Image default
খেলা

পিএসজির কাছে হেরে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ওঠা কঠিন হলো বায়ার্নের

রবার্ট লেভানডফস্কি বায়ার্ন মিউনিখের সেরা স্ট্রাইকার। অথচ গুরুত্বপূর্ণ সময়ে তাকে মাঠে পেল না বাভারিয়ানরা। পোলিশ স্ট্রাইকারকে ছাড়া খেলতে নেমে পিএসজির কাছে ৩-২ গোলে হেরে গেছে বায়ার্ন। এই হারে উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ওঠা কঠিন হয়ে গেল জার্মান জায়ান্টদের জন্য। কারণ ফিরতি লেগটা তাদের খেলতে হবে প্যারিসে গিয়ে!

বায়ার্নের জন্য দুঃসংবাদ। ওই ম্যাচেও লেভাকে পাবে না তারা। আগামী সপ্তাহে দ্বিতীয় লেগের আগে হাঁটুর চোট থেকে সেরে উঠতে পারবেন না তিনি। দলকে দুঃসংবাদটা পোলিশ তারকা নিজেই দিয়েছেন। বুধবার রাতে স্কাই স্পোর্টকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি বলেছেন, ‘(আগামী সপ্তাহে খেলতে পারব) না, এটা অনেক তাড়াতাড়ি হয়ে যাচ্ছে।’

লেভা যোগ করেন, ‘মাঠে ফেরার পর আমি সম্ভাব্য সবকিছুই করব। কিন্তু সেটা তখনই সম্ভব হবে যখন আমি সুস্থ থাকব এবং ভালো লাগবে। এটাও ঠিক, ঘরে বসে থাকতে ভালো লাগে না।’ আগামী মঙ্গলবার পার্ক ডু প্রিন্সেসে দ্বিতীয় লেগের ম্যাচ। চ্যাম্পিয়নস লিগে টিকে থাকতে সেদিন বায়ার্ন মিউনিখকে জিততে হবে বড় ব্যবধানে।

সেমিফাইনালের টিকিট পেতে হলে দুই গোলের ব্যবধানে জিততে হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের। কারণ পিএসজির হাতে আছে মহামূল্যবান তিনটি অ্যাওয়ে গোল। কিন্তু প্রশ্ন হচ্ছে, লেভাকে ছাড়া হেরে যাওয়া বায়ার্ন মিউনিখ পিএসজির মাঠে জিততে পারবে তো? প্রতিপক্ষের দলের আক্রমণভাগ যে ঘরের মাঠে আরো ভয়ঙ্কর! এমন একটা ম্যাচে লেভাকে খুব দরকার ছিল তাদের।

কাল রাতে বায়ার্ন মিউনিখের হারটা দর্শক হিসেবে দেখেছেন লেভানডফস্কি। এদিন আক্রমণভাগের আরেক সারথি সার্জি জিন্যাব্রিও ছিলেন দর্শক সারিতে। ইনজুরিতে ভুগছেন তিনিও। ফিরতি লেগে জিন্যাব্রিকে পাওয়া যাবে কিনা সেটাও প্রায় অনিশ্চিত। দুজনের একজনকেও না পাওয়া গেলে দ্বিতীয় ম্যাচে অগ্নিপরীক্ষা দিতে হবে বায়ার্নকে।

Related posts

ইয়াঙ্কিরা তাদের জুয়ান সোটো-ওসওয়াল্ডো ক্যাব্রেরার জুটির অপ্রত্যাশিত জাদু ব্যবহার করছে অ্যাস্ট্রোসের স্ক্রিপ্টটি উল্টাতে

News Desk

হারের পর শ্রীলঙ্কা ‘অব্যবস্থাপনার’ অভিযোগ করেছে

News Desk

আইওয়া স্টেট এনসিএএ টাইটেল গেমে পৌঁছানোর জন্য ইউকনের দেরী ধাক্কা থেকে বেঁচে গেছে

News Desk

Leave a Comment