free hit counter
খেলা

পিএসজি-জিদানের চুক্তির খবর ভিত্তিহীন!

লিওনেল মেসি-কিলিয়ান এমবাপ্পেদের কোচ হয়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) আসছেন জিনেদিন জিদান! গত কয়েকদিন ধরে ইউরোপের ফুটবল বাজারে আলোচনার কেন্দ্রবিন্দুতে এই খবর। বর্তমান কোচ মরিসিও পচেত্তিনোকে সরিয়ে তার জায়গায় ফ্রান্স ও রিয়াল মাদ্রিদ কিংবদন্তী জিদানকে আনতে চায় কাতারি মালিকানাধীন ক্লাবটি।

বিভিন্ন সংবাদমাধ্যমে এমন খবরও বের হয় যে, পিএসজির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করতে কাতারে উড়াল দিয়েছেন জিদান! তবে খবরটিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন জিদানের পরামর্শক মিগলিয়াক্কো। ফ্রান্সের জাতীয় ইংরেজি দৈনিক এল ইকোইপকে তিনি বলেছেন, ‘পিএসজির সঙ্গে চুক্তির বিষয়ে চলমান সব গুঞ্জন ভিত্তিহীন।’



তিনি আরও বলেন, ‘আমি ও জিদানের মধ্যে কারোরই পিএসজির মালিকের সঙ্গে এখন পর্যন্ত সরাসরি কোনো যোগাযোগ হয়নি। জিদানের হয়ে কথা বলা এবং তার একমাত্র প্রতিনিধি আমি।’ মিগলিয়াক্কো কথাটি নিশ্চিত করেছেন ফুটবলের দলবদল বিষয়ক বিখ্যাত সাংবাদিক ফাবরিজো রোমানো।

ঘরোয়া ফুটবলে পিএসজির ঈর্ষণীয় সাফল্য এলেও চ্যাম্পিয়নস লিগের বেলায় সেটি যেন আক্ষেপের নাম। সদ্য শেষ হওয়া মৌসুমেও বিদায় হয়েছে শেষ ষোলো থেকেই। এমন অবস্থায়  আর্জেন্টাইন কোচ মরিসিও পচেত্তিনোকে সরিয়ে দিতে চাচ্ছে প্যারিসিয়ানরা। যদিও পচেত্তিনোর চুক্তির মেয়াদ আরও এক বছর রয়েছে। এখন তাকে সরিয়ে রিয়াল মাদ্রিদকে তিন বার চ্যাম্পিয়নস লিগের শিরোপা এনে দেওয়া জিদানকে আনতে চাচ্ছে পিএসজি!

Source link