free hit counter
খেলা

পাবজি তে UC ও রয়েল পাস ফ্রি | PUBG MOBILE

পাবজিতে ফ্রিতে রয়েল পাস নেওয়া আসলে সহজ নয়। এমন কোনো ওয়েবসাইট নেই, যেখান থেকে আপনি চাইলে নিজের ইচ্ছেমত UC নিতে পারবেন তাও কোন রকম টাকা না দিয়ে। আমি দেখেছি যে অনেক লোক এই ওয়েবসাইটে তাদের জন্য আবেদনটি শেয়ার করার জন্য আমাকে অনুসন্ধান করছে এবং অনুরোধ করছে। যে অ্যাপটি আজকাল এত ভাইরাল “রয়্যাল পাস মোডার এপিকে” নামে পরিচিত? অ্যান্ড্রয়েড স্মার্টফোন এবং ট্যাবলেটের জন্য। আমি এই অ্যাপটি সম্পর্কে অনেক ইমেল পেয়েছি যার কারণেই আজ আমি এই পোস্টে এটি ব্যাখ্যা করছি এবং খুব শীঘ্রই এপিকে সরবরাহ করব। আশা করি, আপনি কিছু দিনের মধ্যে সেই অ্যাপ্লিকেশনটির এপিকে ফাইলটি ডাউনলোড করতে সক্ষম হবেন।

রয়েল পাস মডডার সম্পর্কে:

রয়েল পাস মডডার এপকে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যা হ্যাকিং সরঞ্জামগুলির বিভাগে আসে। এটি একটি অত্যন্ত পরিশীলিত এবং শক্তিশালী অ্যাপ্লিকেশন যা আপনাকে একক পয়সা বিনিয়োগ না করেই পিইউবিজে রয়্যাল পাস পেতে দেয়। আপনি যদি ভক্ত হন PUBG মোবাইল তখন আপনি জানতে পারেন যে তাদের দুটি র‌্যাঙ্কিং সিস্টেম রয়েছে প্রথমে একটি বিনামূল্যে এবং দ্বিতীয়টি এলিট রয়্যাল পাস যা প্রদান করা হয়।আপনি যদি নিখরচায় সংস্করণ ব্যবহার করছেন তবে আপনার র‌্যাঙ্কিংয়ের উন্নতি করার জন্য আপনি সেই অনুযায়ী মিশনগুলি পান। অন্যদিকে, এলিট আরপি গেমের একটি অর্থ প্রদানের সংস্করণ যা আপনাকে আরও মিশন, পণ্য, বৈশিষ্ট্য এবং বিপি সরবরাহ করে। এলিট আরপি গেমারদের জন্য উপলভ্য যারা প্রকৃত নগদ অর্থের জন্য গেমটি কিনেছেন।

কীভাবে ফ্রি এলিট রয়েল পাস পাবেন?

যদিও এলিট রয়েল পাস গেমের একটি প্রদত্ত বৈশিষ্ট্য যা আপনি বিনা মূল্যে পেতে পারেন না। তবে, এমন অনেক হাই-প্রোফাইল হ্যাকার রয়েছে যারা এটি করার জন্য কিছু সরঞ্জাম এবং অ্যাপ্লিকেশন তৈরি করেছে।মূলত, এই জাতীয় বিশেষজ্ঞরা সর্বদা গেমের ফাঁকফোকরগুলির সুবিধা পাওয়ার চেষ্টা করেন। কারণ পৃথিবীতে নিখুঁত কিছু নেই পিইউবিজি কোরিয়া মোবাইল হয়। আপনি যেমন জানেন যে ইউসি হ’ল গেমের ব্যয়বহুল সংস্থান যার জন্য আপনাকে সত্যিকারের অর্থ প্রদান করতে হবে। আরও, আপনাকে এলিট আরপিতে আপগ্রেড করতে 600 ইউসি দিতে হবে যখন এলিট আরপি প্লাস আপনার 1800 থেকে 4,500 ইউসি খরচ করে costs

এই আপগ্রেডগুলিতে, আপনার কাছে অনেকগুলি পুরষ্কার, উপহার এবং অন্যান্য সংস্থান রয়েছে যা আপনি গেমটি কাজে লাগাতে পারেন।তবে প্রশ্ন হচ্ছে ফ্রি পিইউবিজি এলিট পাস কীভাবে পাবেন? সুতরাং, আমি উপরের অনুচ্ছেদে যেমনটি উল্লেখ করেছি যে এই গেমিং প্ল্যাটফর্মটির কিছু ফাঁক রয়েছে। অতএব, কিছু বিশেষজ্ঞ হ্যাকার এটির সুবিধা পেয়েছে এবং অ্যান্ড্রয়েডের জন্য রয়েল পাস মোড্ডার এপিপি নামে পরিচিত একটি অ্যাপ চালু করেছে।

