Image default
খেলা

বড়সড় সম্মানহানির হাত থেকে বেঁচেছিলেন নোভাক জকোভিচকে, সার্বিয়ান মডেলের মাধ্যমে তাকে ফাঁসানোর চেষ্টা হয়েছিল

বড়সড় সম্মানহানির হাত থেকে বেঁচেছিলেন নোভাক জকোভিচ। যে চক্রান্ত দানা বেঁধেছিল, তা সফল হলে বিশ্বের এক নম্বর তারকার টেনিস কেরিয়ার নষ্ট হলেও হতে পারত। অন্তত তেমনটাই দাবি সার্বিয়ান টেনিস তারকার নিজের দেশের এক মডেল। সম্প্রতি এক সাক্ষাৎকারে ওই যুবতী, নোভাক ইস্যুতে কার্যত বোমা ফাটিয়েছেন।

সম্প্রতি এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে ইংল্যান্ডের সার্বিয়ান মডেল নাতালিয়া স্কেকিচ জানিয়েছেন, চোখে বড় স্বপ্ন নিয়ে চার বছর আগে তিনি লন্ডনে এসেছিলেন। সেখানে এক পূর্ব পরিচিত ব্যক্তি তাঁকে নোভাক জকোভিচের সঙ্গে শারীরিক সম্পর্ক করে তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করতে বলেছিল বলে দাবি ওই যুবতীর। জোকারকে সম্মোহিত করে এই কু-কাজ করার পুরস্কার হিসেবে তাঁকে ৫২ লক্ষ টাকা এবং বিশ্বের যে কোনও প্রান্তে নিখরচায় ভ্রমণের প্রলোভন দেওয়া হয়েছিল বলেও জানিয়েছেন ওই মডেল। সোশ্যাল মিডিয়ায় ১৩ হাজার ফলোয়ারে সম্বৃদ্ধ নাতলিয়া জানিয়েছেন, নোভাক জকোভিচকে নিয়ে এহেন কু-প্রস্তাব আসার পর প্রাথমিকভাবে একে ঠাট্টা হিসেবেই নিয়েছিলেন। কিন্তু এই প্রস্তাবের সত্যতা সম্পর্কে একশো শতাংশ নিশ্চিত হওয়ার পর তিনি ওই ব্যক্তির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছিলেন বলে জানিয়েছেন ওই সার্বিয়ান মডেল।

নোভাক জকোভিচ
ছবি : dw.com (সংগৃহিত)

নিজের দেশের গর্ব নোভাককে নিয়ে এত বড় অন্যায় তিনি করবেন না বলে জানিয়ে দিয়েছিলেন নাতালিয়া। নোভাক জকোভিচকে নিয়ে জল্পনা-কল্পনা ঘটনা এটাই প্রথম নয়। ২০১৮ সালে সেভাবে ফর্ম ফিরে পাচ্ছিলেন না সার্বিয়ান তারকা। একের পর এক টুর্নামেন্ট হেরে যাচ্ছিলেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা। তা নিয়ে চলা তীব্র সমালোচনার মধ্যেই কেউ বা কারা নোভাকের সাংসারিক জীবন কলুসিত করার চেষ্টা করেছিল। প্রচার করা হয়েছিল যে খুব শীঘ্র স্ত্রী জেলেনার সঙ্গে বিচ্ছেদ ঘটতে চলেছে জোকা। ওই বছরের উইম্বলডন খেতাব জিতে নিন্দুকদের মুখ বন্ধ করে দেওয়ার পাশাপাশি তাঁর পরিবার নিয়ে তৈরি হওয়া জল্পনাকেও উড়িয়ে দিয়েছিলেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা।

তথ্য সূত্র: ডি ডব্লিউ

Related posts

অয়েলার্স বনাম প্যান্থারস ভবিষ্যদ্বাণী: এনএইচএল স্ট্যানলি কাপ ফাইনাল অডস 2, বাছাই করুন

News Desk

Texans’ CJ Stroud তার একমাত্র সুপার বোল রিং এর সময় অ্যারন রজার্সকে আক্রমণ করে

News Desk

হোয়াইটওয়াশের লজ্জা থেকে বাঁচলো শ্রীলঙ্কা

News Desk

Leave a Comment