নিশ্চিত তিন সেমিফাইনালিস্ট, অপেক্ষায় বাংলাদেশ
খেলা

নিশ্চিত তিন সেমিফাইনালিস্ট, অপেক্ষায় বাংলাদেশ

এবারের নারী এশিয়া কাপের সেমিফাইনাল নিশ্চিত করেছে তিন দল। চতুর্থ দল হিসেবে সেমিফাইনালের দৌড়ে আছে স্বাগতিক বাংলাদেশ ও পাকিস্তানকে হারিয়ে চমক দেখানো থাইল্যান্ড।

পয়েন্ট টেবিলে ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে সেমিফাইনালে পা রেখেছে টুর্নামেন্টের হট ফেভারিট ভারত। আর ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে থেকে সেমিফাইনালে পা রেখেছে পাকিস্তানের মেয়েরা।



আর সোমবার (১০ অক্টোবর) বাংলাদেশকে বৃষ্টি আইনে ৩ রানে হারিয়ে তৃতীয় দল হিসেবে সেমিফাইনালে পা রেখেছে শ্রীলঙ্কা। তবে, পাকিস্তানকে হারিয়ে সেমিফাইনালের লড়াই জমিয়ে তুলেছে থাইল্যান্ডের মেয়েরা। ৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে আছে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে। অন্যদিকে, ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বাংলাদেশের।



তবে, এখনও এক ম্যাচ বাকী রয়েছে বাংলাদেশের। মঙ্গলবার (১১ অক্টোবর) বাংলাদেশ-আরব আমিরাত ম্যাচে শেষে নির্ধারন হবে সেমিফাইনালের চতুর্থ দল। রান রেটে থাইল্যান্ডের চেয়ে এগিয়ে আছে বাংলাদেশ। আর তাই আরব আমিরাতের বিপক্ষে জিতলেই সেমিফাইনালে পা রাখবে জ্যোতির দল। আর বাংলাদেশ হেরে গেলেই সেমিফাইনালে যাবে থাই মেয়েরা আর টুর্নামেন্ট থেকে বিদায় ঘন্টা বাজবে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের। আর সেইসঙ্গে সেমিফাইনালে চলে যাবে থাইল্যান্ড।



টুর্নামেন্টের বাকী দুই দল আরব আমিরাত ও মালয়েশিয়ার আগেই বিদায় ঘন্টা বেজে গেছে। আরব আমিরাত একটি জয়ের দেখা পেলেও শূন্য হাতে বিদায় নিতে হয়েছে মালয়েশিয়ার মেয়েদের।    

 

Source link

Related posts

ইন্ডিয়ার ক্রিকেট টিমের সাফল্যের কান্ডারি রবি শাস্ত্রী

News Desk

ইজেকিয়েল এলিয়ট, কাউবয়রা 1 বছরের ব্যবধানে পুনরায় একত্রিত হওয়ার জন্য প্রস্তুত: রিপোর্ট

News Desk

সুযোগের অপেক্ষায় সোহান

News Desk

Leave a Comment