নেপালের তারকা লেগস্পিনার সন্দিপ লামিচানের ডাকে সাড়া দিলেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার শহিদ আফ্রিদি। দুজন একসঙ্গে খেলবেন নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে। এর আগে আইসিসি বিশ্ব একাদশের হয়ে একসঙ্গে খেলেছিলেন আফ্রিদি ও লামিচানে।

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত নেপালের কির্তিপুরে ত্রিভুবন বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ক্রিকেট মাঠে হবে এভারেস্ট প্রিমিয়ার লিগ। যেখানে কাঠমান্ডু কিংস এলেভেনের হয়ে খেলবেন আফ্রিদি। লামিচানের আমন্ত্রণেই মূলত খেলতে যাচ্ছেন তিনি।

দলের ক্যাম্পেইন শুরু করা এক ভিডিওবার্তায় আফ্রিদিকে স্বাগত জানিয়েছেন লামিচানে। তিনি বলেন, ‘কাঠমান্ডু কিংস এলেভেনে স্বাগতম। ছেলেরা আপনাকে মাঠে দেখতে উদগ্রীব। আমি জানি, নেপালে আপনার দারুণ সময় কাটবে। আপনাকে দলে দেখার জন্য তর সইছে না।

ইংল্যান্ডের দ্য হানড্রেড ও ব্লাস্ট টুর্নামেন্টে খেলতে ইংল্যান্ডে চলে গিয়েছিলেন লামিচানে। কিন্তু ভিসা জটিলতায় নেপালে ফিরতে হয়েছে তাকে। এর আগে আফগানিস্তান প্রিমিয়ার লিগ ও পাকিস্তান সুপার লিগে আফ্রিদির বিপক্ষে খেলেছেন লামিচানে।

এবার নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলতে যাওয়ার আগে আফ্রিদি বলেছেন, ‘কাঠমান্ডুতে এটাই আমার প্রথম সফর হবে। আমি এই সফরকে ঘিরে রোমাঞ্চিত। আশা করছি ভালো সময় কাটবে। এসময় সংবাদ মাধ্যমের এক কর্মী তাকে প্রশ্ন করেন, এভারেস্ট প্রিমিয়ার লিগে কয়টি ছক্কা মারবেন? উত্তরে হাসি দিয়ে আফ্রিদি বলেন, ‘এটা নির্ভর করছে প্রতিপক্ষের বোলিংয়ের ওপর। তবে আমি আমার সেরাটা দিয়ে নেপালের মানুষকে বিনোদন দেয়ার চেষ্টা করব।

Related posts

ফ্রি এজেন্সি দিগন্তে আসার আগে জুয়ান সোটো “কোনও দরজা বন্ধ করছেন না”

News Desk

ফুটবলের টানে মরুর দেশে অমিতাভ বচ্চন

News Desk

লেব্রন জেমস কেইটলিন ক্লার্কের বিদ্বেষীদের আক্রমণ করেছেন: ‘দূরে থাকুন’

News Desk

Leave a Comment