নেলি কোর্দা তার সপ্তম শুরুতে তার ষষ্ঠ জয়ের সাথে LPGA ট্যুরে তার আধিপত্য বজায় রেখেছে
খেলা

নেলি কোর্দা তার সপ্তম শুরুতে তার ষষ্ঠ জয়ের সাথে LPGA ট্যুরে তার আধিপত্য বজায় রেখেছে

এলপিজিএ ট্যুরে নেলি কোর্দার আধিপত্য রবিবার অব্যাহত ছিল কারণ তিনি রবিবার মিজুহো আমেরিকা ওপেন জিতে হান্না গ্রীনের বিরুদ্ধে এক-স্ট্রোকে জয়লাভ করেছেন।

কোর্ডার শেষ সাতটি শুরুতে এটি ছিল ষষ্ঠ চ্যাম্পিয়নশিপ জয়। তিনি 18 তম গর্তে সমান রক্ষা করেছিলেন, সবুজকে পরাস্ত করার জন্য তাকে যথেষ্ট দিয়েছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নিউ জার্সির জার্সি সিটিতে 19 মে, 2024 রবিবার মিজুহো আমেরিকাস ওপেন গল্ফ টুর্নামেন্ট জেতার পরে নেলি কোর্দা একটি ছবির জন্য পোজ দিয়েছেন৷ (এপি ফটো/শেঠ উইং)

“ওহ মাই গড, ছয়,” কোর্দা বলল। “যদিও আমি এখন নিজেকে একত্রে টানতে পারি না, হানার সাথে আমার প্রায় সারাদিনই সংঘর্ষ হয়েছিল। আজকের দিনটি আমার সেরা ছিল না, কিন্তু আমি ব্যাক নাইনটিতে কঠোর লড়াই করেছি।”

“হানার সাথে মঞ্চ ভাগ করে নেওয়াটা আশ্চর্যজনক ছিল।”

কোর্ডার সামনে এখনও অনেক দীর্ঘ গ্রীষ্ম আছে, কিন্তু ছয়টি জয় তাকে এক মৌসুমে সবচেয়ে বেশি জয়ের LPGA রেকর্ডে পৌঁছানোর উল্লেখযোগ্য দূরত্বের মধ্যে রাখে। মিকি রাইট 1963 সালে 13-জয় মৌসুমে চিহ্ন স্থাপন করেন।

পেপ জাহারিস, লুইস সুগস এবং লরেনা ওচোয়ায় যোগদান করে 1 জুনের আগে ছয়বার জয়ী তিনি চতুর্থ খেলোয়াড়। তিনি 2013 সালে এনপি পার্কের পর থেকে এক মৌসুমে ছয়বার জয়ী প্রথম গলফারও।

তিনি এখন ইউএস উইমেনস ওপেনে দুই সপ্তাহের মধ্যে তার সপ্তম জয়ের দিকে নজর রাখছেন, এমন একটি ইভেন্ট যা তিনি এখনও জিততে পারেননি।

“এটি স্পষ্টতই আমার অগ্রাধিকার তালিকার শীর্ষে,” তিনি বলেছিলেন। “আমি শুধু জানি এটা কখনোই নিজের উপর চাপ দিয়ে ভালো কিছু করতে পারবে না। আমি এই সপ্তাহে আমার বুদ্বুদে থাকব এবং প্রতিবার চেষ্টা করব।”

গ্রিনের জন্য, তিনি দ্রুত হার নিয়েছিলেন।

মিজুহো আমেরিকা ওপেনে হান্না গ্রিন

নিউ জার্সির জার্সি সিটিতে 19 মে, 2024 রবিবার মিজুহো আমেরিকাস ওপেন গলফ টুর্নামেন্টের ফাইনাল রাউন্ডের সময় অস্ট্রেলিয়ার হান্না গ্রিন তার বল ধরে রেখেছেন প্রথম সবুজে তার শটটি ডুবিয়ে দেওয়ার পরে৷ (এপি ফটো/শেঠ উইং)

XANDER SCHAUFFELE PGA চ্যাম্পিয়নশিপ জেতার জন্য 18 তম হোলে একটি বার্ডি নিয়ে টিজ অফ করছে

“আমি বলতে চাচ্ছি নেলির কাছে হারানো দুঃখজনক, কিন্তু তাই নেলি কোর্দাকে হারানো,” গ্রিন বলেছিলেন। “আপনি জানেন, তিনি এখন স্পষ্টতই খুব প্রভাবশালী। মনে করা যে তিনি তার কাছে দ্বিতীয় সেরা। দুর্ভাগ্যবশত, পরবর্তী ভূতটির স্বাদ কিছুটা খারাপ।”

LPGA ট্যুরে কোর্ডার 14টি জয় রয়েছে।

গ্রিন জেএম ঈগল এলএ চ্যাম্পিয়নশিপ জিতেছিল, এমন একটি ইভেন্ট যা টুর্নামেন্ট শুরু হওয়ার আগে কোর্দাকে প্রত্যাহার করতে হয়েছিল। রোজ ঝাং কগনিটিভ ফাউন্ডারস কাপ জিতে কোর্ডার স্ট্রীক ভেঙে দিয়েছেন। অসুস্থতার কারণে তাকে মিজুহো আমেরিকাস ওপেন থেকে প্রত্যাহার করতে হয়েছিল।

নেলি কোর্দা এবং জিয়ানা ক্লেমেন্টে

নেলি কোর্দা, ডানদিকে, নিউ জার্সির জার্সি সিটিতে 19 মে, 2024 রবিবার মিজুহো আমেরিকাস ওপেন গলফ টুর্নামেন্ট জেতার পরে AJGA চ্যাম্পিয়ন জিয়ানা ক্লেমেন্টের সাথে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন৷ ক্লেমেন্ট ইভেন্টের অপেশাদার অংশ জিতেছে। (এপি ফটো/শেঠ উইং)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

Korda Honda LPGA থাইল্যান্ড, HSBC মহিলা বিশ্ব চ্যাম্পিয়নশিপ বা Blue Bay LPGA ইভেন্টে খেলেনি।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

মেটস আউটফিল্ডার কোডাই সেঙ্গা কাঁধের চোটের পর প্রথমবারের মতো লাইভ হিটারদের মুখোমুখি হয়েছেন

News Desk

কাউবয় ব্র্যান্ডিন কক্স তার বিশ্বাস ব্যবহার করে তার নিজ শহর সম্প্রদায়কে ফিরিয়ে দেয়

News Desk

রুদ্ধশ্বাস লড়াইয়ে শেষ ওভারে জয়, বাংলাদেশের

News Desk

Leave a Comment