পরের মৌসুমে পয়েন্ট গার্ডে নেট একটি বড় সিদ্ধান্তের মুখোমুখি
খেলা

পরের মৌসুমে পয়েন্ট গার্ডে নেট একটি বড় সিদ্ধান্তের মুখোমুখি

পয়েন্ট গার্ড পজিশন বছরের পর বছর ধরে নেটের জন্য মনোযোগের কেন্দ্রবিন্দুতে রয়েছে, একটি রোলারকোস্টার যা উত্তেজনা থেকে অনুপস্থিতি থেকে আঘাতের অতিরিক্ত অর্থ প্রদান পর্যন্ত ওঠানামা করেছে।

এই হতাশাজনক মরসুম শেষ হওয়ার সাথে সাথে, জেনারেল ম্যানেজার শন মার্কসকে অবশ্যই পরের মরসুমের জন্য জিনিসগুলি সঠিকভাবে পাওয়ার দিকে মনোনিবেশ করতে হবে।

তার মানে ডেনিস শ্রোডার এবং বেন সিমন্স।

ডেনিস শ্রোডার আগামী মৌসুমে নেটের সাথে থাকার আশা করছেন। নোয়া কে. মারে/নিউ ইয়র্ক পোস্ট

শ্রোডার দ্য পোস্টকে বলেছেন যে তিনি নেটওয়ার্কের সদস্য থাকতে চান, যখন সবকিছু ইঙ্গিত দেয় যে সিমন্সও এখানে থাকতে পারে।

সিমন্সের প্রশিক্ষণ শিবির থেকে বেরিয়ে আসা স্টার্টার হওয়ার কথা ছিল, কিন্তু পিঠে স্নায়ু আঘাতের কারণে বন্ধ হওয়ার আগে তিনি দুর্দান্ত খরচে মাত্র 15টি গেম খেলেছিলেন।

যদিও অস্ত্রোপচারের পরে তাকে চিকিৎসাগতভাবে ক্লিয়ার করা হয়েছিল, সত্য হল যে তিনি একটি স্থায়ী প্রশ্ন চিহ্ন হওয়ার জন্য যথেষ্ট সময় মিস করেছেন।

এদিকে, শ্রোডার লঙ্ঘনে পা রাখেন এবং অবিলম্বে নেতৃত্বের ভূমিকা গ্রহণ করেন।

তিনি ট্রেড ডেডলাইনে পৌঁছানোর পরে, নেট কেবল তাকে স্বাগত জানায়নি, তারা স্বেচ্ছায় তা অনুসরণ করেছিল।

30 বছর বয়সী বুধবার Raptors এর বিরুদ্ধে 106-102 জয়ের আগে বলেছিলেন যে তিনি আশা করেন এবং আগামী মৌসুমে আবার ব্রুকলিনের পয়েন্ট গার্ড হওয়ার পরিকল্পনা করছেন।

“অবশ্যই। আমি সবসময় এমন জায়গায় থাকতে চাই যেখানে লোকেরা আমাকে প্রশংসা করে,” শ্রোডার বুধবারের জয়ে 21 পয়েন্ট স্কোর করার আগে পোস্টকে বলেছিলেন। “এবং আমি প্রথম দিন থেকেই অনুভব করেছি – লোকেরা আমার পরিবার, আমার স্ত্রী, আমার সাথে যোগাযোগ করছে মা। এবং এটা দেখায়, ভাল, তারা সত্যিই আমাকে চায়। এবং আমি খেলার স্টাইলও পছন্দ করি। তারা আমাকে বিশ্বাস করে, আমি যা করতে সক্ষম। এবং অবশ্যই আমি থাকতে চাই।

“আমি এর ব্যবসার দিকটাও জানি। তাই, আমি আবেগপ্রবণ বা ব্যক্তিগত কিছু নিই না। আমি জানি তিনি কে। কিন্তু দিনের শেষে, অবশ্যই আমি এখানে থাকতে চাই। আমি জো (সাই) এর সাথে দেখা করেছি। , মালিক, তার স্ত্রী এবং তার বাচ্চা। এবং অবশ্যই আমি এখানে বিশেষ কিছু তৈরি করতে চাই। তারা যা বলে, আমি একই জিনিস প্রচার করি। আমি সেই একই খেলোয়াড় যা তারা খুঁজছে, এবং এখানে থাকাটা খুব ভালো হবে নিশ্চিতভাবে

সবচেয়ে বেশি চোট পাওয়া বেন সিমন্স এই মৌসুমে নেটের সাথে মাত্র ১৫টি ম্যাচ খেলেছেন।সবচেয়ে বেশি চোট পাওয়া বেন সিমন্স এই মৌসুমে নেটের সাথে মাত্র ১৫টি ম্যাচ খেলেছেন। ওয়েন্ডেল ক্রুজ-ইউএসএ টুডে স্পোর্টস

এটি বাণিজ্যিক দিক – সেইসাথে চিকিৎসা দিক – এটি একটি সিদ্ধান্তকারী ফ্যাক্টর হতে পারে।

