free hit counter
পঞ্জাব কিংস নাকি আরসিবির জার্সি পরে নেমেছে, সোশ্যাল মিডিয়ায় বেজায় ট্রোলড প্রীতির দল
খেলা

পঞ্জাব কিংস নাকি আরসিবির জার্সি পরে নেমেছে, সোশ্যাল মিডিয়ায় বেজায় ট্রোলড প্রীতির দল

স্বদেশী-বিদেশি মেলবন্ধনে স্কোয়াডে একাধিক নতুন মুখ, নতুন নাম, নতুন লোগো এবং নতুন জার্সিতে চতুর্দশ আইপিএলে অভিযান শুরু করল প্রীতি জিন্টার দল। কিংস ইলেভেন পঞ্জাব নাম বদলে তারা এবার পঞ্জাব কিংস। অধরা মাধুরি আইপিএল খেতাব জয়ের লক্ষ্যে পঞ্জাবের ফ্র্যাঞ্চাইজি দল এবার নতুন মোড়কে আত্মপ্রকাশ করল আইপিএলে। যদিও শুরুতেই বেজায় ট্রোলড হতে হল তাদের। কারণটা তাদের নয়া জার্সি।

পঞ্জাব কিংসের নয়া লাল জার্সিতে নেটাগরিকরা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথমদিকের জার্সির মিল পাচ্ছেন। আর তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড প্রীতির দল। এদিন টস জেতার পর পঞ্জাব কিংসকে প্রথমে ব্যাটিং’য়ে আমন্ত্রণ জানান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন। আর টসের পরেই পঞ্জাবের নয়া জার্সি নিয়ে চর্চা শুরু হয় ইন্টারনেটে। মূলত জার্সিতে টকটকে লাল রং’য়ের আধিক্য। ব্যাঙ্গালোরের জার্সির নকশায় আগে যেমন হলুস এবং সোনালি রং’য়ের উপস্থিতি ছিল এক্ষেত্রে পঞ্জাব কিংসের নয়া জার্সির নকশাতেও বিষয়গুলি রয়েছে।

সর্বোপরি আরসিবি’র ধাঁচেই সোনালি রং’য়ের হেলমেট পরে ক্রিজে নামেন পঞ্জাব ব্যাটসম্যানরা। সবমিলিয়ে প্রত্যেকটি খুঁটিনাটি বিষয় তুলে ধরে সোশ্যাল মিডিয়ায় পঞ্জাব কিংসকে ট্রোল করেন নেটাগরিকরা। কেউ কেউ লিখেছেন ব্যাঙ্গালোরের ছেড়ে দেওয়া একাধিক ক্রিকেটার দলে নেওয়ার পর এবার আরসিবি’র পুরনো জার্সি পরে মাঠে নামলেন পঞ্জাব ক্রিকেটাররা। কেউ লিখেছেন, পঞ্জাব কিংসকে অনেক বেশি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর মনে হচ্ছে।

ওয়াংখেড়েতে এদিন টস জিতে প্রীতির দলকে প্রথমে ব্যাটিং’য়ে আমন্ত্রণ জানায় রাজস্থান রয়্যালস। টস জিতে রয়্যালসদের নয়া অধিনায়ক সঞ্জু বলেন, ‘নিলামে আমরা এবার ভালো ক্রিকেটারদের দলে নিয়েছি৷ সঙ্গাকারার মতো প্রাক্তন ক্রিকেটার আমাদের সঙ্গে থাকায় কাজটা সহজ হবে৷ নতুন ভূমিকায় আমি ভীষণ উত্তেজিত৷ দলে চার বিদেশি হল মরিস, বাটলার, স্টোকস ও মুস্তাফিজ৷’ রাজস্থান রয়্যালসের হয়ে এদিন প্রথমবার মাঠে নামলেন মুস্তাফিজুর রহমান ও শিভম দুবে৷

টস হেরে পঞ্জাব কিংস ক্যাপ্টেন রাহুল বলেন, ‘আমরাও প্রথমে বোলিং করতে চেয়েছিলাম৷ তবে আমরা ভালো ক্রিকেট খেলার চেষ্টা করব৷ দলের প্রস্তুতি ভালো হয়েছে৷ নতুনদের নিয়ে আমি খুশি৷ আশা করি আমরা ভালো শুরু করতে পারব৷ দলে চার বিদেশি গেইল, পুরান, রিচার্ডসন ও মেরেডিথ৷’ প্রীতি জিন্টার পঞ্জাব কিংসের জার্সিতে এদিন আইপিএল অভিষেক হল তামিলনাড়ু ব্যাটসম্যান শাহরুখ খান, এছাড়া বিগব্যাশে হোবার্ট হ্যারিকেনের হয়ে খেলা রিলে মেরেডিথ এবং পারথ স্কর্চার্সের হয়ে খেলা ঝাই রিচার্ডসনের৷

Related posts

ফিল্ডিং অনুশীলনে বাড়তি সময় দেন না হার্দিক

News Desk

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে রাহুল, লাগবে অস্ত্রোপচার

News Desk

রোহিতের পর বড় অঙ্কের জরিমানা গুনলেন কোহলি

News Desk