সুতরাং, এই অ্যাপ্লিকেশনটি ইউসি ব্যয় না করে আপনাকে বিনামূল্যে এলিট পাস দেওয়ার সুযোগ দিতে সত্যিই সক্ষম। এমনকি আপনার গেমটির অর্থ প্রদানের সংস্করণ থাকা দরকার না।

রয়্যাল পাস মডডার এপিকে কীভাবে ব্যবহার করবেন?

এখন এটি আপনার পক্ষে সমস্ত পরিষ্কার হয়ে গেছে যে আপনি পিইউবিজি মোবাইল হ্যাক করতে পারেন এবং এলিট আরপিটি বিনামূল্যে পান। সুতরাং, পরবর্তী পদক্ষেপ যা আপনার গ্রহণ করা দরকার তা সত্যিই জটিল এবং এক ধরণের কঠিন জিনিস।

অতএব, আমি এটি আপনাকে সহজ পদক্ষেপে ব্যাখ্যা করার চেষ্টা করব। সুতরাং, প্রতিটি পদক্ষেপ সাবধানতার সাথে একে একে অনুসরণ করুন অন্যথায় আপনি যা চেষ্টা করছেন তা পেতে ব্যর্থ হবেন।

১.প্রথম জিনিসটি আপনাকে অবশ্যই নিবন্ধটি থেকে এপকে ফাইলটি ডাউনলোড করতে হবে এবং আপনার ফোনে ইনস্টল করতে হবে।
২.এখন অ্যাপ্লিকেশনটি খুলুন এটি সরাবেন না বা এটি বন্ধ করবেন না, কেবল এটি ছোট করুন এবং এটি পটভূমিতে চলতে দিন।
৩.আপনার ফোনে PUBG মোবাইল গেম অ্যাপ্লিকেশন চালু করুন।
.আরপি অপশনে যান এবং আপনি যে পাসটি কিনতে চান তা ক্লিক করুন।
.যদি আপনার কাছে কেনার রিসোর্স না থাকে তাহলে এটি আপনাকে দেখাবে ” ˜Not enough UC’ মেসেজ আপনার স্ক্রিনে তাই ওকে ক্লিক করুন।
৬.কেনা বিকল্পে ক্লিক করুন এবং আপনি আপনার মোবাইলের স্ক্রিনে একটি সবুজ বার লোড করতে দেখবেন।
৭.তারপর এটি সবুজ বার লোড হওয়ার সময় “˜OK’ বোতাম টিপে কেনা নিশ্চিত করতে বলবে, কিন্তু লোডিং প্রক্রিয়াটি সম্পূর্ণ না হওয়া পর্যন্ত “˜OK’ বোতাম টিপুন না।
৮.ঠিক পরে যখন গ্রীন বার সম্পূর্ণরূপে সম্পূর্ণ হবে তখন ঠিক আছে বোতাম টিপুন।
৯.এখন আপনি দেখতে পাবেন যে কোনও অর্থ ব্যয় না করে আপনি সফলভাবে ইআরপি কিনেছেন।

উপসংহার

এই নিবন্ধের শেষে, আমি কেবলমাত্র ব্যবহারকারীদের এই জাতীয় জিনিসগুলির জন্য না যাওয়ার পরামর্শ দিতে চাই। কারণ এ জাতীয় পদক্ষেপ নেওয়া অনৈতিক ও অবৈধ।বর্তমানে এপকে বা অ্যাপ বাজারে উপলভ্য নয় তবে শীঘ্রই আমরা এটিকে এই নিবন্ধে উপলব্ধ করব। আশা করা যায়, প্রতি শীঘ্রই আপনি অ্যান্ড্রয়েডের জন্য রয়েল পাস মডডার এপকের সর্বশেষতম সংস্করণটি ডাউনলোড করতে পারেন।

সরাসরি ডাউনলোড লিঙ্ক

আপনি চেষ্টা করতে পারেন পাবগ এলিট রয়্যাল পাস এবং ইউসি মানি বিনামূল্যে যতক্ষণ না আমরা রয়েল পাস মডডার এপিকে সরবরাহ করি

Bednet steunen 2023