শ্রোডারের একটি আকর্ষণীয় চুক্তি রয়েছে, একটি $13 মিলিয়নের মেয়াদ শেষ হওয়ার চুক্তি, যা গ্রীষ্মকালে ব্রুকলিনকে এতটা ঝোঁক বোধ করলে তাকে অবিলম্বে ব্যবসায়িক করে তোলে।

যদিও শ্রোডার চার পয়েন্ট নিয়ে বুধবার প্রবেশ করেছে, স্যাক্রামেন্টোর কাছে রবিবারের হারের মধ্যে 12টি শট প্রচেষ্টার মধ্যে একটি, তার 4.69 শতাংশ শুটিংয়ে 17.7 পয়েন্ট গড়েছে — গভীর থেকে 44.4 — আগের সাত-গেমের পাঁচটি জয়ে।

অন্তর্বর্তীকালীন কোচ কেভিন অলি বলেছেন, “তিনি যখন দলে যোগ দিয়েছিলেন তখন তিনি একজন নেতা ছিলেন। “তিনি একটি চ্যাম্পিয়নশিপ মানসিকতা নিয়ে এসেছেন। … তার কেবল নেতৃত্ব দেওয়ার স্বাভাবিক ক্ষমতা এবং জেতার ক্ষমতা রয়েছে। আপনি যখন তাদের দেখবেন তখন আপনি বিজয়ীদের চিনতে পারবেন। তারা প্রত্যেককে দায়বদ্ধ রাখে, কিন্তু তারা নিজেদেরকেও দায়বদ্ধতার সাথে পূর্ণ রাখে। তিনি প্রথম এবং সর্বাগ্রে যা করেছিলেন।”

সমস্ত ব্রুকলিন বাস্কেটবল বাজ অনুসরণ করুন

ব্রায়ান লুইস দ্বারা ইনসাইড দ্য নেটের জন্য সাইন আপ করুন, বিশেষভাবে স্পোর্টস+ এ।

ধন্যবাদ

বুধবার নেটসের হোম ফাইনালে শ্রোডারের 21 পয়েন্ট, নয়টি অ্যাসিস্ট এবং সাতটি রিবাউন্ড ছিল।

“যেভাবে সে আমার সাথে যোগাযোগ করে, সে জানে আমি বাস্কেটবল কোর্টে ঠিক কী চাই। সে জানে আমি কী ভাবছি এবং আমাদের সম্পর্ক বাড়তে থাকে। কিন্তু মিকাল (ব্রিজেস) এবং নিকের (ক্ল্যাক্সটন) সাথে তার সম্পর্ক এবং কথা বলা। সেই ছেলেরা এবং একজন ব্যাকআপ লোক। … দুর্দান্ত দল এবং দল আমি যে টুর্নামেন্টে খেলেছি, সেটা মাঠের বাইরেও দুর্দান্ত ছিল। আমাদের ছেলেদের সেই সোনার টুকরোগুলো দেওয়া সত্যিই একটি আরও সমন্বিত গ্রুপ তৈরিতে সহায়ক ছিল।

সিমন্স একজন অদৃশ্য মানুষ, নেটের 192টি নিয়মিত-সিজন গেমের মধ্যে মাত্র 57টিতে খেলেছেন এবং তার আটটি উপস্থিতির মধ্যে কেউই প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করতে পারেনি — তবে এটি একটি ব্যয়বহুল খেলা। তিনি এই মৌসুমে $37.9 মিলিয়ন উপার্জন করেছেন এবং পরবর্তী মৌসুমে $40.3 মিলিয়নের জন্য বইয়ে রয়েছেন।

এমন কোন ইঙ্গিত নেই যে নেট কেনাকাটা করবে – আসলে, বিপরীত, কারণ তারা সিমন্স আগামী মৌসুমে দলের অংশ হবে এমন প্রত্যাশা নিয়ে এগিয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে।

একটি সফল অস্ত্রোপচারের পরে, তাকে গ্রীষ্মের ওয়ার্কআউট এবং পিক-আপ গেমগুলির জন্য প্রস্তুত থাকতে হবে।

তবে পরের মৌসুমে তিনি অবশ্যই খেলার প্রত্যাশা করবেন, বেঞ্চে বসে থাকবেন না।

সিমন্সের বেতন ডোনোভান মিচেলের জন্য স্বাভাবিকভাবে উপযুক্ত, যদি ক্যাভালিয়াররা গ্রীষ্মে বা পরের বছরের ট্রেড ডেডলাইনে তাকে সরিয়ে দেয়।

ব্রুকলিন এবং মার্কসের জন্য অফসিজনের একটি বড় অংশ গার্ডের সেই পয়েন্টে সঠিক কল করা।

Source link

Related posts

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

News Desk

পাণ্ডব থাকুক স্মৃতিতে, গল্প লেখা হোক টিম বাংলাদেশের

News Desk

যন্ত্রণা ভোলার শপথ নিলো সালাহ

News Desk

Leave a Comment