free hit counter
পিএসএলের বাকি অংশ আরব আমিরাতেই অনুষ্ঠিত হবে
খেলা

পিএসএলের বাকি অংশ আরব আমিরাতেই অনুষ্ঠিত হবে

করোনার কারণে মার্চের শুরুতে অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যায় পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। আগামী ১ জুন থেকে করাচিতে পিএসএলের স্থগিত আসরটি পুনরায় চালু করার পরিকল্পনা ছিল পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)। কিন্তু ফ্র্যাঞ্চাইজিদের অনুরোধে ভেন্যু বদলের সিদ্ধান্ত নেয় তারা।

ছয় ফ্র্যাঞ্চাইজি অনুরোধ করে, দেশে করোনা ঝুঁকির কথা মাথায় রেখে যেন করাচিতে ম্যাচ আয়োজন করা না হয়। তারা আরব আমিরাতের নাম প্রস্তাব করে। পিসিবিও সেই প্রস্তাব আমিরাত ক্রিকেট বোর্ডের কাছে পাঠায়। সম্ভাব্য ভেন্যু ধরে রাখা হয় আরব আমিরাতকেই।

কিন্তু সেটা নিয়ে হঠাৎ তৈরি হয় অনিশ্চয়তা। করোনার ক্রমবর্ধমান সংক্রমণে ঝুঁকির বিষয়টি মাথায় রেখে পাকিস্তান, শ্রীলঙ্কা, নেপাল ও বাংলাদেশ থেকে আগতদের ওপর ভ্রমণ নিষেধাজ্ঞা জারি করে আমিরাত সরকার। আরব আমিরাত বোর্ডও পিসিবির প্রস্তাবে তাৎক্ষণিক সাড়া দেয়নি। তাতে করে নতুন করে দুশ্চিন্তা তৈরি হয়।

তবে শেষ পর্যন্ত সে দুশ্চিন্তার অবসান ঘটেছে। পিসিবি নিশ্চিত করেছে, পিএসএলের স্থগিত আসরের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে আরব আমিরাতের আবুধাবিতে।

পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান নিশ্চিত করেছেন, শেখ আবু জায়েদ স্টেডিয়ামে পিএসএলের বাকি অংশ আয়োজনের ব্যাপারে আরব আমিরাত সরকারের অনুমোদন পেয়েছেন তারা। ফলে ম্যাচ আয়োজনে আর কোনো বাধা নেই।

প্রসঙ্গত, গত ২০ ফেব্রুয়ারি পর্দা উঠে পিএসএলের এবারের। ১৪টি ম্যাচ খেলার পর করোনার কারণে মার্চের শুরুতে অনির্দিষ্টকালের জন্য আসরটি স্থগিত হয়ে যায়। এখনও ২০টি ম্যাচ বাকি আছে টুর্নামেন্টের।

Related posts

মাসুদ একাই সরফরাজদের ১১ জনের সমান

News Desk

ভারতে হবে না বিশ্বকাপ, জানিয়ে দিলেন পিসিবি চেয়ারম্যান

News Desk

টেস্ট র‍্যাংকিংয়ে আট নম্বরে পেসার আফ্রিদি

News Desk