free hit counter
খেলা

নেইমার-এমবাপ্পের মধ্যে যথেষ্ট সুসম্পর্ক রয়েছে 

পিএসজির হয়ে লিগ ওয়ানের নতুন মৌসুমে কিলিয়ান এমবাপ্পে ও নেইমার একে অপরকে যেন ছাড়িয়ে যাবার প্রতিযেগিতায় লিপ্ত হয়েছেন। এদিকে,  এমবাপ্পের সঙ্গে নেইমারের সম্পর্কটা যে খুব বেশি ভালো যাচ্ছে না সেটির চর্চাই হচ্ছে ফুটবল বিশ্বে। 

দলের দুই বড় তারকার মধ্যে সম্প্রতি কিছু বিতর্কিত ঘটনায় অনেকেই মনে করছেন তাদের মধ্যে সম্পর্কটা মোটেই ভাল নয়। চলতি মৌসুমের মপঁলিয়ের বিপক্ষে ম্যাচে পেনাল্টিকে কেন্দ্র করে দুই জনের মধ্যে শুরু হয় কথার লড়াই।

এবার সব আলোচনাকে পেছনে ফেলে ফরাসি ফরোয়ার্ড এমবাপ্পে জানালেন নেইমারের সাথে তার যথেষ্ঠ সুসম্পর্ক রয়েছে। আজ চ্যাম্পিয়নস লীগে জুভেন্টাসের বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচের আগে গতকাল এক সংবাদ সম্মেলনে এমবাপ্পে বলেন, ‘আমাদের সম্পর্কটা সবসময় এরকমই থাকে। এক সময় মনে হতে পারে সম্পর্ক বেশ শীতল, আবার কিছুক্ষনের মধ্যেই তা ঠিক হয়ে যায়। কখনো কখনো তো আমরা একে অপরের ঘনিষ্ট বন্ধুও হয়ে উঠি। আবার এমনও হয় একে অন্যের সাথে কথাই বলিনা। কিন্তু আমাদের সম্পর্কের মধ্যে সবসময়ই একটা শ্রদ্ধাবোধ কাজ করে। বৈচিত্রপূর্ণ চরিত্রের দুজন খেলোয়াড় এক দলে থাকলে এমনটা হওয়াই স্বাভাবিক। কিন্তু আমরা সবসময়ই একে অপরকে সম্মান করি এবং আমাদের হৃদয়ে পিএসজির প্রতি টান রয়েছে।’



গত মাসে মন্টিপিলিয়ারের বিপক্ষে লিগ ওয়ানের একটি ম্যাচে পেনাল্টি নেয়ার ঘটনা নিয়ে নেইমার ও এমবাপ্পে মাঠের মধ্যেই একে অন্যের সাথে বিরোধে জড়িয়ে পড়েন। এর আগে ম্যাচের শুরুর দিকে এমবাপ্পে একটি পেনাল্টির সুযোগ নষ্ট করেছিলেন। পরবর্তীতে নেইমার স্পট কিক থেকে গোল করেন। ম্যাচটিতে পিএসজি ৫-২ গোলে জয়লাভ করে। ম্যাচ শেষে বিষয়টি নিয়ে এমবাপ্পে সামাজিক যোগযোগ মাধ্যমে মন্তব্যও করেন। 

ঘরোয়া লীগে চলতি মৌসুমে দুজনই এখন পর্যন্ত ৭টি করে গোল করেছেন। পিএসজির আক্রমণ ত্রয়ীর সবচেয়ে বড় নাম লিওনেল মেসি দ্বিতীয় মৌসুমে এসে দলের সাথে মানিয়ে নিয়েছেন দারুণভাবে। এই মৌসুমে এখন পর্যন্ত ৩ গোলের পাশাপাশি অ্যাসিস্ট করেছেন ৬টি। লিগের ছয় ম্যাচে পিএসজি এ পর্যন্ত মোট গোল করেছে ২৪টি।

পরিসংখ্যানই বলে দিচ্ছে আজ রাতে জুভেন্টাসের বিপক্ষেও নিজেদের মাঠে সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করবে দলের সবচেয়ে বড় তিন ভরসা। তাদের মধ্যে রসায়নটা আজ জমে উঠলেই জুভেন্টাসের ডিফেন্ডারদের ঘাম ছুটে যাবে একথা নিঃসন্দেহে বলা যায়।

Source link