free hit counter
পিএসজির সঙ্গে চুক্তি বাড়াবেন নেইমার
খেলা

পিএসজির সঙ্গে চুক্তি বাড়াবেন নেইমার

বায়ার্ন মিউনিখের বিপক্ষে হেরেও চ্যাম্পিয়নস লিগের শেষ চার নিশ্চিত করেছে পিএসজি। দল হারলেও অবশ্য প্রথম লেগের মতো ফিরতি লেগেও আলো ছড়িয়েছেন নেইমার। তার দুটি শট বাভারিয়ানদের গোলপোস্টে না লাগলে ফলাফলটা অন্যরকমও হতে পারতো।

তবে পিএসজি হারলেও দুর্দান্ত নেইমারের হাত উঠেছে ম্যাচ সেরার পুরস্কার। বায়ার্নের বিপক্ষে প্রতিশোধ নিয়ে শেষ চারে যাওয়ার আনন্দ তরতাজা থাকতেই ব্রাজিলিয়ান সুপারস্টার নিশ্চিত করেছেন, ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গে চুক্তি নবায়নের বিষয়টি।

ম্যাচ শেষে নেইমার জানান, পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন এখন আর কোনো ইস্যু নয়। প্রসঙ্গত, ব্রাজিলিয়ান তারকার সঙ্গে ফরাসি ক্লাবটির বর্তমান চুক্তি রয়েছে ২০২২ সাল পর্যন্ত। ম্যাচ শেষে ইএসপিএন ব্রাজিলকে তেমনটাই জানালেন ২৯ বছর বয়সী তারকা। নেইমার বলেন, ‘পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন এখন আর কোনো ইস্যু নয়। নিঃসন্দেহে আমার ঘর পিএসজিতে খুবই আরামে আছি। আগের চেয়ে এখন আনন্দে আছি।

পিএসজি প্রেসিডেন্ট নাসের আল-খেলাইফিরও বিশ্বাস, নেইমার ও কিলিয়ান এমবাপ্পে ক্লাব ছাড়বে না। তিনি জানিয়েছিলেন, ‘অন্যান্য শিরোপার পাশাপাশি চ্যাম্পিয়নস লিগ জয়ের জন্য আমরা প্রচুর বিনিয়োগ করেছি।

Related posts

নেইমারের নতুন চুক্তি বার্সার সঙ্গে

News Desk

আলোচনায় নেইমার-ডি মারিয়াদের সঙ্গে মেসির সেই ছবি

News Desk

বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিলের টানা ষষ্ঠ জয়

News Desk