free hit counter
পাকিস্তান দলে ফিরছেন আমির
খেলা

পাকিস্তান দলে ফিরছেন আমির

তাকে নিয়ে ঢের আলোচনা হয়েছে। মাত্র ২৮ বছর বয়সে কেউ যদি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেন, তবে তো এ নিয়ে কথা উঠবেই। দলে ঠিক মূল্যায়িত হচ্ছেন না এমন অভিমানের মেঘ জমা করে বিদায় বলেছিলেন মোহাম্মদ আমির। এজন্য সমালোচনাও কম শুনেননি। শোয়েব আখতারের মতো বড় তারকা তুলোধুনো করেছিলেন তাকে। এমন কী আবেগ সরিয়ে রেখে জাতীয় দলে ফিরতেও বলেছিলেন। এবার সেই কথাই রাখছেন আমির।

অভিমান ভুলে আবারও জাতীয় দলে ফিরছেন এই পাকিস্তানি পেসার। তেমন ইঙ্গিত দিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী ওয়াসিম খান। এনিয়ে আমিরের সঙ্গে বোর্ড ব্রিটেনে আলাপ সেরে নিয়েছেন তিনি।

যদিও আমির ঠিক কবে ফিরতে পারেন এ নিয়ে কিছু না জানালেও দ্রুত তাকে দলে ফেরানোর প্রক্রিয়া শুরু হয়েছে। ওয়াসিম খান বলেন, ‘আমির এখনও পাকিস্তান দলের একজন খুবই গুরুত্বপূর্ণ সদস্য। আমরা ওর ও কোচদের মধ্যে সমস্যার সমাধান করারই চেষ্টা করব। তবে আমি ওকে এটাও জানাই যে দলের সিনিয়র ক্রিকেটার হিসাবে ও যে পথ বেছে নিয়েছে, একদমই সঠিক নয়।’

এটা অনেকেরই জানা, কোচ মিসবাহ উল হক ও বোলিং কোচ ওয়াকার ইউনুসের সঙ্গে মতবিরোধের জেরেই আচমকা আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন আমির। তবে তাকে ফেরাতে লড়ে যাচ্ছেন অনেকেই। পাকিস্তানের হয়ে তিন ফরম্যাট মিলিয়ে ১৪৭ ম্যাচে ২৫৯ উইকেট নিয়েছেন আমির।

Related posts

অতিরিক্ত গরমে দল থেকে ছিটকে গেলেন পাকিস্তানি লেগস্পিনার

News Desk

শততম ম্যাচে হাফিজের সামনে মালিকের রেকর্ড ভাঙার হাতছানি

News Desk

আমিরের দলে ফেরা নিয়ে যা জানালেন বোলিং কোচ ওয়াকার!

News Desk