Image default
খেলা

নোয়া ক্লাউনি তার দ্বিতীয় এনবিএ শুরুতে একজন চিত্তাকর্ষক নেট প্লেয়ার

বুধবার রাতে টিম এবং এর ভক্তদের আরও সফল ভবিষ্যতের জন্য আশা করা উচিত কেন নেট কিছু কারণ অফার করেছে।

সম্ভবত এর মধ্যে সবচেয়ে বড়টি তার দ্বিতীয় এনবিএ শুরুতে রুকি নোয়া ক্লাউনির একটি দুর্দান্ত পারফরম্যান্স থেকে এসেছে।

একজন কিশোর তার অভিনয় সম্পর্কে জিজ্ঞাসা করলে তার বয়স উল্লেখ করার মতো নয়। পরিবর্তে, 19 বছর বয়সী সংক্ষিপ্ততা এবং বিনয় বেছে নিয়েছিলেন।

নোহ ক্লাউনি র‌্যাপ্টরদের বিরুদ্ধে নেটসের জয়ের সময় জর্ডান নুরার একটি শট ব্লক করেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

হোম ফাইনালে 106-102 ব্যবধানে র‌্যাপ্টরদের বিরুদ্ধে 10 পয়েন্ট, সাতটি রিবাউন্ড এবং সাতটি ব্লক রেকর্ড করার পর, ক্লাউনি সদয়ভাবে ব্লক স্ট্যাটাসটি বাতিল করে দেন যা তাকে এনবিএ ইতিহাসের 12 তম কিশোর হিসেবে একটি গেমে কমপক্ষে সাতটি ব্লক তৈরি করে।

“তারা বলটি উপরে রাখার চেষ্টা করতে থাকে এবং আমি এটিকে আটকাতে থাকি। আর বেশি কিছু নয়,” ক্লাউনি হাসতে হাসতে বললেন।

তিনিই সবচেয়ে কম খসড়া করা খেলোয়াড় (2023 সালে সামগ্রিকভাবে 21তম) রুকি ব্লক তালিকায় উপস্থিত হয়েছেন। তিনি একজন রুকির দ্বারা আটটি ব্লকের ফ্র্যাঞ্চাইজি রেকর্ডটি টাই করতে ব্যর্থ হন, যা মাইক জিমিনস্কি এবং শন উইলিয়ামস ভাগ করেছিলেন।

ক্লাউনি সিজনের বেশির ভাগ সময় প্রিমিয়ার লিগে ডেভেলপ করতে কাটিয়েছেন এবং গত সপ্তাহে বুলপেনে শট দিয়ে নেট শেষ হয়ে যাওয়ার পর, সামনের অফিসকে সামনের অফিসকে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য তিনি কী নিয়ে আসতে পারেন তা দেখার সুযোগ দেওয়ার জন্য নেটগুলিকে বাদ দেওয়া হয়েছিল। .

বর্ধিত সুযোগকে তিনি হালকাভাবে নেননি।

গত তিনটি খেলায়, তিনি গড়ে 32.6 মিনিটে 60 শতাংশ শুটিং, 7.7 রিবাউন্ড এবং 3.7 ব্লক গড়ে 11.3 পয়েন্ট করেছেন।

নোহ ক্লাউনি র‍্যাপ্টরদের বিরুদ্ধে নেটদের জয়ের সময় একটি বিন্যাস করেন। এপি

অতিরিক্তভাবে, নেট এর নির্মূলের রাতে, ক্লাউনি 22 পয়েন্ট স্কোর করেছিল এবং 17 মিনিটে 10টি রিবাউন্ড দখল করেছিল।

অন্তর্বর্তীকালীন কোচ কেভিন অলির কাছে এই ক্ষোভ বিস্ময়কর নয়।

“আমাকে মো (মভন ও’ডেভিয়া) এবং লং আইল্যান্ডের সমস্ত কোচের কাছে একটি বড় চিৎকার করতে হবে কারণ তিনি সেখানে তিরস্কার করতে পারতেন, তিনি এটি করতে পারতেন, আপনি জানেন, ‘জে উইল (জ্যালেন উইলসন) এখানে আছে, আমি এখানে আছি, আমি ‘নং 1’ বাছাই করছি। “এই সমস্ত জিনিস ঘটতে পারে,” অলি বলেছিলেন।

