Image default
খেলা

পিচার এবং প্রথম বেস কোচের মধ্যে উত্তপ্ত কথার পরে রেড সক্স এবং ব্রুয়ার্স বেঞ্চগুলি খালি করে

বোস্টন রেড সক্স এবং মিলওয়াকি ব্রুয়ার্স রবিবারের খেলার সময় ফেনওয়ে পার্কে আসন খালি করার জন্য নিজেদেরকে একটি ঝগড়ার মধ্যে খুঁজে পেয়েছিল।

যদিও কোন ঘুষি ছিল না, রেড সক্সের আউটফিল্ডার ক্রিস মার্টিন এবং ব্রুয়ার্সের প্রথম বেস কোচ কুয়েন্টিন পেরি সপ্তম শীর্ষে থাকার পর একে অপরের সাথে কথা বলার পরে এটি শারীরিক দ্বন্দ্বের খুব কাছাকাছি এসেছিল।

ফ্রেমটি শেষ হলে, মার্টিনকে পেরিকে কিছু বলতে দেখা যায়, যিনি স্পষ্টভাবে তার কথার সাথে সমস্যা নিয়েছিলেন। পেরি চিৎকার করে মার্টিনের পথ ধরে, এবং লম্বা ডানহাতিটি ঘুরে দাঁড়াল যখন কোচ এবং খেলোয়াড়রা ঢুঁ মারতে শুরু করে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মিলওয়াকি ব্রুয়ার্সের কুয়েন্টিন বেরি #33 এবং বোস্টন রেড সক্স-এর ক্রিস মার্টিন #55 শব্দ বিনিময় করেন যা ম্যাসাচুসেটসের বোস্টনের ফেনওয়ে পার্কে 26 মে, 2024-এ একটি খেলার সপ্তম ইনিংস চলাকালীন বেঞ্চগুলি পরিষ্কার করার দিকে এগিয়ে যায়। (ম্যাডি মালহোত্রা/বোস্টন রেড সক্স/গেটি ইমেজ)

মার্টিন ব্রিউয়ারদের ইনিংসে দুই রান করা পছন্দ করেননি, খেলা ১-১ ব্যবধানে। খেলা শেষে সাংবাদিকদের সাথে কথা বলার সময়, মার্টিন বোস্টন ডাগআউটে ফিরে আসার সময় বিরক্ত পেরিকে কিছু বলার ইঙ্গিত দিয়েছিলেন।

মার্টিন সাংবাদিকদের বলেন, “আমি সম্ভবত ভিতরের কিছু জিনিস বলেছি যেগুলো সেই সফরের দিকে নির্দেশিত ছিল, এবং আমি আপনাদের সকলকে সিদ্ধান্ত নিতে দেব যে সেগুলি কী।” “মুহুর্তের উত্তাপ। তারা দুবার আক্রমণ করেছে। … আমি এটা পছন্দ করিনি। আমি জানি এটা খেলার অংশ, কিন্তু এটা তাই। আমি তাদের বলেছি।”

“সত্যি বলতে, এটি সম্ভবত একটি প্রশংসা। হয়তো তারা মনে করে না যে তারা হিট বা অন্য কিছু নিতে পারে। তারা একটি ভাল হোম রান হিট করেছে – আমি জানি না। আমার মনে হচ্ছে আমি এই লিগে আছি, ব্যাট সুইং করছি।”

পরিস্থিতি যাই হোক না কেন, উভয় ষাঁড় মাঠের দিকে চার্জ করায় সবাই জড়িয়ে পড়ে, যেখানে মারামারি চলছিল।

প্রাক্তন রেড সক্স প্লেয়ার অস্টিন ম্যাডক্সকে একটি কম বয়সী যৌন স্টিং অপারেশনের অংশ হিসাবে গ্রেপ্তার করা হয়েছে

পেরি এবং মার্টিন উভয়েরই পিছু হটতে হয়েছিল, কারণ তারা একে অপরের দিকে চিৎকার করছিল এবং সৌভাগ্যবশত বিষয়গুলি এমন পর্যায়ে বাড়েনি যেখানে লিগ অফিস থেকে শৃঙ্খলা বাদ দিতে হয়েছিল।

