচেও পিছিয়ে পড়েছিল জয়ী দলই।

৩০ মিনিটের মাথায় গোল করে সাউদাম্পটনকে এগিয়ে দেন ডেনি ইঙ্গস। দ্বিতীয়ার্ধে ৬০ মিনিটে টটেনহ্যামকে সমতায় আনেন গ্যারেথ বেল। ম্যাচটা নিশ্চিত ড্রয়ের পথেই এগোচ্ছিল।

নির্ধারিত সময়ের শেষ মিনিটে ভাগ্য খুলে যায় টটেনহ্যামের। ৯০ মিনিটের মাথায় সাউদাম্পটন মিডফিল্ডার জেনেপো বিপদজনক এলাকায় সার্জিও রেগুইলনকে ফেলে দিলে পেনাল্টি পায় স্বাগতিকরা। সন হিউং মিন দলের পক্ষে জয়সূচক গোলটি তুলে নিতে ভুল করেননি।

এই জয়ে লিভারপুলকে পেছনে ফেলে পয়েন্ট তালিকার ছয় নম্বরে উঠে এসেছে সদ্যই কোচ হোসে মরিনহোকে বিদায় করা টটেনহ্যাম। আর ২৯ বছর ৩১২ দিন বয়সে দায়িত্ব পালন করে রায়ান মেসন প্রিমিয়ার লিগ ইতিহাসের সর্বকনিষ্ঠ কোচ হিসেবে রেকর্ডে নাম লিখিয়েছেন।

Related posts

টিভিতে আজকের খেলার সূচি

News Desk

টটেনহ্যামের নতুন কোচ নুনো এস্পিরিতো

News Desk

শেষ সময়ের গোলে ম্যান সিটির জয়

News Desk