সমস্ত ব্রুকলিন বাস্কেটবল বাজ অনুসরণ করুন

ব্রায়ান লুইস দ্বারা ইনসাইড দ্য নেটের জন্য সাইন আপ করুন, বিশেষভাবে স্পোর্টস+ এ।

ধন্যবাদ

“কিন্তু আমি মনে করি তারা তাকে কোচিং করাতে এবং তাকে নির্দিষ্ট পরিস্থিতিতে রাখার জন্য একটি দুর্দান্ত কাজ করেছে, তাই যখন আমরা তাকে পেয়েছি তখন সে সত্যিই প্রস্তুত ছিল। তিনি ঠিক জানতেন আমরা কী করতে চাই, সে কীভাবে পারফর্ম করতে পারে এবং সে প্রস্তুত হয়ে এসেছিল। এটিই আপনি করতে হবে। আপনি কখনই জানেন না কখন এটি কড়া নাড়বে।” কেউ আপনার দরজায় আছে, এবং সুযোগ কড়া নাড়ছে। আপনার কাজ প্রস্তুত থাকা, এবং তারা আমাদের দেওয়া প্রতিটি চ্যালেঞ্জ গ্রহণ করেছে।

ওলে বুধবার ক্লাউনির বড় মুহূর্তটিকে 21.6 সেকেন্ড বাকি থাকতে “সমস্ত মরসুমের অন্যতম সেরা” হিসাবে বর্ণনা করেছেন।

উইলসন ক্লাউনিকে বলটি খাওয়ান, যেটি গ্যারেট টেম্পল তার কাছ থেকে দ্রুত চুরি করেছিল।

নোহ ক্লাউনি ইমানুয়েল কুইকলির বিরুদ্ধে ড্রাইভ করেন র্যাপ্টরদের বিরুদ্ধে নেটসের জয়ের সময়। এপি

র‌্যাপ্টরস গার্ড ক্লাউনির সপ্তম ব্লকের মুখোমুখি হওয়ার জন্য লেন থেকে নেমে যায়, যেটিকে ডেনিস শ্রোডার ফাউল করার আগে রিবাউন্ড করেছিলেন।

লিড ধরে রাখতে দুটি ফ্রি থ্রো করেন তিনি।

নিক ক্ল্যাক্সটন বলেছেন, “সে বলের রক্ষণাত্মক দিকে আমাদের জন্য একটি প্রেরণাদায়ক।” “তিনি কথা বলছেন। আমি সেখানে তাকে শুনতে পাচ্ছি। আমি যতটা সম্ভব সোচ্চার হওয়ার চেষ্টা করি। এটা আমাদের জন্য একটি ভাল চেহারা।”

বার্কলেস সেন্টারের ভিড় তাদের আরও উঠতি তারকা দেখেছে, যারা স্পোট্রাক অনুসারে চার বছরের, $15.15 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করেছে এবং দ্রুত গ্রুপের মধ্যে একটি “নিয়মিত” হয়ে উঠেছে, মিকাল ব্রিজেস বলেছেন।

“তিনি খুব দ্রুত বৃদ্ধি দেখিয়েছেন। যেমন আমি বলেছিলাম, যখন তাকে প্রথম বিদায় করা হয়েছিল, সে সবকিছু বুঝতে পেরেছিল এবং সত্যিই ভাল খেলছিল এবং কঠোর খেলছিল। সে এখন অবিশ্বাস্য কাজ করছে,” ব্রিজেস বলেছেন।

Source link

Related posts

তাদের লক্ষ্য এখন শেষ ষোলো

News Desk

মাটার দেইতে রাউল লারার বসন্তে আত্মপ্রকাশ তাকে চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টে পাস দিয়েছে

News Desk

আইওয়া দীর্ঘ ক্যারিয়ারের পর ক্যাটলিন ক্লার্কের 22 নং অবসর নিচ্ছেন

News Desk

Leave a Comment