এটিও লক্ষণীয় যে পেরি এবং মার্টিন অতীতে সতীর্থ ছিলেন, তাই তারা একে অপরের প্রতিযোগিতামূলক ইচ্ছা বোঝেন।

রেড সোক্স এবং ব্রিওয়ারের মধ্যে একটি ঝগড়া

26 মে, 2024 তারিখে বোস্টনের ফেনওয়ে পার্কে একটি খেলার সপ্তম ইনিংসে আসনগুলি খালি থাকায় মিলওয়াকি ব্রুয়ার্সের 33 নং কোয়েন্টিন পেরি বোস্টন রেড সক্সের পিচিং কোচ অ্যান্ড্রু বেইলির সাথে প্রতিক্রিয়া জানিয়েছেন৷ (ম্যাডি মালহোত্রা/বোস্টন রেড সক্স/গেটি ইমেজ)

শেষ পর্যন্ত, বোস্টন হোম রানে জয় পেয়েছে, কারণ জারেন ডুরান অষ্টম তলানিতে একটি আরবিআই সিঙ্গেল আঘাত করেছিলেন।

ম্যাচের পর দুরান বলেন, তিনি মার্টিনকে এতটা পাগল কখনো দেখেননি।

“যখনই আপনি আসন খালি করেন, তখন সবাই একটু উত্তেজিত হয়,” ডুরান এনইএসএন-এর মাধ্যমে বলেছিলেন। “(মার্টিন) সবাইকে প্রস্রাব করছিলেন। তিনি রাগান্বিত ছিলেন। আপনি তাকে কখনই সেভাবে দেখেন না। তিনি সবসময় শান্ত, শান্ত লোক।”

আমরা ফেনওয়ে পার্কে আসন খালি করার চেয়ে খারাপ পরিস্থিতি দেখেছি – শুধু নিউ ইয়র্ক ইয়াঙ্কিজকে জিজ্ঞাসা করুন – এবং ব্রুয়াররা এই মরসুমে হাত উড়তে দেওয়া অপরিচিত নয়। মিলওয়াকি এবং টাম্পা বে রে গত মাসে বেশ ভালভাবে এতে প্রবেশ করেছিল, বেশ কয়েকজন খেলোয়াড় লড়াইয়ে তাদের ভূমিকার জন্য ঘুষি এবং সাসপেনশন পেয়েছিলেন।

রেড সক্সের ক্রিস মার্টিন এবং ব্রিউয়ারদের কুয়েন্টিন পেরির কথা আছে

মিলওয়াকি ব্রুয়ার্স-এর কোয়েন্টিন পেরি নং 33 এবং বোস্টন রেড সক্স-এর ক্রিস মার্টিন নং 55 শব্দ বিনিময় করেন যা বোস্টনের ফেনওয়ে পার্কে 26 মে, 2024-এ একটি খেলার সপ্তম ইনিংস চলাকালীন বেঞ্চগুলি পরিষ্কার করার দিকে পরিচালিত করে৷ (ম্যাডি মালহোত্রা/বোস্টন রেড সক্স/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

রেড সক্স এই গেমটিতে জয় তুলে নিতে সক্ষম হয়েছিল, কিন্তু ব্রুয়ার্স রাস্তায় তিন-গেমের সিরিজের প্রথম দুটি গেম জিতেছিল বলে একটি সুইপ রক্ষা করেছিল।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

জেমস হার্ডেন একটি চুক্তি বিকল্প ব্যায়াম; 76ers একটি বাণিজ্য অন্বেষণ করবে: রিপোর্ট

News Desk

ররি ম্যাকিলরয় একজন ‘বিবাহ করা কঠিন ব্যক্তি’ ছিলেন, স্ত্রী বিবাহবিচ্ছেদের জন্য ‘ব্রেকিং পয়েন্ট’ পৌঁছেছেন: রিপোর্ট

News Desk

বিল ব্লাশকে 100 বছর বয়সী এলএ কলিজিয়ামের ভিতরে তার সবচেয়ে স্মরণীয় মুহূর্তটি মনে রেখেছেন

News Desk

Leave a Comment